পশ্চিমবঙ্গ

west bengal

শিউরে উঠল দেশ, ফ্রিজে মিলল মহিলার টুকরো করা দেহাংশ ! - Woman Body Found in Fridge

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

Updated : 3 hours ago

Delhi Shraddha Walker type of Murder: বেঙ্গালুরুতে শ্রদ্ধা ওয়াকার খুনের ছায়া ৷ ফ্রিজ থেকে মিলল এক মহিলার টুকরো টুকরো দেহাবশেষ ৷

Delhi Shraddha Walker type of Murder
ভয়াবহ ঘটনার সাক্ষী বেঙ্গালুরু (ইটিভি ভারত)

বেঙ্গালুরু, 21 সেপ্টেম্বর: নয়াদিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনের ছায়া এবার বেঙ্গালুরুতে। এক মহিলাকে খুন করে দেহ টুকরো টুকরো করে রাখা হয়েছিল ফ্রিজে । নৃশংস ঘটনাটি ঘটেছে ভ্যালিকাবল এলাকায় । জানা গিয়েছে মৃতার নাম মহালক্ষ্মী। জন্মসূত্রে নেপালের বাসিন্দা এই তরুণী বেশ কিছুদিন ধরে বেঙ্গালুরুতে আছেন। তাঁর স্বামীর নাম হুকুম সিং রানা। তাঁদের একটি সন্তানও রয়েছে। তবে পুলিশের দাবি তিনি যে বিবাহিত সেই তথ্য জানতেন না তাঁর পরিবারের সদস্যরা।

পারিবারিক কারণে গত পাঁচ মাস ধরে তরুণী এই বাড়িতে একাই থাকছিলেন। সেখান থেকেই শনিবার তাঁর টুকরো করা দেহ উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে ওই তরুণীর মা তাঁর বাড়িতে যান। বাড়ির দরজা না খোলায় তাঁকে ফোন করা হয় । তবে ফোনও বন্ধ ছিল। এরপর দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন পরিবারের সদস্যরা। আরও পরে বাডির ফ্রিজ থেকে উদ্ধার হওয়া টুকরো করা মৃতদেহ।

পরিবার সূত্রে খবর, তরুণীর এক দাদা কিছুদিন তাঁর সঙ্গে ছিলেন। পরে তিনি অন্যত্র চলে যান। তবে তরুণীর যে স্বামী এবং সন্তান আছে সে কথা বাড়ির কেউ জানতেন না। এদিকে, তদন্ত শুরু করে বেশ কিছু তথ্য় হাতে এসেছে পুলিশের । প্রাথমিকভাবে ফরেন্সিক বিশেষজ্ঞদের থেকে পুলিশ জানতে পেরেছে খুন করা হয়েছে বেশ কিছুদিন আগে। খুনের পর দেহ টুকরো টুকরো করে কাটা হয়েছে। পচা গন্ধ যাতে কোনওভাবে না ছড়িয়ে পড়ে তার জন্য রসায়নিকও ব্যবহার করা হয়েছিল। তাছাড়া খোঁজ নিয়ে জানা গিয়েছে 2 সেপ্টেম্বর থেকেই বন্ধ তরুণীর মোবাইল ফোন। সেদিনই তাঁকে খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

শহরের অতিরিক্ত পুলিশ কমিশনার সতীশ কুমার বলেন, ‘‘ঘটনাটি ঘটেছে বাড়ির দোতলায়। কয়েকদিন আগে খুন করা হয়েছে বলে আমাদের অনুমান। খুন হওয়া মহিলা ভিনরাজ্যের হলেও তিনি বেঙ্গালুরুতে থাকতেন ৷ তদন্ত চলছে ৷ নিহত তরুণীর পরিচয় পাওয়া গেছে ।’’ ঘটনাস্থলে ডগ স্কোয়াড এবং ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞরা পরীক্ষা চালিয়েছেন ।

আরও পড়ুন:

Last Updated : 3 hours ago

ABOUT THE AUTHOR

...view details