পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

'অর্ধেকটা জানতাম, ভুল করেছি'; দেবের কাছে ক্ষমা চাইলেন মদন - Madan Mitra apologises

Madan Mitra: সোহম কাণ্ডে দেবের কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন মদন মিত্র ৷ উত্তমকুমার, সৌমিত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো পরবর্তী বাংলা সিনেমা জগতে দেব গুরুত্বপূর্ণ অভিনেতা বলেও দাবি করেন তিনি ।

Madan Mitra
মদন মিত্র (ফাইল ছবি)

By ETV Bharat Bangla Team

Published : Jun 12, 2024, 11:05 PM IST

কলকাতা, 12 জুন:নিউটাউনে হোটেল মালিককে মারধরকাণ্ডে অভিযুক্ত সোহমকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল দলের অন্দরে। অভিনেতা ও ঘাটালের সাংসদ দেবও ঘটনার তীব্র নিন্দা করেছিলেন ৷ সহকর্মী-অভিনেতা সোহমকে তীব্র কটাক্ষও করেন ৷ এরপরই দেবকে পালটা কটাক্ষ করেছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। বুধবার তাঁর গলাতেই শোনা গেল ভিন্ন সুর । এদিন বিধায়ক বলেন, "দেব যা বলেছে ঠিক করেছে। আমি অর্ধেকটা জানতাম। আমি দুঃখিত দেব পুরোটা না-জেনে বলেছি।" প্রকাশ্যেই এভাবে দলের তরুণ সাংসদ দেবের কাছে ক্ষমা প্রার্থনা করলেন মদন মিত্র ।

দেবের কাছে ক্ষমা চাইলেন মদন মিত্র (ইটিভি ভারত)

বুধবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিধায়ক মদন মিত্র বলেন, "আমি অর্ধেক জানতাম ঘটনাটা। এখন পুরোটা জেনেছি ৷ সোহম যেটা করেছে সেটা ঠিক নয়। প্রত্যেকের সংযত থাকা দরকার। মতিভ্রম হল কেন এমন বুঝতে পারছি না। ও এমন ছেলে নয়।" পাশপাশি তিনি আরও উল্লেখ করেন, "বাংলা সিনেমা জগতের তারকা উত্তমকুমার, সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো পরবর্তী বাংলা সিনেমা জগতে দেব গুরুত্বপূর্ণ অভিনেতা । আমি ওর বড় সমর্থক। রোজকার রাজনীতিতে ঢুকলে ওর যেমন সিনেমার ক্ষতি তেমন আমাদেরও রাজনীতির ক্ষতি।"

সম্প্রতি নিউটাউনে একটি রেস্তোরাঁয় শুটিং করতে গিয়ে বিধায়ক ও অভিনেতা সোহম চক্রবর্তী গণ্ডগোল জড়িয়ে পড়েছিলেন। হোটেল মালিককে মারধর করার ঘটনাও সিসিটিভি ফুটেজে সামনে আসে। এরপরেই অভিনেতা ও সাংসদ দেব এই কাণ্ডের বিরুদ্ধে সরব হন। তিনি গোটা ঘটনায় রীতিমত সোহমের ব্যবহারের তীব্র নিন্দা করেন। এরপরেই সোহমের পাশে দাঁড়াতে দেবকে কটাক্ষ ছুঁড়ে দেন তৃণমূলের বর্ষীয়ান নেতা ও বিধায়ক মদন মিত্র। সোহম অন্যায় করেছে তাও জানান বিধায়ক মদন মিত্র ৷

সোহম-কাণ্ডে জল গড়িয়েছে আদালত পর্যন্ত। দুই পক্ষ পালটা অভিযোগ করেছে থানায় । তবে দলের মধ্যেই অনেকেই অভিযুক্ত বিধায়কের পক্ষে ও বিপক্ষে দাঁড়িয়েছেন । কয়েকদিন আগেই দিন দেবের উদ্দেশ্যে বিধায়ক বলেছিলেন, সোহমকে বলার জন্য দল আছে, কোর কমিটি আছে, বিধানসভার কমিটি আছে। দেব সিনেমায় মন দিক। রাজনীতি না আনা ভালো।"

ABOUT THE AUTHOR

...view details