পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ছাগলে ফসল নষ্ট করাকে কেন্দ্র করে প্রৌঢ়কে পিটিয়ে খুন !

ফসল নষ্টের অভিযোগ ৷ তাতেই প্রৌঢ়কে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল জমির মালিকের বিরুদ্ধে ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷ অভিযুক্ত পলাতক ৷

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

Murshidabad News
প্রতীকী ছবি (ইটিভি ভারত)

হরিহরপাড়া, 20 অক্টোবর:ছাগলে ফসল খেয়েছে ৷ এই ঘটনায় এক প্রৌঢ়কে পিটিয়ে খুনের অভিযোগ উঠল । মাঠে ছাগল চরাতে গিয়ে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে লোহার রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল হরিহরপাড়ায় । এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায় । রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার নিশ্চিন্তপুর মাঠপাড়ায় । মৃত ব্যক্তির নাম সুবল মণ্ডল (58)। তাঁর বাড়ি ওই এলাকাতেই ৷ হরিহরপাড়া থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে । তবে অভিযুক্তরা পলাতক ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো রবিবারও মাঠে ছাগল চরাতে গিয়েছিলেন সুবলবাবু । তার কিছুক্ষণ পরেই বিশ্বনাথ মণ্ডলের জমিতে ছাগল গিয়ে ফসল নষ্ট করে । জমির ফসল নষ্ট করা নিয়ে দু'জনের মধ্যে বচসা শুরু হয় । তারপরেই বচসা চরম শিখরে উঠলে বিশ্বনাথ মণ্ডল লোহার রড নিয়ে এসে সুবল মণ্ডলকে বেধড়কভাবে পেটাতে থাকে । ওই লোহার রডের আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি । উদ্ধার করে বহরান ব্লক প্রাথমিক স্থাস্থ্যকেন্দ্রে আনা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন ।

পিটিয়ে খুন প্রসঙ্গে প্রতিবেশীর বক্তব্য (ইটিভি ভারত)

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হরিহরপাড়া থানার পুলিশ । মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় । এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায় । পুরো ঘটনার তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ । মৃতের ছেলে সমীর মণ্ডল বলেন, "আমি কিছুদুরে মাঠেই ছিলাম । বাবাকে মারছে দেখে ছুটে আসি । ততক্ষণে বাবা লুটিয়ে পড়েছিল ।"

(গণপিটুনি একটি সামাজিক ব্যাধি। আমরা জানি হিংসা কোনও সমস্যার সমাধান নয়। আইন নিজের হাতে তুলে নেবেন না। কোনও গুজবে প্রভাবিত হবেন না। কোথাও কোনও সমস্যা হলে সরাসরি পুলিশ ও প্রশাসনের সঙ্গে যোগাযোগ করুন। সুরক্ষিত থাকুন। সমাজকে সুরক্ষিত রাখার ভার আপনারও।)

ABOUT THE AUTHOR

...view details