পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Jun 22, 2024, 3:14 PM IST

ETV Bharat / entertainment

মিমির 'দুষ্টু কোকিল' ডাকে মুগ্ধ শাকিব, পর্দায় রোমান্সের 'তুফান'; দেখুন ভিডিয়ো - Mimi Chakraborty

Dushtu Kokil Songs From Toofan: 28 জুন মুক্তি পাচ্ছে রায়হান রাফি পরিচালিত 'তুফান' ৷ ছবির ট্রেলার ও প্রথম গান 'কোন দেশের মাইগা গো...লাগে উরা ধুরা' মাতিয়েছে সোশাল মিডিয়া ৷ এবার লাস্যময়ী মিমিকে 'দুষ্টু কোকিল' গানে দেখে স্তম্ভিত অনুরাগীরা ৷

Dushtu Kokil Songs
তুফান ছবির 'দুষ্টু কোকিল' গানের দৃশ্য (ইটিভি ভারত)

কলকাতা, 22 জুন: ফাগুন মাস আসতে দেরি থাকলেও মিমির জীবনে ভ্রমর গুণগুণ শুরু করে দিয়েছে ৷ চোখে চোখে কথা হতেই তাঁর বুক এখন দুরুদুরু ৷ এইভাবেই জীবনে প্রেম-ভালোবাসার ইঙ্গিত দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী ৷ তবে এই প্রেম আপাতত ছবির পর্দাতেই সীমিত রেখেছেন মিমি ৷ তাঁর প্রেমের তুফান উঠেছে পর্দায় বাংলাদেশী অভিনেতা শাকিব খানের সঙ্গে ৷ গানে গানে দুষ্টু কোকিলের ডাক দিলেন লাস্যময়ী মিমি ৷

ঝলমলে, খোলামেলা ওয়াইন কালারের ড্রেসে এই মিমিকে চেনা দায়। 'দুষ্টু কোকিল' গানে তাঁর ডান্স নম্বর ইতিমধ্যেই দোলা দিয়েছে মানুষের মনে। সঙ্গে শাকিবের উপস্থিতি আলাদা মাত্রা এনেছে। মিমিকে এমন অবতারে দেখে ঘায়েল তাঁর অনুরাগীরা ৷ মোহময়ী মিমির ফাঁদে যেন ধরা দিতে প্রস্তুত যে কেউ ৷ তবে গানের মাঝেই হয়ে যায় একটা খুন। কিন্তু মিমিকে নাচ থামালে চলবে না, এমনই নির্দেশ শাকিবের। 'দুষ্টু কোকিল'-এর ডাকে মিমির সঙ্গে সাড়া দেন শাকিবও। পার্টি সং গেয়েছেন দিলশাদ নাহার কণা এবং আকাশ সেন। গানের কথা, সুর ও পরিচালনা আকাশেরই।

28 জুন বড়পর্দায় আসছে রায়হান রাফি পরিচালিত 'তুফান'। জানা গিয়েছে, একজন গ্যাংস্টারের গল্প নিয়েই তৈরি এই ছবি। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এই সিনেমার চলাফেরা। ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রখ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরী।

নাচের তালে মিমি চক্রবর্তী (ইটিভি ভারত)

আগেই প্রকাশ্যে এসেছে 'লাগে উরা ধুরা' গানটি। এই গানটি থেকেই মিমি-শাকিবের অনস্ক্রিন কেমিষ্ট্রি জমে উঠেছে সোশাল মিডিয়ায়। পৌনে তিন মিনিটের এই গানে নাচের জাদু ছড়িয়েছেব শাকিব খান এবং মিমি চক্রবর্তী। এবার হাজির 'দুষ্টু কোকিল'। সেখানেও নাটকীয় ভঙ্গিমায় শাকিবের এন্ট্রি নজর কেড়েছে দর্শকের। আর মিমির নৃত্যশৈলী চকিতে চমকে দেওয়ার মতো।

ABOUT THE AUTHOR

...view details