পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

জুনিয়র চিকিৎসকদের ভাইফোঁটা দিতে চান শ্রুতি, কিঞ্জলের সাড়ার অপেক্ষায় অভিনেত্রী

আরজি করের ঘটনার প্রতিবাদে আগেই পথে নেমেছেন শ্রুতি দাস ৷ সমর্থন করেছেন জুনিয়র চিকিৎসকদের আন্দোলনকে ৷ এবার তাঁদের ভাইফোঁটা দেওয়ার জন্য যোগাযোগ করলেন তিনি ৷

Actor Shruti Das
জুনিয়র চিকিৎসকদের ভাইফোঁটা দিতে চান শ্রুতি দাস (ইটিভি ভারত)

By ETV Bharat Entertainment Team

Published : 4 hours ago

কলকাতা, 22 অক্টোবর: জুনিয়র চিকিৎসকদের এ বছর ভাইফোঁটা দিতে চান অভিনেত্রী শ্রুতি দাস । সোশাল মিডিয়া পোস্টের মাধ্যমে এই ইচ্ছাপ্রকাশ করলেন তিনি । পাশাপাশি যোগাযোগ করার চেষ্টা করেছেন জুনিয়র চিকিৎসক কিঞ্জল নন্দের সঙ্গে । ফোনে সাড়া না-পেয়ে বার্তা পাঠিয়েছেন । উত্তর আসেনি এখনও । তাই এখন তাঁর উত্তরের অপেক্ষায় আছেন অভিনেত্রী ।

সামনেই কালীপুজো । আর 2 নভেম্বর প্রতিপদ এবং 3 নভেম্বর ভ্রাতৃদ্বিতীয়া । দু'দিন ধরেই রয়েছে ভাইফোঁটা । সেই সময় চিকিৎসক ভাইদের ফোঁটা দেওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন শ্রুতি ৷

সোশাল মিডিয়ায় পোস্ট করে ভাইফোঁটা দেওয়ার ইচ্ছাপ্রকাশ (ছবি সূত্র- শ্রুতি দাসের ফেসবুক)

টলি অভিনেত্রী সোমবার সোশাল মিডিয়ায় লেখেন, "এ বছর আমার ভাই, দাদারা কেউ ভাইফোঁটাতে আমার কাছে থাকতে পারছে না । কিঞ্জল নন্দ এবং তাঁর সহযোদ্ধা কয়েকজন ডাক্তার দাদা-ভাইদের ফোঁটা দিতে চাই । আমার সঙ্গে কারওর আলাপ নেই । বার্তাটা একটু পৌঁছে দেবেন, আমি সেদিন পৌঁছে যাব । ইচ্ছা আছে,বাকিটা ভাগ্য ।"

ইটিভি ভারতকেও একই কথা জানান তিনি । অভিনেত্রী বলেন, "ইচ্ছা আছে কিঞ্জল নন্দ ও তাঁর সহযোদ্ধাদের মধ্যে কয়েকজনকে ফোঁটা দেওয়ার । আগে তাঁদের সঙ্গে যোগাযোগ হোক । এখনও যোগাযোগ হয়নি । কিঞ্জল নন্দকে ফোন করে সাড়া পাইনি । তাই টেক্সট করে রেখেছি । ওঁর উত্তরের অপেক্ষায় আছি ।"

আরজি করের ঘটনার প্রতিবাদে পথে নামতে দেখা গিয়েছে শ্রুতি দাসকে । টলিপাড়ার প্রতিনিধিদের মিছিলে শ্রুতির কণ্ঠ ছিল তীক্ষ্ণ । এরপর সোশাল মিডিয়ায়ও তিনি ওই ঘটনায় অপরাধীদের শাস্তির দাবি তুলে লেখেন, "আমার এক বান্ধবী একটা খুব ভালো কথা বলেছে তাই শেয়ার করছি । এবার পুজোয় চাঁদা চাইতে এলে বলবি অশৌচ । আমাদের এক ছোটবোন মারা গিয়েছে । রাষ্ট্রীয় শোক চলছে ।"

শ্রুতি দাস (নিজস্ব ছবি)

কিন্তু পরে তাঁকে কটাক্ষের শিকারও হতে হয় ৷ যখন অভিনেত্রীর শ্বশুরবাড়িতে প্রতিবারের মতো এবারও পঞ্চমীর দিন মা দুর্গা আসেন, তখন তাঁকে ট্রোল করেন নেট দুনিয়ার একাংশ । তাঁরা লেখেন, "আপনার নাকি অশৌচ ?" তবে, এই সবকিছুকে পাত্তা দেননি শ্রুতি দাস । প্রতিবাদে আজও কণ্ঠ তীক্ষ্ণ তাঁর । আশা বিচারের । অপেক্ষা জুনিয়র ডাক্তারদের সঙ্গে যোগাযোগের ।

উল্লেখ্য, সোমবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন জুনিয়র চিকিৎসকেরা ৷ এরপর রাতে 17 দিন ধরে চলা অনশন অবশেষে তুলে নেন তাঁরা ৷ আমরণ অনশনের পাশাপাশি মঙ্গলবার যে স্বাস্থ্য ধর্মঘটের ডাক দেওয়া হয়েছিল, তাও প্রত্যাহার করে নেওয়া হয় জুনিয়র ডাক্তারদের তরফে । তবে শনিবার আরজি কর মেডিক্যাল কলেজে মহাসমাবেশের ডাক দিয়েছেন আন্দোলনকারীরা ।

ABOUT THE AUTHOR

...view details