পশ্চিমবঙ্গ

west bengal

তিলোত্তমার বিচারের দাবিতে রাজপথে হাঁটলেন ছোটপর্দার শিল্পীরা - Kolkata Doctor Rape and Murder case

By ETV Bharat Entertainment Team

Published : Aug 26, 2024, 12:15 PM IST

Updated : Aug 26, 2024, 2:34 PM IST

RG Kar Rape And Murder Case: আরজি কর কাণ্ডে তিলোত্তমার বিচার চেয়ে পথে নামলেন ছোটপর্দার শিল্পীরা ৷ ইন্দ্রপুরী স্টুডিয়ো থেকে দেশপ্রিয় পার্ক অবধি হাঁটলেন ছোটপর্দার শিল্পীরা।

RG Kar Rape And Murder Case
রাজপথে হাঁটলেন ছোটপর্দার শিল্পীরা (ইটিভি ভারত)

কলকাতা, 26 অগস্ট: তিলোত্তমার বিচার চেয়ে আর্টিস্ট ফোরামের সদস্যদের গণ অবস্থানের পাশাপাশি এবার রাজপথে টেলিভিশনের তারকা শিল্পীরা ৷ রবিবার ইন্দ্রপুরী স্টুডিয়ো থেকে দেশপ্রিয় পার্ক অবধি হাঁটলেন ছোটপর্দার শিল্পীরা। পায়ে পা মেলান অঞ্জনা বসু, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়, শ্রুতি দাস, রুকমা রায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, জ্যাক, রাহুল বন্দ্যোপাধ্যায়-সহ ছোটপর্দার অগণিত অভিনেতা অভিনেত্রী। সকলের একটাই দাবি " তিলোত্তমার বিচার চাই "।

তিলোত্তমার বিচারের দাবিতে ছোটপর্দার শিল্পীরা (ইটিভি ভারত)

অভিনেতা সায়ন বন্দ্যোপাধ্যায় বলেন, "আমরা অনেক চেঁচাচ্ছি যাঁদের কানে পৌঁছানোর তাঁদের কানে পৌঁছাচ্ছে না। আমি কোনও রঙে নেই। তবু বলব ভোট দেওয়ার সময় একটু ভাববেন।" অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় বলেন, "যতদিন লাগুক আমরা এর শেষ দেখে ছাড়ব। লড়াই চলতে থাকবে। কোনও রাজনৈতিক দল এই আওয়াজ তুলতে বলেনি মানুষ আওয়াজ তুলেছে।" জয়জিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, "আমরা বিচার চাইছি না, বিচার দাবি করছি। রাজ্য সরকার, কেন্দ্রীয় সরকার এবং সিবিআই-এর কাছে।" রুকমা রায় বলেন, "আমরা মেয়েরা কেউ রাতে বাড়িতে বসে থাকব না ৷ যারা অপরাধটা করল তারা বসে থাকবে বাড়িতে।"

এরআগে তিলোত্তমার বিচায় চেয়ে দেব, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে রূপা গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, পাওলি দাম সকলেই প্রতিবাদে সোচ্চার হন ৷ আরজি কর হাসপাতালে পড়ুয়া-চিকিৎসককে ধর্ষণের ঘটনার প্রতিবাদে শনিবারের সন্ধ্যায় টালিগঞ্জের কিশোর কুমার মূর্তি সংলগ্ন এলাকায় গণ অবস্থানে সামিল হয় ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্ট ফোরাম ৷ সেখানে সাংবাদিকদের দেব বলেন, "মানুষের মনে ভয় নেই ৷ ধর্ষণের শাস্তি ফাঁসি শীঘ্রই কার্যকর করা উচিত ৷"

অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, "মেয়েরা রাতে কাজ করবে না তো কি সেই সময়ে রাস্তায় হায়নার মতো হিংস্র জন্তুরা ঘোরাফেরা করবে ? এটা কী ধরনের সমাজ ?" পাশবিক ঘটনায় তিলোত্তমার বিচার কবে আসে, সেই দিকে তাকিয়ে সকলে৷

Last Updated : Aug 26, 2024, 2:34 PM IST

ABOUT THE AUTHOR

...view details