পশ্চিমবঙ্গ

west bengal

আরজি কর-কাণ্ডে টলিপাড়ার 'মি টু' প্রসঙ্গে সরব অভিনেতা অত্রি ভট্টাচার্য - RG Kar Doctor Rape and Murder

By ETV Bharat Bangla Team

Published : Sep 5, 2024, 1:48 PM IST

ভিড়ে শামিল হল টেলি অভিনেতা অত্রি ভট্টাচার্যও (ইটিভি ভারত)

RG Kar Protest at Sakher Bazar Behala: কাকদ্বীপ থেকে কামদুনি, ধর্মতলা থেকে বেহালা, কলেজ স্কোয়ার থেকে শ্যামবাজার কিংবা ধর্মতলা ৷ রাজ্যজুড়ে রাত দখলের চিত্র ধরা পড়ল ইটিভি ভারতের ক্যামেরায়। বুধবারের রাত দখলের বেহালা শখের বাজারেও পথে নামে মানুষ। অগণিত মানুষের ভিড় ডায়মন্ড হারবার রোডজুড়ে। সেই ভিড়ে সামিল হল টেলি অভিনেতা অত্রি ভট্টাচার্যও। ইটিভি ভার‍তের কাছে নিজের প্রতিবাদ উগড়ে দেন তিনি। একইসঙ্গে টলিপাড়ার 'মি টু' প্রসঙ্গেও মুখ খুললেন নবীন এই অভিনেতা। 

তিনি বলেন, "আমি সাধারণ মানুষ এবং অবশ্যই একজন ভারতীয় হিসেবে দেখছি যে 9 সেপ্টেম্বর এলে এই নারকীয় ঘটনার এক মাস হবে। বিচারের দেরি হচ্ছে । সুপ্রিম কোর্টের রায়ের দিনও পিছিয়ে গিয়েছে শুনলাম। আমার মনে হয় পুরো দেশ সুপ্রিম কোর্টের রায়ের দিকে তাকিয়ে রয়েছে। এই জাস্টিস সবার প্রাপ্য।" 

টলিউডে 'মি টু' প্রসঙ্গে অত্রি ভট্টাচার্য বলেন, "এরকম রোগ-ব্যাধি যা আমাদের সমাজে আছে তা দূরে সরাতে হবে। টলিউড হোক বা যে কোনও কর্মস্থলে যারা এরকম কাজ করে আমার মনে হয় তাদের মানসিক ভারসাম্য ঠিক নেই। তাই এই সমস্ত মানুদের সুস্থ করে তোলার অঙ্গীকার নিতে হবে বলে আমি মনে করি।" বেহালা শখের বাজার মোড়ে এদিন শিশুদেরও দেখা যায় প্রতিবাদে শামিল হতে ৷ তারা স্লোগান দেয় 'জাস্টিস ফর আর জি কর'। আগামী 7 সেপ্টেম্বর ফের শখের বাজার মোড়ে রাত 8টায় রয়েছে একটি গণ অবস্থান। সেখানে সামিল হবেন বেহালাবাসী।

ABOUT THE AUTHOR

...view details