পশ্চিমবঙ্গ

west bengal

নবান্ন অভিযানের আগে বাংলা-ঝাড়খণ্ড সীমানায় নাকা তল্লাশি, দেখুন ভিডিয়ো - Naka Checking on Nabanna Abhijan

By ETV Bharat Bangla Team

Published : Aug 26, 2024, 9:23 PM IST

Published : Aug 26, 2024, 9:23 PM IST

Nabanna Abhijan on 27th August: আরজি কর-কাণ্ড নিয়ে মঙ্গলবার বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান। আর এই নবান্ন অভিযানে যাতে বহিরাগত দুষ্কৃতীরা এসে কোনওভাবে অশান্তি করতে না-পারে সেই কারণে পদক্ষেপ করল পুলিশ ৷ সোমবার বিকেলের পর থেকেই বাংলা-ঝাড়খণ্ড সীমানায় ডুবুরডি চেকপোস্টে শুরু হয়েছে নাকা তল্লাশি। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট 19 নম্বর জাতীয় সড়কে এই নাকা তল্লাশি চলছে।

ভিন রাজ্য থেকে আসা দু-চাকা, চার চাকা এমনকী বড় গাড়িগুলিতেও তল্লাশি চলছে। গাড়ির ডিকি খুলে দেখা হচ্ছে । প্রয়োজনে তল্লাশি চালানো হচ্ছে ব্যাগপত্রে। কোনও আগ্নেয়াস্ত্র কিংবা অন্যান্য কিছু নিয়ে যাতে এরাজ্যে দুষ্কৃতীরা ঢুকতে না-পারে সেজন্য পুলিশের এই তল্লাশি। পাশাপাশি যাঁরা অন্যান্য রাজ্য থেকে আসছেন তাঁদেরকে জিজ্ঞাসাবাদও করছে পুলিশ। 

প্রয়োজনে তাঁদের পরিচয় পত্র দেখা থেকে শুরু করে গাড়ির কাগজপত্র পরীক্ষা করা হচ্ছে। কোনওভাবেই নবান্ন অভিযানে যাতে বহিরাগত দুষ্কৃতীরা এসে কোনও বড় ধরনের নাশকতা বা অশান্তি না-চালাতে পারে সেই কারণেই পুলিশের এমন সতর্কতা। তবে শুধু ডুবরডি চেকপোস্ট নয় বাংলা-ঝাড়খণ্ড সীমানায় আরও যে বেশ কয়েকটি চেকপোস্ট রয়েছে সেখানেও একইভাবে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। নবান্ন অভিযান পর্যন্ত এই তল্লাশি চলবে বলে পুলিশ সূত্রে খবর ৷ 

ABOUT THE AUTHOR

...view details