পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

আলোর উত্‍সবে, মা কালীর আশীর্বাদে এই সপ্তাহে সৌভাগ্যশালী কারা? জানুন রাশিফলে

এই সপ্তাহেই পালিত হচ্ছে কালীপুজো, দীপাবলি ও ভাইফোঁটা ৷ 27 অক্টোবর থেকে 2 নভেম্বর কী অপেক্ষা করছে আপনার জন্য, জানতে দেখুন ইটিভি ভারত রাশিফলে ৷

WEEKLY HOROSCOPE IN BANGLA
সাপ্তাহিক রাশিফল (ইটিভি ভারত)

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

মেষ: মেষ রাশির লোকেদের জন্য এই সপ্তাহটি ইতিবাচক হতে এবং সফলতা আনতে পারে। কোনও নতুন চাকরি খুঁজলে, আপনি তাতে সাফল্য পেতে পারেন এবং ব্যবসার ক্ষেত্রেও আপনি কাঙ্খিত লাভ পেতে পারেন। আয়ের নতুন উৎসও খুলতে পারে এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পেতে পারেন এবং আপনার ছেলে মেয়ের কাছে আপনার ধারণার গ্রহণযোগ্যতাও বাড়তে পারে। আপনার হাতে আর্থিক সংস্থান কেনার সুযোগও আসতে পারে। আপনি আপনার প্রেমের সম্পর্কের মধ্যে নিবিড়তা এবং সুখ খুঁজে পেতে পারেন এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে পারে। এছাড়াও, আপনি আপনার প্রেমের সঙ্গীর থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন।

বৃষ: বৃষ রাশি জাত ব্যক্তিদের এই সপ্তাহটি শক্তি এবং সচেতনতার সঙ্গে জড়িত হওয়ার জন্য উৎসর্গ করা উচিত। কাজের মধ্যে তাড়াহুড়ো এড়াতে এবং গাড়ি চালানোর সময় দুর্ঘটনা এড়াতে সতর্কতা অবলম্বন করার অত্যন্ত জরুরি হতে পারে, কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। ছোটখাটো সমস্যা এবং ব্যক্তিগত জীবনের দৈনন্দিন কর্তব্যের সময় ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতি আপনি উপভোগ করতে পারেন। অফিসের গল্পে কান না দিয়ে আপনার লক্ষ্য অর্জনে মনোনিবেশ করুন। ছোটবেলার বছর প্রায়ই আনন্দে ভরা হয়ে থাকে। একাডেমিক এবং প্রতিযোগিতামূলক প্রচেষ্টায় সাফল্য কেবল পরিশ্রমের মাধ্যমেই অর্জন করা যেতে পারে। তবুও, আপনার ভালো থাকাকে অগ্রাধিকার দেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাধারণ মৌসুমী রোগের বিরুদ্ধে সতর্কতা অবলম্বন করুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, সতর্ক থাকুন এবং আপনার সঙ্গীকে আদর্শ মনে করা থেকে বিরত থাকুন।

মিথুন:আপনার বক্তব্যের উপর ভিত্তি করে, বলা যায় যে মিথুন রাশির ব্যক্তিরা এই সপ্তাহে বিভিন্ন বাধা এবং সমস্যার সম্মুখীন হতে পারেন, তবুও এই বাধাগুলি তৈরীই হয়েছে আপনার সাহসিকতা বৃদ্ধির উদ্দেশ্যে। আপনার চাকরিতে অতিরিক্ত চাপ থাকতে পারে এবং গুরুত্বপূর্ণ বিনিয়োগ করার সময় পরামর্শ চাওয়া অত্যন্ত জরুরি। যে কর্মজীবি মহিলাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ভারসাম্য বজায় রাখার কঠিন বলে মনে হতে পারে। পেশাদার দৃষ্টিকোণ থেকে, সপ্তাহের প্রথম দিনগুলি প্রতিকূলময় হলেও, কাঙ্খিত দিকেই অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে জরুরি পছন্দ করার সময় আপনার পরিবারের আবেগগুলি বিবেচনা করা গুরুত্বপূর্ণ, কারণ তা করতে ব্যর্থ হলে পরে অনুশোচনা হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে যত্ন সহকারে এগোতে পারেন এবং আপনার সঙ্গীর চাহিদা এবং আকাঙ্ক্ষাগুলি বোঝার চেষ্টা করতে পারেন।

কর্কট: কর্কট রাশির ব্যক্তিদের জন্য, এই সপ্তাহটি উদ্দেশ্যগুলিকে অগ্রাধিকার দেওয়ার সময় হতে পারে। আপনার কাজগুলির প্রতি নিষ্ঠাবান থাকা এবং অপ্রয়োজনীয় বিরতি বা দেরী হওয়া এড়ানো অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে। অভিজ্ঞ এবং নতুন উভয় সহকর্মীদের সঙ্গে সহযোগিতা করা পেশাদার সাফল্যের পথ প্রশস্ত করতে পারে, তা স্বীকার করা বাঞ্ছনীয় হবে। সপ্তাহের শেষের দিকে কাজ, ব্যবসা এবং জীবনের বিভিন্ন ক্ষেত্রে ওঠানামা আশা করতে পারেন। কোনও পরীক্ষা বা প্রতিযোগিতার জন্য অধ্যয়ন নিয়ে ব্যস্ত থাকলে আপনি আপনার পড়াশোনায় নজর করার জন্য উপযুক্ত সময় নাও পেতে পারেন। প্রেমের সম্পর্ক সহ ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে একত্রে কাজের অভাবও থাকতে পারে। উপরন্তু, আপনার সঙ্গীর সঙ্গে সামঞ্জস্যের অভাবও হতে পারে। সপ্তাহের শেষের দিকে কোনও ছোট বা দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই যাত্রা আপনার জন্য আনন্দদায়ক এবং আরামদায়ক দুইই হতে পারে। এই ভ্রমণের সময় আপনার সুস্থতার দিকে মনোযোগ দেওয়া শ্রেয় হতে পারে।

সিংহ: এই সপ্তাহটি সিংহ রাশির লোকেদের জন্য সুখ, শান্তি এবং লাভ নিয়ে আসতে পারে। কোনও বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনার আটকে থাকা কাজগুলো সম্পন্ন করতে আপনি সফল হতে পারেন। আপনার ব্যবসা, সম্প্রসারণের পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, বিলাসবহুল কেনাকাটা করার সময় আপনার পকেটের দিকে খেয়াল রাখতে হতে পারে। কর্মক্ষেত্রে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে এবং সিনিয়ররা আপনার কাজের প্রশংসাও করতে পারেন। আপনি বাবা-মায়ের থেকে সমর্থন এবং আনন্দ দুইই পেতে পারেন। পরিবারে কোনও শুভ কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি সাধারণত ভাবে যাবে। প্রেমের সম্পর্কের ভুল বোঝাবুঝি মিটে যেতে পারে এবং সম্পর্ক মধুর হতে পারে। আপনি আপনার প্রেমিক/প্রেমিকার সঙ্গে ভালো সময় কাটা্তে পারেন এবং আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলতে পারেন। সপ্তাহের শেষে আপনি আপনার সন্তানদের কাছ থেকে কোনও ভালো খবর পেতে পারেন।

কন্যা: এই সপ্তাহ কন্যা রাশির ব্যক্তিদের বিবিধ ফলাফল দিতে পারে। সপ্তাহের শুরুতে, কাজের চাহিদাতে বৃদ্ধির প্রত্যাশা করতে পারেন, যার জন্য আরও বেশি প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রয়োজন হতে পারে। সফলতার জন্য আপনার আচরণ ও চরিত্রে ইতিবাচক পরিবর্তনের প্রয়োজন। এর অর্জনে সফলতা পেলে আপনার সবচেয়ে কঠিন কাজটি সময়মত শেষ হয়ে যেতে পারে। পরিবারের লোকেদের প্রভাবিত করতে পারে এমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার পরিবারের আবেগ এবং প্রত্যাশাগুলির প্রতি সচেতন হওয়া খুবই গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে, আপনার স্বাস্থ্য বজায় রাখা এবং আপনার সম্পর্ক লালনপালনের দিকে মনোনিবেশ করুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, সম্ভাব্য সমস্যাগুলি এড়াতে আপনার সঙ্গীর ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করা থেকে বিরত থাকুন। একটি পরিপূর্ণ বিবাহের জন্য, আপনার ব্যস্ত সময়সূচীর মধ্যে আপনার সঙ্গীর চাহিদাগুলি বোঝা এবং তাদের জন্য সময় বার করা অপরিহার্য।

তুলা: সপ্তাহের শুরুতে, আপনি আপনার চাকরিতে উল্লেখযোগ্য সাফল্য অনুভব করতে পারেন, যা আপনাকে আনন্দ দিতে পারে। আপনি কাজ বা ব্যবসার সূত্রে দূরে ভ্রমণের সুযোগ পেতে পারেন। উপরন্তু, আপনার বন্ধুরা আপনাকে শক্তিশালী, ইতিবাচক উৎসাহ প্রদান করতে পারে। এই সপ্তাহে, আপনি কোনও পদোন্নতি বা আপনার পছন্দের জায়গায় বদলি হওয়ার লক্ষ্য পূরণ করতে পারেন। সপ্তাহের শেষের দিকে বিনিয়োগের ক্ষেত্রে বিবেচনা করার সময় সাবধানতা অবলম্বন করতে হতে পারে, যাতে আপনি সংক্রান্ত সম্ভাব্য সকল ঝুঁকি সম্পর্কে সম্পূর্ণরূপে অবগত হতে পারেন। যদিও, জুয়া খেলা বা লটারিতে অংশগ্রহণ করা এড়িয়ে চলাই বুদ্ধিমানের কাজ হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি স্বাভাবিক হতে পারে। আপনি আপনার পরিবারের সঙ্গে ভালো সময় উপভোগ করার সুযোগ পেতে পারেন। এমনকি আপনার জীবনসঙ্গীর সঙ্গে একটি স্বতঃস্ফূর্ত বেড়ানোর পরিকল্পনাও হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, আপনার সঙ্গীর আবেগ সম্পর্কে সচেতন হওয়া এবং তাদের অনুভূতির প্রতি সম্মান প্রদর্শন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বৃশ্চিক: এই সপ্তাহটি বৃশ্চিক রাশির ব্যক্তিদের জন্য তাদের পেশাগত জীবনে কিছু বাধা আসতে পারে। আপনি হয়তো নিজেকে অনেক বেশি পরিমাণ কাজের মধ্যে পেতে পারেন, কিন্তু সপ্তাহের শেষের দিকে, সবকিছু ঠিকঠাক হয়ে যাবে, যার ফলে আপনি যে সাফল্যের সন্ধান করছেন তা মিলতে পারে। যারা অস্থায়ী চুক্তিতে আছেন তাদের জন্যও এই সপ্তাহটি অনুকূল হতে পারে। কর্মক্ষেত্রে, আপনার নিজের মতামত অন্যদের উপর চাপানো থেকে বিরত থাকা এবং পরিবর্তে আপনার সহকর্মীদের সঙ্গে সহযোগিতা করাই জরুরি। এর ব্যর্থতাতে এমন সমস্যা তৈরী হতে পারে যা আপনার খ্যাতি নষ্ট করতে পারে। আপনার স্বাস্থ্যের বিষয়ে, এই সপ্তাহে এটিকে অগ্রাধিকার দেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাইরে খাওয়া থেকে দূরে থাকুন, একটি সামঞ্জস্যপূর্ণ দৈনিক সময়সূচী বজায় রাখুন, এবং আপনার খাদ্যতালিকাগত পছন্দ সম্পর্কে সচেতন থাকুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করা বুদ্ধিমানের কাজ হবে। দ্বন্দ্ব প্রতিরোধ করতে আপনার সঙ্গীর চাহিদাগুলি বোঝা এবং তাদের আবেগের মূল্যায়ন করাতে মনোনিবেশ করুন। এই সকল প্রতিকূলতা থাকা সত্ত্বেও, আপনার বৈবাহিক জীবনে সুখের সময় থাকবে।

ধনু: এই সপ্তাহে, আপনার সময়সূচী এবং অর্থের উপর নজর রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে। যে কোনও সম্ভাব্য সমস্যা থেকে দূরে থাকুন। বাড়ির সারাই বা সাজের জন্য কেনাকাটা করার সময়, আপনার বাজেটের প্রতি খেয়াল রাখুন, যাতে পরবর্তীকালে ধার নেওয়ার প্রয়োজনীয় না হয়। এই সপ্তাহে আপনার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। সম্পত্তি বা নির্মাণ সংক্রান্ত কোনও সমস্যার ক্ষেত্রে সম্ভব হলে তা আদালতের বাইরে সমাধানের চেষ্টা করুন। আপনার পেটের সমস্যা হতে পারে, তাই আপনাকে খাদ্যের প্রতি সতর্কতা অবলম্বন করতে হতে পারে এবং ধ্যান এবং যোগব্যায়ামের মত অনুশীলনের জন্য কিছুটা সময় চাপমুক্ত হওয়ার জন্য আলাদা করে রাখতে হতে পারে। এই সপ্তাহে, আপনার ভালো থাকার দিকে মনোনিবেশ করুন। আপনার সঙ্গীর সঙ্গে একটি ইতিবাচক এবং শান্তিপূর্ণ সম্পর্ক রাখুন। আপনার প্রেমের সম্পর্কে তৃতীয় পক্ষের হস্তক্ষেপ এড়িয়ে চলুন, কারণ এটি চাপের সৃষ্টি করতে পারে। পরিবর্তে, দ্বন্দ্ব সমাধানের জন্য খোলাখুলি কথাবার্তা বলা বেছে নিতে পারেন।

মকর: এই সপ্তাহটিতে মকর রাশির লোকেদের যত্ন সহকারে এ্গোতে হতে পারে। অলসতা এবং বেপরোয়াতা থেকে দূরে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ তারা উল্লেখযোগ্য বিপর্যয়ের কারণ হতে পারে। আপনার পেশাদার প্রচেষ্টায় কঠোর প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন, তাই সুবিধা অর্জনের জন্য অন্যের প্রতি অবিচার করা থেকে বিরত থাকুন। গভীরভাবে চিন্তা করে তবেই আর্থিক সিদ্ধান্ত নিন। যখন সম্পত্তি কেনা, বাড়ি নির্মাণ বা যানবাহন কেনার কথা আসে, তখন আপনার পরিবারের পরামর্শে মনোযোগ দিন এবং সাবধানতার সঙ্গে চিন্তাভাবনা করার পরেই সিদ্ধান্ত নিন। প্রেমের বিষয়ে কোনও মহিলা বন্ধুকে সমর্থন করা, তা সে ব্যক্তিগত সম্পর্ক বা পারিবারিক সমস্যা জড়িত হোক না কেন, আপনার জন্য উপকারী হতে পারে। আপনার বৈবাহিক জীবনে আনন্দের মুহূর্তগুলি বজায় থাকবে, এবং কঠিন সময়ে আপনার জীবনসঙ্গীর সমর্থন অমূল্য হয়ে উঠতে পারে। পরিবারের কোনও বয়স্ক সদস্যের ভালো থাকা নিয়ে আপনি উদ্বিগ্ন হতে পারেন, তাই নিশ্চিত করুন যে আপনি তাদের প্রয়োজনীয় সহায়তা প্রদান করছেন।

কুম্ভ: কুম্ভ রাশির ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি গতানুগতিক হতে পারে। সম্ভাব্য প্রতিপক্ষদের থেকে আপনার দুর্বলতাগুলিকে আপনাকে লুকিয়ে রাখতে হতে পারে,নাহলে তারা তার অপব্যবহার করতে পারে। সপ্তাহ জুড়ে আপনার নিকটতম বন্ধুদের কাছ থেকে অটুট সমর্থন পেতে পারেন। আপনি গুরুত্বপূর্ণ পরিবার-সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার পরিবার আপনার পাশে থাকবে। সপ্তাহের শেষরভাগটি শুরুর থেকে কিছুটা উন্নত হতে পারে। আপনি ধর্মীয় এবং সামাজিক সমাবেশে আরও বেশি সময় নিবেদন করতে পারেন এবং আপনার খ্যাতি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষের দিকে, বর্ধিত ব্যবসায়িক ভ্রমণের সুযোগ আসতে পারে। এই যাত্রা আনন্দদায়ক এবং উপকারী হতে পারে। ভ্রমণের সময়, কোনও উল্লেখযোগ্য ব্যক্তিত্বের মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে যিনি ভবিষ্যতে লাভজনক কৌশল তৈরিতে সহায়তা করতে পারেন। আপনার প্রেমের সম্পর্কটিকে উন্নত করতে, উভয়েরই প্রচেষ্টার সমন্বয় করতে হতে পারে। আপনার বিবাহ পরিপূর্ণ হতে পারে, এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভালো সময় উপভোগ করতে পারেন।

মীন: মীন রাশির ব্যক্তিদের, এই সপ্তাহে দেরি করা চলবে না, কারণ একটি বিরতি আপনাকে একটি ধারাবাহিক ইতিবাচক বিকাশের জন্য তৈরী করতে পারে। এই সপ্তাহে আপনার প্রচেষ্টাকে বুদ্ধিমানের সঙ্গে চালনা করে, আপনি আপনার পেশাদার প্রচেষ্টায় সাফল্য দেখতে বাধ্য। পরিবারের একজন প্রিয় সদস্য সপ্তাহের শেষের দিকে ফিরে আসার কারণে বাড়িতে একটি আনন্দময় পরিবেশ প্রত্যাশা করতে পারেন। ব্যবসায়িক উদ্যোগে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং যারা পরীক্ষার জন্য অধ্যয়ন করছেন বা প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন তারা অনুকূল ফলাফল পেতে পারেন। মহিলারা তাদের সময়ের একটি উল্লেখযোগ্য অংশ আধ্যাত্মিক অনুশীলন যেমন প্রার্থনা, ধ্যান বা ধর্মীয় অনুষ্ঠানগুলিতে উৎসর্গ করতে পারেন। প্রেমের সম্পর্কগুলি একটি গভীর সংযোগ অনুভব করতে পারে, আপনাকে আপনার সঙ্গীর সঙ্গে মূল্যবান মুহূর্তগুলি উপভোগ করার সুযোগ এনে দিতে পারে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার অংশীদারিত্ব আরও শক্তিশালী হতে পারে। এই সপ্তাহটিতে স্বাস্থ্য ভালো থাকতে পারে।

ABOUT THE AUTHOR

...view details