পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Entertainment Team

Published : 4 hours ago

ETV Bharat / entertainment

অবস্থা স্থিতিশীল, আজই হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন মনোজ মিত্র - Manoj Mitra

Manoj Mitra: আজই হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন প্রবীণ অভিনেতা মনোজ মিত্র ৷ তাঁর অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা ৷

ETV BHARAT
আজই হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন মনোজ মিত্র (ফাইল চিত্র)

কলকাতা, 29 সেপ্টেম্বর:আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল মনোজ মিত্রের । তিনি এখন কথা বলছেন, খাচ্ছেন । হাসপাতাল সূত্রে খবর, আজ রবিবার তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে ৷ যদিও শনিবারই তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা ছিল । কিছু কাজ বাকি থাকায় তা সম্ভব হয়নি । এবিষয়ে বিস্তারিত জানতে ইটিভি ভারত যোগাযোগ করে তাঁর ভাই অমর মিত্রের সঙ্গে । তিনি বলেন, "আমি হাসপাতালে যাইনি । তবে, আজ দাদা বাড়ি ফিরছেন ।"

সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে বুকে ব্যথা নিয়ে বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি বর্ষীয়ান নাট্যব্যক্তিত্ব তথা অভিনেতা মনোজ মিত্র । বুকে জল জমেছিল তাঁর । এ ছাড়া বয়সজনিত নানা সমস্যাও দানা বেঁধেছে শরীরে । শ্বাসকষ্টের সমস্যা থাকায় আইসিইউ-তে রাখা হয়েছিল তাঁকে । তবে, এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল । তাই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা ৷ তাঁদের মতে, 86 বছর বয়সি কোনও ব্যক্তিকে বেশিদিন হাসপাতালে রাখাও ঠিক নয় ৷ তাতে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা থেকে যায় । তাতে হিতে বিপরীত হওয়ার সম্ভাবনাও প্রবল । সেই কারণেই তাঁকে বাড়ি ফেরানোর কথা ভাবা হয়েছে ৷

জানা গিয়েছে, গত কয়েকদিন হাসপাতাল কর্মী, ডাক্তার এবং পরিবারের লোকজনদের সঙ্গে কথাবার্তাও বলেছেন মনোজ মিত্র । জানা গিয়েছে, কিডনি ও হৃদযন্ত্রের অবস্থা বয়সজনিত কারণেই তাঁর ভালো নেই ।

উল্লেখ্য, মনোজ মিত্রকে নিয়ে এর আগে গুজব রটেছিল যে, "তিনি আর নেই, বিনোদন দুনিয়ায় ফের শোকের ছায়া।" এরপর অনেকে শোক প্রকাশ করে ফেলেছিলেন সামাজিক মাধ্যমে । তবে সে সব খবরকে মিথ্যে প্রমাণ করে তিনি আপাতত সুস্থ আছেন । তাঁকে বাড়ি ফেরাতে পেরে খুশি চিকিৎসকেরাও ।

অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে একাধিকবার খারাপ খবর ছড়িয়ে পড়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন তাঁর ভাই অমর মিত্র, নাট্যকার পৌলমী বসু, দেবেশ চট্টোপাধ্যায় ।

ABOUT THE AUTHOR

...view details