পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

আবারও ভূতের গল্প! মুখ্য ভূমিকায় অনুরাধা - ACTRESS ANURADHA MUKHERJEE

Anuradha Mukherjee: পরিচালক বিদুলা ভট্টাচার্যের পরিচালনায় শীঘ্রই মুক্তি পেতে চলেছে নতুন ভূতের সিনেমা ৷ এই ছবির মধ্যে দিয়ে পরিচালকের সঙ্গে দ্বিতীয় কাজ করতে চলেছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায় ৷

By ETV Bharat Bangla Team

Published : Jul 4, 2024, 10:12 PM IST

Updated : Jul 5, 2024, 9:04 AM IST

Anuradha Mukherjee
অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায় (নিজস্ব ছবি)

কলকাতা, 4 জুলাই: বাংলায় ফের ভূতের গল্প নিয়ে আসছেন পরিচালক বিদুলা ভট্টাচার্য। 'প্রেম আমার টু', 'গল্পের মায়াজাল'-এর পর তৃতীয় ছবি 'রোল প্লে'। এটি ভূতের সিনেমা হলেও কোনও স্পেশাল এফেক্টসের ব্যবহার করা হয়নি এই ছবিতে ৷ ছবিতে ভৌতিক আবহ তৈরি করা হয়েছে সম্পূর্ণ নতুন উপায় ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক বিদুলা ভট্টাচার্য।

ছবির নায়িকা অনুরাধা মুখোপাধ্যায় টলিউডের পরিচিত মুখ । বাংলা ছবি 'গুলদাস্তা', 'সোয়েটার', 'নীহারিকা', 'গল্পের মায়াজাল' ছাড়াও হিন্দি ছবি 'পাঞ্চলাইট' এবং 'হলাহল'-এ অভিনয় করেছেন তিনি। এছাড়াও বাংলা ধারাবাহিক 'সোহাগ চাঁদ'-এ অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। আর এবার ভূতের গল্পে দেখা যাবে তাঁকে ৷

নতুন ছবির প্রসঙ্গে কথা বলতে গিয়ে ইটিভি ভারতকে তিনি বলেন, "এটা বিদুলা দি'র সঙ্গে আমার দ্বিতীয় কাজ। 'গল্পের মায়াজাল' কোভিডের সময় রিলিজ করে। আর এবার যেটা করলাম মানে 'রোল প্লে' সেটা একটা আদ্যপান্ত ভূতের গল্প। আগেই বলে রাখি ছবির এই নামটার বদল হলেও হতে পারে। সবথেকে যেটা মজার বিষয় সেটা হল, ছবিটা প্যারানর্মাল অ্যাক্টিভিটির উপরে ভিত্তি করে তৈরি করা হয়েছে । ভূতের ছবিতে আমরা গতানুগতিক যে ভাবে দেখি, সেটা নয় ৷ এখানে অশরীরিকে একটু অন্যরকমভাবে দেখানোর চেষ্টা করেছেন বিদুলা দি। খুবই স্মার্ট মেকিং ছবিটার।"

অনুরাধা আরও জানান, তিনি এই ছবিতে একজন লেখিকার চরিত্রে অভিনয় করেছেন ৷ যিনি ভূতের গল্প লেখেন ৷ অভিনেত্রী আরও বলেন, " বাংলা ইন্ডাস্ট্রিতে এমনিতেই মহিলা পরিচালক খুব কম । আর ওর সঙ্গে আমার টিউনিং বুঝতে খুব সুবিধা হয় । আমাদের শুটিং হয়েছিল ঋষিখোলা এবং ইচ্ছেগাঁওতে। গল্প লিখতে লিখতে কী কী ঘটে সেই নিয়েই গল্প এগিয়েছে। এর থেকে বেশি আর এখুনি বলা সম্ভব না।"

Last Updated : Jul 5, 2024, 9:04 AM IST

ABOUT THE AUTHOR

...view details