পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Aug 27, 2024, 7:58 PM IST

ETV Bharat / state

পরিবারের সদস্যদের সামনেই অঘটন ! বজ্রপাতে মৃত্যু কিশোরের - Lightning Death

Lightning Death in Jhargram: নিম্নচাপের জেরে অবিরাম বৃষ্টি চলছে দক্ষিণবঙ্গে ৷ তার মধ্যেই বাজ পড়ে কিশোরের মৃত্যু হল ঝাড়গ্রামে ৷ সোমবার দুপুরের পরিবারের সবার সামনেই ঘটে গেল অঘটন ৷

Jhargram News
প্রতীকী ছবি (ইটিভি ভারত)

ঝাড়গ্রাম, 27 অগস্ট: জমিতে চাষের কাজ করছিল পরিবারের সদস্যরা । ছাতা নিয়ে তাদের সঙ্গে দেখা করতে গিয়েই ঘটে বড় বিপত্তি । পরিবারের সদস্যদের চোখের সামনেই বজ্রপাতে মৃত্যু হয় কিশোরের ৷ নাম সুরেন টুডু (17) ৷ সোমবার দুপুরে ঝাড়গ্রাম থানার অন্তর্গত নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতের পশরো গ্রামের ঘটনা । মঙ্গলবার দুপুরে ঝাড়গ্রাম জেলা পুলিশ মর্গে দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয় ।

জানা গিয়েছে, ভরা বর্ষার সময় গ্রামে গ্রামে চাষের কাজ চলছে । পশরো গ্রামের টুডু পরিবারের সকলেই জমিতে ধান রোপণ করার জন্য গিয়েছিল । এই অবস্থায় বাড়ির 17 বছরের এক কিশোর ছাতা নিয়ে তাদের সঙ্গে দুপুরবেলায় দেখা করতে যায় । জমির কাছে পৌঁছতেই পরিবারের সদস্যদের সামনে হঠাৎ করে কিশোরের উপর বাজ পড়ে । সেখানেই লুটিয়ে পড়ে সে । তড়িঘড়ি উদ্ধার করে ঝাড়গ্রাম গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হলেও শেষ রক্ষা হয়নি । হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

মৃত কিশোরের এক দাদা কিশোর হাঁসদা বলেন, "ভাই সারাদিন বাড়িতেই ছিল । দুপুরে ছাতা নিয়ে জমিতে আমাদের সঙ্গে দেখা করার জন্য এসেছিল । ঠিক সেই সময়ই ওর ওপর বাজ পড়ে । মুহূর্তের মধ্যেই শেষ হয়ে গেল জীবনটা । কোথা থেকে যে কী হয়ে গেল বুঝতে পারলান না ! ভাইয়ের এভাবে আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছি না । বাড়ির সকলেই মর্মাহত ৷"

ABOUT THE AUTHOR

...view details