পশ্চিমবঙ্গ

west bengal

বিশেষভাবে সক্ষম তরুণীকে বাড়ির বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ ! গ্রেফতার অভিযুক্ত - Specially Abled Woman Raped

By ETV Bharat Bangla Team

Published : Sep 2, 2024, 4:00 PM IST

Specially Abled Woman Raped in Gaighata: বিশেষভাবে সক্ষম তরুণীকে বাড়ির বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করল পুলিশ ৷ রবিবার সন্ধেয় গাইঘাটা এলাকায় ঘটেছে এই ঘটনা ৷

ETV BHARAT
প্রতীকী ছবি (ফাইল চিত্র)

বনগাঁ, 2 সেপ্টেম্বর: কিছুতেই থামানো যাচ্ছে না ধর্ষণের ঘটনা ৷ আরজি কর হাসপাতালের চিকিৎসক ছাত্রীর ধর্ষণ ও খুনের বিচার চেয়ে যখন উত্তাল রাজ্য তথা গোটা দেশ, তখনই আরও একটি ধর্ষণের অভিযোগ উঠল উত্তর 24 পরগনার গাইঘাটা এলাকায় ৷ বিশেষভাবে সক্ষম এক তরুণীকে বাড়ির পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে । নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ । পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি পেশায় ভ্যানচালক ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশেষভাবে সক্ষম ওই তরুণীর বাবা নেই । তিনি মায়ের সঙ্গেই থাকেন । রবিবার সন্ধ্যায় নির্যাতিতার মা তাঁর এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন । সেই সময় বাড়িতে একাই ছিলেন তরুণী । অভিযুক্ত সেই সময় তরুণীর বাড়ির সামনে বেশকিছু সময় ভ্যান নিয়ে অপেক্ষা করছিলেন । অভিযোগ, বাড়িতে তরুণীকে একা পেয়ে তাঁদের বাড়ির পিছনের বাগানে নিয়ে যায় অভিযুক্ত । সেখানেই ওই তরুণীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ৷

বাড়ি ফিরে তরুণীর মা দেখে ফেলেন অভিযুক্তকে ৷ নির্যাতিতার মায়ের দাবি, অভিযুক্ত সেখানে কী করছে জানতে চাইলে সে পালানোর চেষ্টা করে । যদিও তাকে তাড়া করে ধরে ফেলেন এলাকাবাসীরা । খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইঘাটা থানার পুলিশ । এলাকাবাসীর হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে তাকে গ্রেফতার করে পুলিশ । নির্যাতিতাকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয় । সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেছে গাইঘাটা থানার পুলিশ । ধৃতের পাঁচদিনের পুলিশি হেফাজত চেয়ে তাকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details