পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

নতুন সপ্তাহ কেমন যাবে মেষ থেকে মীনের ? জানুন সাপ্তাহিক রাশিফলে

অক্টোবর মাস প্রায় শেষ ৷ আজ থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ ৷ কেমন কাটবে 20 থেকে 26 অক্টোবর, জানতে দেখে নিন ইটিভি ভারতের রাশিফল ৷

By ETV Bharat Bangla Team

Published : 11 hours ago

WEEKLY HOROSCOPE IN BANGLA
সাপ্তাহিক রাশিফল (ফাইল ছবি)

মেষ:অবিবাহিতদের জন্য এই সপ্তাহটি আদর্শ, কারণ তারা বিবাহের প্রস্তাব পেতে পারেন। যদিও, প্রেম জীবনের অবস্থা অপরিবর্তিত থাকতে পারে। বিবাহিতরা অন্যদের সঙ্গে বিবাদের কারণে বাড়িতে প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। আর্থিক অবস্থা স্থিতিশীল হতে পারে, তবে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার জন্য একটি বাজেট থাকা গুরুত্বপূর্ণ। আপনি যদি কিছু বিনিয়োগ করে থাকেন, তবে তা থেকে রিটার্ন দেখতে পেতে পারেন। চাকরিজীবিরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের থেকে ইতিবাচক আপডেট পেতে পারেন, এবং উদ্যোক্তারা নতুন ব্যবসায়িক সংযোগ সুরক্ষিত করতে পারেন। এই সময়টা উচ্চ শিক্ষার জন্য অনুকূল, এবং আপনি আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিয়ে আপনার কাঙ্খিত সাফল্য অর্জন করতে পারেন। আপনি আপনার পরিবারের কাছ থেকে উৎসাহ পেতে পারেন, যা আপনার পেশাগত প্রচেষ্টায় সাহায্য করতে পারে। বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়া ভালো হতে পারে, এবং অতিরিক্ত ঋণ গ্রহণ করা এড়ানোর দিকে আপনার নজর করা উচিত।

বৃষ: এই আসন্ন সপ্তাহটি বৃষ রাশির ব্যক্তিদের জন্য অনুকূল হতে পারে। প্রেমের সম্পর্কের মধ্যের ভালোবাসা এবং আনন্দে পরিবেশ পূর্ণ হতে পারে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে পারস্পরিক সুখ এবং সম্মানে ভরা ভালো সময় উপভোগ করতে পারেন। বিবাহিতরা তাদের পরিবারের থেকে পাওয়া অতিরিক্ত সমর্থনে তাদের পারিবারিক জীবনে তৃপ্তি এবং প্রশান্তি অনুভব করতে পারেন। আপনার পরিবারের সঙ্গে জড়িত হওয়া এবং তাদের সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা করা, অর্থ সঞ্চয় করার জন্য মূল্যবান অন্তর্দৃষ্টি প্রদান করতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি নতুন ব্যবসায়িক সংযোগও তৈরি করতে পারেন। কর্মচারীরা উন্নতির সুযোগ পেতে পারেন এবং তাদের সামগ্রিক সুস্থতা ইতিবাচক হতে পারে। শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় মনযোগ দিতে হতে পারে, যদিও তারা বন্ধুদের থেকে বিভ্রান্তির সম্মুখীন হতে পারে। আপনি আপনার ভাইবোনদের শিক্ষার জন্য তহবিল বরাদ্দ করতে পারেন এবং বাড়ির উন্নতি এবং রক্ষণাবেক্ষণের জন্যও ব্যয় করতে পারেন।

মিথুন: এই সপ্তাহে, বিবাহ-সম্পর্কিত লক্ষণগুলির মাধ্যমে কোনও সঙ্গী খুঁজে পাওয়ার সম্ভাবনা থাকতে পারে এবং আপনি প্রেমের সম্পর্কের উত্থানের সাক্ষী হতে পারেন। উপযুক্ত জীবনসঙ্গী নির্বাচন করার জন্য এটি উপযুক্ত সময় হতে পারে, যা একসঙ্গে আনন্দ এবং সাফল্যে ভরা জীবনের দিকে আপনাকে নিয়ে যেতে পারে। দম্পতিরা তাদের গৃহজীবনে তৃপ্তি অনুভব করতে পাবেন এবং এমনকি উল্লেখযোগ্য আর্থিক লাভের ইঙ্গিতও পেতে পারেন। আপনার আর্থিক পরিস্থিতি স্থিতিশীল হতে পারে, তবে আপনাকে আপনার খরচ নিয়ন্ত্রণ করতে হতে পারে এবং সাবধানে আপনার বাজেট তৈরী করতে হতে পারে। আপনার আর্থিক স্থিতিশীলতা তৈরিতে নজর দেওয়ার এটি একটি চিহ্ন। এই সময়টা শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে অনুকূল, আপনার চিন্তাভাবনা আপনার পড়াশোনা কেন্দ্রিক হতে পারে, এবং আপনি আপনার জীবনে দুর্দান্ত সফলতা অর্জন করতে পারেন। উচ্চ শিক্ষার জন্য এটি একটি আদর্শ সময়, যার ফলে আপনি আপনার পছন্দের বিষয়গুলি বেছে নেওয়ার সুযোগ পেতে পারেন। এছাড়াও আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হতে পারে, এবং বিদ্যমান যে কোনও স্বাস্থ্য সমস্যায় উন্নতি দেখা যেতে পারে। আপনার বাবা-মায়ের থেকে সমর্থন পেতে পারেন, এবং তারা আপনাকে আপনার ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে উৎসাহিত করতে পারে।

কর্কট: এই সপ্তাহে আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে একাকী মুহূর্ত এবং ভালো সময় উভয়ই উপভোগ করার সুযোগ পেতে পারেন। আপনার পরিবারের সঙ্গে উপাসনালয় পরিদর্শনের পরিকল্পনা বিবেচনা করতে পারেন, যা আপনার আনন্দকে বাড়িয়ে তুলতে পারে এবং আপনার পরিবারের মধ্যের সংযোগগুলিকে শক্তিশালী করতে পারে। প্রেমের ক্ষেত্রে, এই সপ্তাহটি আনন্দে পূর্ণ হতে পারে এবং আপনার এবং আপনার উল্লেখযোগ্য সঙ্গীর মধ্যে বোঝাপড়া আরও গভীর হতে পারে। আর্থিকভাবে, সপ্তাহটি আপনার সম্পদ সংগ্রহের জন্য অনুকূল হতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার প্রতিশ্রুতি পূরণ করার সুযোগ পেতে পারেন। যদিও, এই সপ্তাহ চাকরিজীবিদের জন্য কিছু প্রতিকূলতা আনতে পারে, তাদের পেশাগত দায়িত্বের প্রতি নিষ্ঠার বৃদ্ধির প্রয়োজন হতে পারে। উচ্চ শিক্ষার শিক্ষার্থীদের জন্য, এটি উল্লেখযোগ্য মাইলফলক অর্জনের একটি মুহূর্ত হতে পারে। আপনি আপনার পছন্দের অধ্যয়নের ক্ষেত্রটি বাছাই করার সুযোগ পেতে পারেন এবং নতুন পরিচিতি তৈরি করে আপনার একাডেমিক যাত্রাকে উন্নত করতে পারেন। এই সময়ে আপনার স্বাস্থ্য বজায় রাখার দিকেও মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ হতে পারে।

সিংহ:এই আসন্ন সপ্তাহটি বিবাহিতদের জন্য সুখ এবং আনন্দে পরিপূর্ণ হতে পারে। এই সময়টি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ দিতে পারে, যা আপনার বন্ধনকে আরও মজবুত ও গভীর করতে সাহায্য করতে পারে। যাইহোক,প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হতে পারে এবং কোনও আর্থিক প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করা অত্যন্ত জরুরি, কারণ এটি আপনার পেশাগত জীবনকে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। চাকরিজীবিদের জন্য এই সপ্তাহটি অনুকূল হতে পারে, কর্মক্ষেত্রে বিভিন্ন পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে। সংক্ষিপ্ত এবং বর্ধিত উভয় ছুটিরই সুযোগ হতে পারে এবং ব্যবসায়িক সহযোগীদের সঙ্গে আপনার সংযোগ আরও শক্তিশালী হইয়ে উঠতে পারে। শিক্ষার্থীদের, অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে যেতে হবে এবং যত্ন সহকারে তাদের পড়াশুনা চালিয়ে যেতে হবে। স্বাস্থ্য সমস্যাগুলি এই সপ্তাহে কম হতে পারে, যা নিয়মিত মেডিকেল চেক-আপ বজায় রাখা এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা মেনে চলা অপরিহার্য করে তুলতে পারে। উপরন্তু, মায়ের সঙ্গে কাটানো সময়কে উপভোগ করা উচিত এবং তাকে তার প্রাপ্য সম্মান দেখানো গুরুত্বপূর্ণ।

কন্যা: কন্যা রাশির লোকেদের জন্য এই সপ্তাহটি আনন্দদায়ক হতে পারে। আপনি আপনার গার্হস্থ্য জীবনে সুখ পেতে পারেন এবং আপনি এটি উপভোগ করতে সক্ষম হতে পারেন। যদিও, আপনাকে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হতে পারে, কারণ তার স্বাস্থ্যে কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহে বিশেষ কিছু ঘটার সম্ভাবনা নেই। ব্যবসায়ীরা কাঙ্খিত লাভ পেতে পারেন এবং বেকারদের ভালো কর্মসংস্থানের লক্ষণ রয়েছে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার ব্যবসা সম্প্রসারণেও সাফল্য পেতে পারেন। এই সপ্তাহে প্রতিযোগিতায় সাফল্যের সম্ভাবনা রয়েছে এবং আপনি রাজনীতিতেও সাফল্য পেতে পারেন। আপনার মনকে বিচ্যুত হতে দেবেন না এবং ভাই ও বোনের মধ্যেকার চলমান ঝামেলা শেষ হতে পারে। আপনার বাবামায়ের এবং সন্তানদের ভুল সঙ্গের কারণে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে আপনি তাদের অনুরোধ পূরণ করবেন। আপনি পার্কে যাওয়া বা বাচ্চাদের সঙ্গে পিকনিকে গিয়ে আনন্দ পেতে পারেন।

তুলা: কিছু চাপপূর্ণ মুহুর্তের প্রত্যাশা করতে পারেন, যার থেকে আপনার আত্মনিয়ন্ত্রণ এবং সন্দিহানহওয়ার প্রয়োজন তৈরী হতে পারে। আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা ওঠা-নামা আসতে পারে, আপনার উপার্জন সম্ভবত বাড়তে পারেতবে আপনার ব্যয়েরও বৃদ্ধি হতে পারে।কর্মজীবীদের জন্য এই সপ্তাহটিতে প্রবলতা মাঝারি হতে পারে।শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আরও বেশি মনোযোগী এবং নিযুক্ত হতে পারে, এই সময়টি উচ্চ শিক্ষা অর্জনের জন্য একটি অনুকূল হতে পারে এবং সম্ভবত বিদেশে অধ্যয়নের সুযোগও আসতে পারে। আপনি আপনার পরিবারকে সমর্থন করার জন্য আপনার সঙ্গীর সঙ্গে অংশীদারিত্ব করতে পারেন।ক্ষুদ্র ব্যবসায়ীরা তাদের ব্যবসায়ে লাভের আশা করতে পারেন। পূজা, পাঠ ইত্যাদির মতো ক্রিয়াকলাপগুলি বাড়িতে সংগঠিত হতে পারে এবং আপনি নিজেঅতিথিদের আতিথেয়তা করতে পারেন।এই সপ্তাহে যে কোনও প্রতিকূলতার সম্মুখীন হওয়া সত্ত্বেও, একটি ইতিবাচক এবং সামঞ্জস্যপূর্ণ মনোভাব বজায় রেখে আপনার উদ্দেশ্যগুলির দিকে এগিয়ে যাওয়াই গুরুত্বপূর্ণ। অধ্যবসায় এবং প্রচেষ্টার সঙ্গে, আপনি এই বাধাগুলি অতিক্রম করতে পারেন এবং আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

বৃশ্চিক:এই সপ্তাহে, আপনি উচ্চ এবং নিম্ন উভয় পরিস্থিতিরমধ্যেদিয়েই যেতে পারেন। তা সত্ত্বেও, প্রেমময় জুটি আনন্দময় এবং সন্তুষ্টিতে, তাদের প্রেমের জীবন উপভোগ করতে পারে।বিবাহিতরা কিছুটা চাপ অনুভব করতে পারেন এবং বাইরের লোকের হস্তক্ষেপ চাপের কারণ হতে পারে। যদিও, আপনি আপনার পূর্ববর্তী বিনিয়োগের থেকে লাভ করতে পারেন এবং সরকারি খাতেও উল্লেখযোগ্য লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসাগুলি তাদের লক্ষ্য অর্জন করতে পারে এবং নতুন সম্পর্ক তৈরি করার সুযোগ পেতে পারে। কর্মচারীরা কর্মক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে পারে, এবং শিক্ষার্থীদের শিক্ষা গ্রহণ নিশ্চিত করতে তারা কোনও পরামর্শদাতার থেকে সহায়তাপেতে পারেন। আপনার সুস্থতা ভালো, কিন্তু আপনার দৈনন্দিন সময়সূচীতে সকালের হাঁটা, যোগব্যায়াম এবং ধ্যানের মতো অনুশীলন অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণ। আপনার বাবার কাছে মনের কথা খুলে বলতে এবং তার পরামর্শ চাইতে দ্বিধা করবেন না।

ধনু:প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, এই সপ্তাহে উপর নীচ দুইই হতে পারে। ভুল বোঝাবুঝির কারণে মতবিরোধ হতে পারে। দম্পতিরা তাদের ব্যক্তিগত জীবনে প্রতিকূলতার সম্মুখীন হতে পারে। আপনার সঙ্গী কোনও নতুন কাজ শুরু করতে পারে, এবং আপনি তাদের উত্সাহিত করতে সেখানে থাকতে পারেন। এই সপ্তাহটিতে আর্থিক অবস্থা স্থিতিশীল হতে পারে, উপার্জনের বৃদ্ধি আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। ব্যবসার মালিকরা উল্লেখযোগ্য লাভ দেখতে পারেন। এই সময়টা শিক্ষার্থীদের জন্য বিশেষ উল্লেখযোগ্য নয়; আপনার নজর অন্য কোথাও হতে পারে, সম্ভবত উচ্চ-শিক্ষার দিকে। আপনার পরিবারের কাছ থেকে সমর্থন আশা করতে পারেন, সবাই সম্ভবত কোনও না কোনও ধর্মীয় কাজে জড়িত হতে পারেন। এই সময়টি আরাম করার এবং মানসিক পুনরুজ্জীবনের সুযোগ দিতে পারে। আপনার মায়ের সঙ্গে হাঁটতে বেড়োতে পারেন, এবং আপনি সন্তুষ্ট বোধ করবেন। আপনার ভাইবোনও সহায়তা প্রদান করতে পারে।

মকর:এই আসন্ন সপ্তাহটি প্রেমের সম্পর্কের জন্য বিশেষভাবে অনুকূল হতে পারে। আপনার এবং আপনার উল্লেখযোগ্য সঙ্গীর মধ্যে ব্যবধান কমে যেতে পারে, যার ফলে বন্ধন আরও শক্তিশালী হইয়ে উঠতে পারে। বিবাহিতরা তাদের ব্যক্তিগত জীবনে বাহ্যিক হস্তক্ষেপ থেকে উচ্চতর চাপ অনুভব করতে পারে। আপনার সন্তানদের আনন্দ পরিবারের মধ্যে স্পষ্ট হয়ে উঠতে পারে। আপনার বাবার সঙ্গে আরও ঘন ঘন কথোপকথনের সম্ভাবনা রয়েছে। যারা পৈতৃক উদ্যোগে নিযুক্ত তারা পরিবর্তনগুলি বাস্তবায়িত করতে পারে, যার ফলে লাভের বৃদ্ধি হতে পারে। আপনার প্রতিদিনের উপার্জন বাড়ানোর জন্য আপনি নতুন উপায় বার করতে পারেন। কর্মচারীরা ভিন্ন কর্মজীবনের পথ বেছে নেওয়ার সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনার জন্য নতুন উদ্যম খুঁজে পেতে পারেন এবং তাদের অ্যাকাডেমিক প্রচেষ্টায় সাফল্য অর্জন ঙ্করতে পারেন। আপনার সামগ্রিক সুস্থতা উন্নততর হতে পারে। পূজা ও পাঠের মাধ্যমে আপনার বোনের বিয়েতে বাধা সৃষ্টিকারী সমস্যা দূর হয়ে যেতে পারে। উৎসবের অনুষ্ঠানগুলি আপনার বাসভবনে অনুষ্ঠিত হতে পারে, যার ফলে পরিবারের সকল সদস্য একত্রিত হতে পারে।

কুম্ভ:এই আসন্ন সপ্তাহটি আপনার জন্য অত্যন্ত অনুপ্রেরণাদায়ক হতে পারে, যা আপনাকে জীবনীশক্তিতে ভরপুর রাখতে পারে। নিজের সমস্ত মুলতুবি কাজগুলিকে আপনি বলিষ্ঠতার সঙ্গে মোকাবেলা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে গভীর, ভালোবাসাপূর্ণ কথোপকথনের মাধ্যমে ভালো সময় কাটানোর সুযোগ পেতে পারেন। বাড়ির পরিবেশ আনন্দের হতে পারে, সবাই মিলেমিশে ও শান্তিতে বসবাস করতে পারে। আপনার সঙ্গী অটল সমর্থন দিতে পারে এবং একসঙ্গে, আপনারা পরিবারের ভালোর জন্য চেষ্টা করতে পারেন। অতিরিক্ত পারিবারিক দায়িত্ব আপনার কাছে আসতে পারে, যা আপনি আনন্দের সঙ্গে গ্রহণ করতে পারেন। বাইরে থাকার সময় বয়স্কদের আশীর্বাদ চাওয়া আপনার প্রচেষ্টার সাফল্যে অবদান রাখতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি ভালো হতে পারে এবং আপনি আপনার ব্যবসায়িক প্রচেষ্টা থেকে পুরষ্কৃত হতে পারেন। যারা বিদেশে ব্যবসা পরিচালনা করছেন তারা ভ্রমণ থেকেও সুবিধা পেতে পারেন । সময়টি উচ্চ শিক্ষার জন্য অনুকূল, এবং আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

মীন:এই সপ্তাহটি মীন রাশির লোকেদের জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসতে পারে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে অটল সমর্থন এবং আপনার পরিবারের থেকে অতিরিক্ত সহয়তা পেতে পারেন। ভাইবোনের মধ্যে চলমান দ্বন্দের একটি সমাধান হতে পারে। আপনার প্রেমের জীবন বিকশিত হতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে এবং কোনও বকেয়া টাকা ফেরত আসতে পারে। আপনি আপনার পূর্ববর্তী বিনিয়োগের লাভ পুরোপুরি ভোগ করতে পারেন। আপনার সন্তানরা উল্লেখযোগ্য সমর্থন পেতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি উচ্চ শিক্ষার জন্য বিশেষভাবে সুবিধাজনক। আপনার ভ্রমণ খরচ ভালোভাবে ব্যয় হতে পারে। আপনার ভাইয়ের বিবাহ প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারে। আপনার ব্যস্ত সময়সূচীর মধ্যে আপনার পছন্দের শখের জন্য সময় বের করা নিশ্চিত করুন। মৌসুমী আবহাওয়া পরিবর্তনের কারণে স্বাস্থ্যের ক্ষেত্রে ওঠানামা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রেমের জীবন বৃদ্ধির জন্য প্রস্তুত।

ABOUT THE AUTHOR

...view details