পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৃণমূলের গোষ্ঠীকোন্দল ! এলাকা দখলকে কেন্দ্র করে বোমাবাজি, মৃত এক কর্মী

ফের প্রকাশ্যে এল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীকোন্দল ৷ এলাকা দখলকে কেন্দ্র করে উত্তপ্ত মুর্শিদাবাদের সালার ৷ বোমাবাজিতে মৃত্যু হয়েছে দলেরই এক কর্মীর ৷

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

TMC INNER CLASH
প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল (নিজস্ব চিত্র)

সালার, 15 অক্টোবর: ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল ৷ এলাকা দখলকে কেন্দ্র করে বোমাবাজি, ভাঙচুর ৷ উত্তপ্ত মুর্শিদাবাদের সালার থানার মালিহাটি পঞ্চায়েতের মাল্কিপাড়া গ্রাম ৷ ঘটনায় মৃত এক তৃণমূল কর্মী ৷

অশান্তির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় সালার থানার পুলিশ ৷ এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন তাঁরা ৷ পুলিশ সূত্রে খবর, মৃত তৃণমূল কর্মীর নাম আলাই সেখ ৷ বয়স 55 বছর ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷ জানা গিয়েছে, মৃত কর্মী ব্লক তৃণমূল সভাপতি মোস্তাফিজুর রহমানের অনুগামী বলে পরিচিত । অন্যদিকে, ঘটনার সঙ্গে জড়িতরা বিধায়ক হুমায়ুন কবিরের গোষ্ঠী হিসাবে পরিচিত ।

মৃত তৃণমূল কর্মী (ইটিভি ভারত)

ঘটনা প্রসঙ্গে ভরতপুর-2 ব্লক তৃণমূল সভাপতি মোস্তাফিজুর রহমান জানান, সোমবার রাত 9টা নাগাদ মালিহাটি পঞ্চায়েতের শিল্প ও পরিকাঠামো সঞ্চালক রউফ আলি দলীয় কার্যালয় থেকে মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন । তাঁর সঙ্গে ছিলেন কাকা আলাই সেখ। সেই সময় দুষ্কৃতীরা রউফকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ । ঘটনাস্থল থেকে কোনও রকমভাবে পালিয়ে বাঁচেন রউফ আলি ৷ কিন্তু পালাতে পারেননি তাঁর কাকা আলাই সেখ।

ব্লক সভাপতির অভিযোগ, সেই সময় তাঁকে লক্ষ্য করে বোমা মারা হয় ৷ পরে শাবল কাঠের চেলা ও ভোজালি দিয়ে আঘাত করা হয় । জখম অবস্থায় তাঁকে সালার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হবে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ৷ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায় । ঘটনাস্থলে পৌঁছন কান্দি এসডিপিও শাশ্রেক আম্বারদার-সহ বাকি পুলিশ আধিকারিকরা ।

প্রসঙ্গত, কয়েক মাস ধরে ওই এলাকায় তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা লেগে রয়েছে । পুজোর আগেই দুই পক্ষের মধ্যে বোমাবাজি হয় । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকার দখল নিতে দুই পক্ষের মধ্যে এই ঝামেলা চলছে দীর্ঘদিন ধরে ।

আরও পড়ুন:

দলীয় বিধায়ক হুমায়ুন কবীরের বিরুদ্ধে ঝাঁটা-জুতো নিয়ে পথে তৃণমূল !

অনুব্রতর জেলমুক্তির কামনায় মাজারে যাওয়া ব্যক্তিদের উপর কাজল অনুগামীদের হামলা !

ABOUT THE AUTHOR

...view details