পশ্চিমবঙ্গ

west bengal

তেলুগু ছবিতে সাহসী দৃশ্যে বাংলার ঋষভ, ট্রেলারেই মাত অভিনেতার - Rishav Basu

Rishav Basu in Telegu Film: বাংলা ছবির গণ্ডি পেড়িয়ে এবার তেলুগু ছবিতে দেখা যাবে অভিনেতা ঋষভ বসুকে ৷ থ্রিলার ছবি 'দক্ষিণ'-এ দেখা যাবে টলিউড অভিনেতাকে ৷ কেমন ছিল দক্ষিণে অভিনয় করার অভিজ্ঞতা, শেয়ার করলেন ইটিভি ভারতের সঙ্গে ৷

By ETV Bharat Bangla Team

Published : May 19, 2024, 5:46 PM IST

Published : May 19, 2024, 5:46 PM IST

Rishav Basu in Telegu Film
তেলুগু ছবিতে বাংলার ঋষভ (ইটিভি ভারত)

কলকাতা, 19 মে: তেলুগু ছবিতে বাঙালির জয়জয়কার। যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়ের পর এবার তেলুগু ছবিতে পা রাখছেন বাঙালি অভিনেতা ঋষভ বসু। তবে কোনও সাধারণ চরিত্রে নয়, প্রথম ছবিতেই সাহসী ভূমিকায় তেলুগু ছবি 'দক্ষিণ'-এ দেখা যাবে টলিউডের 'শ্রীকান্ত'কে ৷

অভিনেতা ঋষভ বলেন, "ছবিতে একটা গুরুত্বপূর্ণ দৃশ্য রয়েছে ৷ আমাকে চরিত্রের কারণে নগ্ন দেখা যাবে ৷ তবে মজার বিষয় সেটা প্রযুক্তির সহযোগিতায় দেখানো হয়েছে। ফলে, অস্বস্তি হয়নি আমার।" তিনি আরও জানান, চরিত্রের জন্য যে কোনও কিছু করতে রাজি তিনি। প্রকাশ্যে এসেছে ‘দক্ষিণ’-এর ট্রেলার, যা তাক লাগিয়েছে দর্শকের। ছবিতে ঋষভের বিপরীতে দেখা যাবে সাই ধনসিকাকে।

কেমন ছিল অভিনয়ের অনুশীলন? ঋষভ বলেন, "ছবির শুট হয়েছে 2022-এ। তার আগেই ছিল ভয়াবহ লকডাউন। সেই সময় বাড়িতে বসে প্রচুর এই ধরনের সিরিজ দেখেছি। তেলুগু শিখেছি। ফলে, ডাবিং-এর দরকার পড়েনি।" দক্ষিণের প্রযোজনা সংস্থার সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা জানতে চাইলে তিনি বলেন, "রাজার হালে রাখেন তাঁরা। খাতির-যত্নের অভাব থাকে না। থাকা, খাওয়া, পারিশ্রমিক সব দিক থেকেই সেরা। খুব আপ্যায়ণ করেন ওঁরা। বাংলাকে ওঁরা একটু বেশি ভালবাসেন।" পাশাপাশি দক্ষিণী ছবির ভূয়সী প্রশংসা করেন ঋষভ। তাঁদের ছবির দুর্দান্ত সাফল্যের অন্যতম কারণ হিসাবে অভিনেতা মনে করেন, সেখানকার পরিচালকরা মাটির কাছাকাছি থেকে সিনেমা বানান, যা সাধারণ মানুষের কাছে পৌঁছতে সময় নেয় না।

‘শ্রীকান্ত’, ‘মহাভারত মার্ডারস’, ‘কুমুদিনী ভবন’-এর পর থ্রিলার ছবিতে অভিনয় করছেন ঋষভ বসু। অভিনেতার পরবর্তী ছবি 'তাহাদের কথা' মুক্তি পাবে 24 মে। পাশাপাশি, ঋষভ অভিনীত 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা', 'ভটভটি' সাড়া ফেলে টলিউডে।

ABOUT THE AUTHOR

...view details