পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

চালককে গুলি করে গাড়ি নিয়ে পালালো দুষ্কৃতীরা, রানিগঞ্জকাণ্ডে যোগ সন্দেহ পুলিশ - Mohishila Robbery Incident

Mohishila Robbery: রানিগঞ্জে সোনার দোকানে দুষ্কৃতী হানার কিছুক্ষণ পরেই আসানসোলের মহিশীলায় দুষ্কৃতীরা গুলি করে গাড়ি ছিনতাই করে পালাল ৷ দুই জায়গায় দুষ্কৃতীদের তাণ্ডবে যোগের অনুমান পুলিশের ৷

By ETV Bharat Bangla Team

Published : Jun 9, 2024, 10:59 PM IST

Asansol News
প্রতীকী ছবি (ইটিভি ভারত)

আসানসোল, 9 জুন: রানিগঞ্জের ডাকাতির কিছুক্ষণের পরেই আসানসোলের মহিশীলাতে একদল দুষ্কৃতী একটি গাড়ি থামিয়ে চালককে গুলি করে সেই গাড়ি নিয়ে চম্পট দিল । দুষ্কৃতীদের ছোড়া গুলিতে এক দোকানিও আহত হয়েছেন । পুলিশের অনুমান রানিগঞ্জের দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে । রানিগঞ্জে পুলিশের গুলিতে আহত দুষ্কৃতীকে তড়িঘড়ি নিয়ে যাওয়ার প্রয়োজনেই তারা ওই চারচাকা গাড়িটিকে ছিনতাই করেছে বলে অনুমান ।

মহিশীলার ঘটনায় আহত ব্যক্তি ও প্রত্যক্ষদর্শীর বক্তব্য (নিজস্ব ছবি)

রবিবার দুপুরে রানিগঞ্জের ডাকাতি হওয়ার ঘটনার কিছুক্ষণ পরেই আসানসোলের মহিশীলার চক্রবর্তী মোড়ে শুট আউটের ঘটনা ঘটে । দুর্গাপুর থেকে আসানসোলের মহিশীলাতে অনুষ্ঠান বাড়িতে আসছিলেন নয়ন দত্ত এবং তাঁর পরিবার । একটি চার চাকা গাড়িতে নয়ন দত্ত নিজেই গাড়ি চালিয়ে আসছিলেন । গাড়িতে ছিলেন তাঁর স্ত্রী এবং কন্যা ।
এই ঘটনায় নয়ন দত্ত জানিয়েছেন, মহিশীলা চক্রবর্তী মোড়ে আসতেই চারজন তার গাড়িটি থামায় এবং বলে তাদের মধ্যে একজন আহত হয়েছেন তাকে হাসপাতালে নিয়ে যেতে হবে । নয়ন দত্ত তাদের জানান যে তার তাড়া আছে তাকে অনুষ্ঠান বাড়িতে যেতে হবে ।

ভরদুপুরে রানিগঞ্জে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি, দেখুন ভিডিয়ো

এরপরেই নয়ন দত্তকে সরাসরি গুলি মারে দুষ্কৃতীরা । তাঁর পায়ে গুলি লাগে । এরপর তাঁকে টেনে গাড়ি থেকে নামানো হয় । পাশাপাশি তাঁর স্ত্রী কন্যাও ভয়ে গাড়ি থেকে নেমে পড়ে । এরই ফাঁকতালে আহত ওই ব্যক্তিকে নিয়ে বাকিরা চার চাকা গাড়িটি নিয়ে চম্পট দেয় ।

ঘটনাস্থলে একটি মোটরসাইকেল ফেলে গিয়েছে দুষ্কৃতীরা । অনুমান করা হচ্ছে রানিগঞ্জে ডাকাতিতে যুক্ত দুষ্কৃতীরাই এমন কাণ্ড ঘটিয়েছে । রানিগঞ্জে ডাকাতির ঘটনায় পুলিশের গুলিতে এক দুষ্কৃতী আহত হয়েছে । অনুমান সেই দুষ্কৃতীকেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজনে তারা ওই চারচাকা গাড়িটিকে ছিনতাই করে । রানিগঞ্জেও একটি মোটরসাইকেল ফেলে পালিয়ে ছিল দুষ্কৃতীরা । এখানেও একটি মোটরসাইকেল ফেলে যায় । সেই রকমভাবেই মনে করা হচ্ছে এই দুটি ঘটনার মধ্যে যোগসূত্র রয়েছে । ঘটনার তদন্তে আসানসোল দক্ষিণ থানার পুলিশ । পুলিশ জানিয়েছে ইতিমধ্যেই গাড়ির নম্বর দিয়ে প্রত্যেকটি নাকা পয়েন্ট জানানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details