পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

পুজোর আনন্দ নেই, অনাড়ম্বরে লক্ষ্মীপুজো সারলেন অপরাজিতা আঢ্য

অন্যবারের তুলনায় এবারের পুজো অনেকটাই আলাদা ৷ ছিমছাম সাজে ঘরোয়াভাবে পুজো সারলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য ৷

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

Aparajita Auddy
বাড়ির লক্ষ্মীপুজোয় ব্যস্ত অভিনেত্রী অপরাজিতা আঢ্য (ইটিভি ভারত)

কলকাতা, 16 অক্টোবর: খুব স্বল্প পরিসরে ঘরোয়া চৌহদ্দিতে এবারের কোজাগরী লক্ষ্মীপুজো সারলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য । আত্মীয়, বন্ধুবান্ধব, সংবাদমাধ্যম কাউকেই এবার ডাকেননি অভিনেত্রী ও তাঁর পরিবার ।

তবে তাঁর বাড়ির পুজো এবং আয়োজন দেখতে যাঁরা ভালোবাসেন তাঁদের কথা ভেবে কিছু ভিডিয়ো শেয়ার করেছেন ইন্ডাস্ট্রির 'অপা দি' । নিজের হাতে সাজিয়েছেন ঘরের লক্ষ্মীকে । নিজেই দিয়েছেন আলপনা ।

অপরাজিতা আঢ্যর বাড়ির লক্ষ্মীপুজো (ইটিভি ভারত)

অভিনেত্রীর মতে, "আমার আঠাশ বছর বিয়ে হয়েছে । তার মধ্যে এই নিয়ে তিনবার অনাড়ম্বরে পুজো করলাম। মনটা ভালো নেই সামাজিক কারণে । চারদিকের পরিস্থিতি ভালো না । তাই পুজোর মজাটাই এবার নেই । আমার শাশুড়ি মা-র খুব ইচ্ছে এই বাড়িতে ধুমধাম করে পুজো হবে। অনেক লোকজনের পাত পড়বে ৷ অতিথি সমাগমে ভরে উঠবে বাড়ি ৷ কিন্তু এবছর উনিও বুঝেছেন পরিস্থিতি আনন্দ করার মতো নয় ৷ তাই উনিও আমাদের মতো উৎসব থেকে বিরত ৷"

অভিনেত্রী দুর্গাপুজোর আগে থেকেই জানিয়েছেন, উৎসবে নেই, উপাসনায় আছি । আর উপাসনা মানেই উপাচার । সেই প্রসঙ্গে অপরাজিতা আঢ্য বলেন, "উপাচারে কোনও খামতি নেই । খিচুড়ি ভোগ দিয়েই মাকে পুজো দিই আমরা । এবারও তেমনই হচ্ছে । এছাড়াও থাকে লুচি, সিমুইয়ের পায়েস, পাঁচ নাড়ু-সহ আরও নানান জিনিস । সেগুলোও থাকছে । কিন্তু জাঁকজমক নেই ।"

অন্যান্যবারের মতো এবারের পুজোয় গা ভর্তি গয়নাতেও সাজেননি অপরাজিতা । লালপাড়ের সাদা মসলিন শাড়ি, সঙ্গে ম্যাচিং লাল সাবেকি ব্লাউজ আর হালকা ছিমছাম গয়নাতেই এদিন দেখা গিয়েছে অভিনেত্রীকে ।

ঘরের লক্ষ্মীকে নিজে হাতে সাজালেন অপরাজিতা, ভোগে কী থাকছে ?

ABOUT THE AUTHOR

...view details