পশ্চিমবঙ্গ

west bengal

এখনই বিদায় নয়, সপ্তাহান্তে ফের জাঁকিয়ে শীত রাজ্যে

By

Published : Jan 21, 2020, 10:12 AM IST

আগামী শনিবার ও রবিবার কমতে চলেছে তাপমাত্রার পারদ। যার ফলে ফের একবার জাঁকিয়ে ঠান্ডা উপভোগ করতে চলেছেন রাজ্যবাসী। এই মুহুর্তে পশ্চিমী ঝঞ্ঝার দাপট না থাকায় বিনা বাধায় উত্তরে হাওয়া প্রবেশ করছে রাজ্যে।

wb_kol_weather
ফের জাঁকিয়ে ঠান্ডা শহরে

কলকাতা, 21 জানুয়ারি : আগামী শনিবার ও রবিবার নামতে চলেছে তাপমাত্রার পারদ। যার ফলে ফের একবার জাঁকিয়ে ঠান্ডা উপভোগ করতে চলেছেন রাজ্যবাসী। এই মুহুর্তে পশ্চিমী ঝঞ্ঝার দাপট না থাকায় বিনা বাধায় উত্তুরে হাওয়া প্রবেশ করছে রাজ্যে। ফলে জাঁকিয়ে শীত ফিরতে চলেছে শহরে। তবে, আগামী দু'দিন তাপমাত্রা খানিকটা কমলেও বৃহস্পতিবার ফের তাপমাত্রা কিছুটা হলেও বৃদ্ধি পাবে। শুক্রবার থেকে আবারও তাপমাত্রা কমার সম্ভাবনা রয়েছে। চলতি সপ্তাহে কম-বেশি এমনই চলবে বলে জানানো হয়েছে আবহাওয়া অফিসের তরফে।

আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৩.৮ ডিগ্রি সেলসিয়াস। গত ২৪ ঘণ্টায় কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২২.৭ ডিগ্রি সেলসিয়াস।

ফের জাঁকিয়ে ঠান্ডা শহরে

অপরদিকে বৃহস্পতিবার ও শুক্রবার পশ্চিমী ঝঞ্ঝার দাপটে উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের জেলাগুলিতে ঘন কুয়াশা থাকবে, অপরদিকে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে সকালের দিকে হালকা কুয়াশা থাকবে বলেও জানানো হয়েছে আবহাওয়া অফিসের তরফে।

ABOUT THE AUTHOR

...view details