পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

2 সন্তানের সামনে মেট্রো স্টেশনে আত্মহত্যা মহিলার; ব্যস্ত সময়ে ভোগান্তি যাত্রীদের

বুধবার সকাল নাগাদ চাঁদনি চকে আপ লাইনে চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দেন মহিলা । ঘণ্টাখানেক মেট্রো পরিষেবা বন্ধ করে চলে উদ্ধার কাজ ।

Kolkata Metro
চাঁদনি চক মেট্রো স্টেশনে আত্মহত্যা মহিলার (ফাইল চিত্র)

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

Updated : 2 hours ago

কলকাতা, 23 অক্টোবর: আবারও নর্থ সাউথ করিডোরের মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা । তার জেরে অফিস টাইমে ব্যাহত হয় মেট্রো পরিষেবা । চরম ভোগান্তিতে পড়েন মেট্রোয় সফর করা নিত্যযাত্রীরা ৷ তাঁদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয় ৷ প্রায় এক ঘণ্টা মেট্রো পরিষেবা বন্ধের পর 11টা 55 মিনিট নাগাদ স্বাভাবিক হয়েছে পরিষেবা ৷

মেট্রো সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল 10টা 55 মিনিটে নাগাদ চাঁদনি চক মেট্রো স্টেশনে ঘটনাটি ঘটে ৷ আপ লাইনে এক মহিলা যাত্রী চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দেন ৷ তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ সেখানেই মৃত্যু হয় মহিলার ৷ দুই সন্তানকে স্কুল থেকে নিয়ে ফিরছিলেন তিনি ৷ সেই সময় বাচ্চাদের ধাক্কা দিয়ে সরিয়ে চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দেন মহিলা ৷ সঙ্গে সঙ্গে ওই অংশে মেট্রো পরিষেবা বন্ধ করে চলে উদ্ধার কাজ । গিরিশ পার্ক থেকে দক্ষিণেশ্বর এবং ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত পরিষেবা দেওয়া হয় ।

চাঁদনি চক মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ মহিলার (ইটিভি ভারত)

সকাল সকাল এই মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল মেট্রোর ব্লু লাইনের হাজার হাজার যাত্রী । মেট্রো পরিষেবা ব্যাহত হওয়ায় অফিস যাত্রী থেকে শুরু করে অন্যান্য কাজে যারা যাচ্ছিলেন, তাঁদের সমস্যার মুখে পড়তে হয় । প্রত্যক্ষদর্শী আশিকুল ইসলাম বলেন, "মহিলা দু'জন বাচ্চাকে নিয়ে স্টেশনে দাঁড়িয়ে ছিলেন ৷ চলন্ত ট্রেন আসছে দেখেই তাঁর দুটি কন্যা সন্তানকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে তিনি তার সামনে ঝাঁপ দিয়ে পড়েন ।"

প্রত্যক্ষদর্শীদের তরফে আরও জানা গিয়েছে, মাকে ওই অবস্থায় দেখে দুটি বাচ্চা অঝোরে কাঁদতে থাকে এবং কোনও মতে তাদের বাবার নাম ও নম্বর বলে । এরপরে মেট্রোর পক্ষ থেকে মহিলার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হয় ৷ তিনি এরপর চাঁদনি চক মেট্রো স্টেশনে এসে পৌঁছন । তবে মহিলার ঝাঁপ দেওয়ার খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যান মেট্রো আধিকারিক এবং কর্মীরাও ।

কলকাতা মেট্রোর 40 বছর উদযাপন, তবে জট কাটেনি ইস্ট-ওয়েস্ট করিডরের

Last Updated : 2 hours ago

ABOUT THE AUTHOR

...view details