পশ্চিমবঙ্গ

west bengal

প্রথমবার কলকাতায় রক সম্রাট ব্রায়ান অ্যাডামস, টিকিটের দাম শুনলে চমকে যাবেন - Bryan Adams to perform in Kolkata

By ETV Bharat Entertainment Team

Published : Aug 8, 2024, 10:33 AM IST

Bryan Adams' Kolkata tour tickets: প্রথমবার কলকাতায় মিউজিক্যাল শো করতে আসছেন বিখ্যাত কানাডিয়ান পপ তারকা ব্রায়ান অ্যাডামস ৷ 20 হাজারের দামি টিকিট থাকলেও সাধারণের কথা ভেবে থাকছে কম দামের টিকিটও ৷

Bryan Adams' Kolkata tour tickets
প্রথমবার কলকাতায় আচছেন রক সম্রাট ব্রায়ান অ্যাডামস (ইটিভি ভারত)

কলকাতা, 8 অগস্ট: আনন্দের শহরে 'সুখের ব্যথা' দিতে আসছেন রক সম্রাট ব্রায়ান অ্যাডামস। খবরটা ইতিমধ্যেই ছড়িয়েছে সামাজিক মাধ্যমে। তবে, শুধু কলকাতায় নয় শিল্পী ভারতের গুরুগ্রাম, মুম্বই, বেঙ্গালুরু এবং হায়দরাবাদেও পাড়ি দেবেন। 8 ডিসেম্বর কলকাতা থেকে শুরু হয়ে নিজামের শহরে 16 ডিসেম্বর শেষ হবে তাঁর এবারের সফর। পপ এবং রক গায়কের কলকাতা সফরের অন্যতম আয়োজক রাজদীপ চক্রবর্তী জানিয়েছেন ‘অ্যাকোয়াটিকা’য় হবে ব্রায়ানের শো। শুরু হয়ে গিয়েছে টিকিট বুকিংও ৷

ব্রায়ান তাঁর বার্তায় লিখেছেন, "আমি আবার ভারতে আসছি। খুব উত্তেজিত। এ বার আসছি আমার ‘সো হ্যাপি ইট হার্টস’ সফরে।" কলকাতা সফরের আয়োজক রাজদীপ জানিয়েছেন, শোয়ের টিকিটের দাম শুরু হবে 2 হাজার 969 টাকা থেকে (ব্রায়ানের বিখ্যাত গান ‘সামার অফ 69’-এর সঙ্গে মিলিয়ে টিকিটের দাম শুরু)। তা যেতে পারে 20 হাজার টাকা পর্যন্ত। টিকিটের দাম আকাশছোঁয়া হলেও তাঁর আশা, সঙ্গীতপ্রেমীরা শহরে ব্রায়ান অ্যাডামসের শো দেখা এবং তাঁকে শোনার সুযোগ ছাড়বে না কখনই। প্রসঙ্গত, প্রাক্তন টেনিস তারকা মহেশ ভূপতি ভারতে ব্রায়ানের শো-এর অন্যতম উদ্যোক্তা।

এর আগে 1993-94, 2001, 2006, 2011 এবং 2018 সালে ভারতের বুকে গান শোনাতে এলেও কলকাতায় কখনও আসেননি কানাডিয়ান সঙ্গীতশিল্পী। এই প্রথমবার কলকাতার বুকে পা রাখবেন তিনি। সম্প্রতি অ্যাডামস জানিয়েছিলেন, তিনি তাঁর বিপুল সঙ্গীত সম্ভার নিয়ে বিশ্ব সফরে বেরোবেন। সে সফরের নাম দিয়েছেন ‘সো হ্যাপি ইট হার্টস’। এর বাংলা অনুবাদ করলে যা হয়, ‘এত সুখ যে ব্যথা লাগছে’ অথবা ‘সুখের ব্যথা’। আদতে এটি তাঁর গানের একটি অ্যালবামের নাম।

উল্লেখ্য, আগামী নভেম্বরে 65 বছর পূর্ণ হবে রক তারকার। তাঁর পৃথিবী বিখ্যাত সৃষ্টির মধ্যে রয়েছে ‘সামার অফ 69’, ‘এভরিথিং আই ডু আই ডু ইট ফর ইউ’, ‘রান টু ইউ’-এর মতো গান। মাত্র 20 বছর বয়সে তাঁর প্রথম রেকর্ড বের হয়। 1983 সালে উত্তর আমেরিকায় সেরা 10টি অ্যালবামের তালিকায় জায়গা পায় ‘কাটস লাইক আ নাইফ’। এবার ব্রায়ান অ্যাডামস মন ভরাবেন বাংলাবাসীর। যে বাংলা সঙ্গীতের পূজারী, যে বাংলা ভাসতে ভালোবাসে সঙ্গীতের মূর্ছনায় সেখানেই বেজে উঠবে ব্রায়ান অ্যাডামসের 'অল ফর লাভ'।

ABOUT THE AUTHOR

...view details