পশ্চিমবঙ্গ

west bengal

চিনের সৃষ্টি TikTok,তাই অ্যাপটিকে ব্যান করার আবেদন কুশলের

By

Published : Apr 17, 2020, 4:58 PM IST

TikTok চিনের সৃষ্টি । তাই এই অ্যাপকে ভারতে সম্পূর্ণ ব্যান করার আবেদন জানালেন অভিনেতা কুশল টেন্ডন । কারণ কুশলের মতে, চিনের জন্যই আজ পুরো দুনিয়ার এই দুরবস্থা, তাই সেই দেশ সৃষ্ট কোনও কিছুই ব্যবহার করা উচিত নয় ।

kushal tandon on tiktok ban
kushal tandon on tiktok ban

মুম্বই : TikTok-কে ভারতে সম্পূর্ণ ব্যান করে দেওয়ার আবেদন কুশল টেন্ডনের । সোশাল মিডিয়ায় চিনের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ অভিনেতার ।

কুশল তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন । সেখানে তিনি লিখেছেন, "চিনের জন্য পুরো দুনিয়া বিপদে । কিন্তু ভারত ও আরও কিছু দেশ TikTok ব্যবহার করে চিনকে এখনও রেভিনিউ দিয়ে যাচ্ছে ।"

অভিনেতার বক্তব্য, "চিন TikTok বানিয়েছিল এমন কিছু মানুষদের জন্য যাদের কোনও কাজকর্ম নেই । কিন্তু, আমাদের দেখুন, হা হা, সবাই TikTok ব্যবহার করে যাচ্ছে । TikTok-কে ব্যান করে দিন । আমি কোনওদিন TikTok ব্যবহার করিনি, সেটা মস্ত বড় গর্বের কারণ আমার কাছে।"

তবে কুশলের এই বক্তব্যের বিরোধীতা করেছেন অভিনেতা বিবেক দহিয়া । তিনি IANS-এর মাধ্যমে জানিয়েছেন, "অ্যাপ্লিকেশনটিকে ব্যান করার আবেদন জানাতে আপনি যে মোবাইল ফোনটা ব্যবহার করছেন, সেটাও কিন্তু চিনেই অ্যাসেম্বল করা হয়েছে , শুধু তাই নয়, আমাদের বাড়ির প্রতি 10 টি জিনিসের মধ্যে 7 টি জিনিস চিনেরই হয় । আমাদের পছন্দ হোক আর না হোক, চিন গোটা বিশ্বে নিজেকে উৎপাদক হিসেবে প্রতিষ্ঠা করেছে ।"

বিবেক..

"আর আমি নিশ্চিত ওই অ্যাপটির স্রষ্টা কোনও ভাবেই কোরোনা ভাইরাসের জন্ম দেয়নি ।", কুশলকে ঠুকতে ছাড়েননি বিবেক ।

ABOUT THE AUTHOR

...view details