পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

'কাল বলবে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের দাড়ি গজাবে', তৃণমূলের প্রতিশ্রুতিতে খোঁচা সুকান্তর

তৃণমূল কীভাবে বলছে, তিন মাসে ফ্লাইওভার করে দেবে ? প্রশ্ন সুকান্ত মজুমদারের ৷ বীরপাড়া মাদারিহাটে উপনির্বাচনে জয় নিয়ে আশাবাদী বিজেপির রাজ্য সভাপতি ৷

assembly-bye-elections
জয়ের বিষয়ে আশাবাদী বিজেপি (নিজস্ব চিত্র)

By ETV Bharat Bangla Team

Published : Oct 24, 2024, 9:46 AM IST

আলিপুরদুয়ার, 23 অক্টোবর: বিজেপি উপনির্বাচনে জিতলে বীরপাড়া রেলগেটের উপর ফ্লাইওভার হবে। এই প্রতিশ্রুতির সঙ্গেই তৃণমূলকেও চঁচাছোলা ভাষায় আক্রমণ শানালেন বিজেপি নেতৃত্ব ৷ আলিপুরদুয়ারে বিজেপি প্রার্থীর মনোনয়ন জমা দিতে এসে বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার বলেন, "জায়গা রেলের, গেট রেলের, তার উপর দিয়ে তৃণমূল কীভাবে বলছে, তিন মাসে ফ্লাইওভার করে দেবে ? কাল তো বলবে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের দাড়ি গজাবে !"

দলের রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার, দার্জিলিং-এর সাংসদ রাজু বিস্তা, আলিপুরদুয়ারের সাংসদ মনোজ টিগ্গা ও জেলার বিধায়ক দের সঙ্গে নিয়ে বিশাল মিছিল করে মাদারিহাট উপনির্বাচনের বিজেপি প্রার্থী রাহুল লোহার মনোনয়নপত্র জমা করেন প্রশাসনিক ভবন ডুয়ার্স কন্যায়। বুধবার আলিপুরদুয়ার বিএম ক্লাব মাঠ থেকে বিশাল মিছিল করে প্রশাসনিক ভবন পৌঁছয় বিজেপির মিছিল। এদিন মনোনয়নে এসে রাজ্যের আইন শৃঙ্খলা নিয়েও মুখ খোলেন রাজ্য বিজেপি সভাপতি।

তিনি বলেন, "মাদারিহাট বিজেপির গড় ৷ মানুষ বুথ পর্যন্ত পৌঁছলে আমরাই জিতব।" পাশাপাশি তিনি জানান, আরজি কর থেকে শুরু করে চা বাগানের সমস্যা, তৃণমূল কংগ্রেসের দুর্নীতি, সবটাই এই নির্বাচনে মূল ইস্যু থাকবে।

মাদারিহাট উপনির্বাচনে বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারে এসে সুকান্ত মজুমদার বলেন, "মাদারিহাটের মানুষ 2016 সাল থেকে আমাদের আশীর্বাদ করছেন। এবারও আশীর্বাদ করবেন। এখানকার লোক যদি আমাদের ওপর ভরসা করেন, তবে বীরপাড়া মাদারিহাটের বেশ কিছু উন্নয়ন করা হবে।" অন্যদিকে, এদিন মনোনয়নপত্র জমা দিতে এসে বিজেপি প্রার্থী রাহুল লোহার জানান, জয়ের বিষয়ে তাঁরা 100 শতাংশ আশাবাদী।

ABOUT THE AUTHOR

...view details