পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

'মিথ্যা ও অন্যায়ের জয় হবেই', দশেরার অনুষ্ঠানে মুখ ফসকে বেফাঁস মন্তব্য অতিশীর

রাবণ দহন অনুষ্ঠানে গিয়ে মুখ ফসকে বিতর্কিত মন্তব্য করে ফেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অতিশী ৷ তিনি বলেন, মিথ্যা ও অন্যায়ের জয় হবে সবসময় ৷

By ETV Bharat Bangla Team

Published : 19 hours ago

Delhi Chief Minister Atishi
দিল্লির নয়া মুখ্যমন্ত্রী অতিশীর বেফাঁস মন্তব্যে কটাক্ষের ঝড় (নিজস্ব ছবি)

নয়াদিল্লি, 13 অক্টোবর: দশেরার অনুষ্ঠানে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন দিল্লির নয়া মুখ্যমন্ত্রী অতিশী ৷ মুখ ফসকে তিনি বলেন, "মিথ্যা ও অন্যায়ের জয় হবে সবসময় ৷" আর তাঁর এই মন্তব্যের ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায় ৷ যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি ইটিভি ভারত । তবে তাঁর ওই মন্তব্যের ভিডিয়ো সামনে আসতেই কটাক্ষের ঝড় ওঠে বিরোধীদের তরফে ৷

দিল্লি বিজেপির মিডিয়া সেলের প্রধান প্রবীণ শঙ্কর কাপুর সোশাল মিডিয়ায় অতিশীর ভিডিয়ো শেয়ার করে লেখেন, "এগুলোই অতিশীর আসল চিন্তাভাবনা । আজ দিল্লির ক্ষমতা এমন অধার্মিক লোকদের হাতে রয়েছে যাঁরা মনে করেন মিথ্যা ও অন্যায়ের জয় হবে ।" তিনি হিন্দুদের আবেগ নিয়ে খেলা করেছেন বলে অভিযোগ করে আম আদমি পার্টিকে (আপ) ক্ষমা চাওয়ার দাবি জানান প্রবীণ শঙ্কর ।

অরবিন্দ কেজরিওয়াল ইস্তফা দেওয়ার পর সেপ্টেম্বরে দিল্লির অষ্টম মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিয়েছেন অতিশী ৷ এরপরেই দিল্লির মুখ্যমন্ত্রী অতিশী রাজধানীর আইপি এক্সটেনশন এলাকায় রামলীলা কমিটি ইন্দ্রপ্রস্থ আয়োজিত দশেরা উদযাপনে যোগ দিয়েছিলেন শনিবার ।

সেখানেই বক্তব্য রাখার সময় একটি ভিডিয়োতে তাঁকে বলতে শোনা যায়, "রাবণ দহন আমাদের মনে করিয়ে দেয় যে, মিথ্যা যতই শক্তিশালী হোক না কেন, শেষ পর্যন্ত সত্যেরই জয় হয় । ভগবান রাম আমাদের শিখিয়েছেন যে, আমাদের কখনওই সত্যের পথ থেকে সরে আসা উচিত নয় এবং কখনই ভুল পথে হাঁটা উচিত নয় । আমাদের সর্বদা মন্দের বিরুদ্ধে যুদ্ধ করা উচিত ৷"

এরপরেই মুখ ফসকে তিনি বলে ফেলেন, "মিথ্যার জয় হবে, আর অন্যায়েরও জয় হবে সবসময় ৷" রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালও অতিশীর এই মন্তব্যের তীব্র নিন্দা করেন ৷ তিনি তাঁর এক্স হ্যান্ডেলে ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, "অতিশী মারলেনাজি, আপনি যতই চেষ্টা করুন না কেন মিথ্যা এবং অন্যায়ের কখনওই জয় হবে না…!"

ABOUT THE AUTHOR

...view details