পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

নাবালিকাকে ধর্ষণ ! গ্রেফতার অভিযুক্ত পিসেমশাই

একটি অনুষ্ঠানে নিমন্ত্রণ খেতে পিসির বাড়ি গিয়েছিল নাবালিকা ৷ 10 দিন পর শরীর খারাপ হতেই প্রকাশ্যে এল পিসেমশাইয়ের কুকীর্তির কথা ৷

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

Minor Girl Raped in Chopra
প্রতীকী ছবি (ইটিভি ভারত)

রায়গঞ্জ, 18 অক্টোবর: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল পিসেমশাইয়ের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানায়। নাবালিকার পরিবারের পক্ষ থেকে চোপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ ৷

পরিবার সূত্রে জানা গিয়েছে, চোপড়া থানা এলাকার বাসিন্দা এই নাবালিকা তার মায়ের সঙ্গে 6 অক্টোবর পিসির বাড়ি ঘুরতে গিয়েছিল ৷ পরের দিন ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে নাবালিকাকে বাড়ি থেকে 2 কিলোমিটার দূরে একটি চা বাগানে নিয়ে যায় তার পিসেমশাই ৷ এরপর সেখানে নাবালিকার হাত-পা বেঁধে, মুখে কাপড় গুঁজে ধর্ষণ করে বলে অভিযোগ । ধর্ষণের কথা কাউকে যাতে না বলে তার জন্য নাবালিকাকে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্ত ।

এরপর বাড়ি ফিরলেও ভয়ে নাবালিকা কাউকে কিছু জানায়নি ৷ বেশ কয়েকদিন কেটে যাওয়ার পর দু'দিন আগে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় পরিবারের সদস্যরা জিজ্ঞাসাবাদ করলে নাবালিকা পুরো ঘটনা তাদেরকে জানায় ৷ বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা চোপড়া থানা একটি লিখিত অভিযোগ দায়ের করে অভিযুক্ত পিসেমশাইয়ের বিরুদ্ধে ।

নাবালিকার বাবার বক্তব্য, "মেয়ে তার পিসির বাড়িতে নিমন্ত্রণ খেতে গিয়েছিল। তখন পিসেমশাই বাগানে নিয়ে গিয়ে ওকে ধর্ষণ করে। মেয়ে আমাদের কিছু বলেনি। গত বুধবারে গোটা ঘটনা জানায়। তারপর মেয়েকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হলে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করতে বলেন। অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে । আগামিদিনে অন্য কোনও মেয়ের সঙ্গে যাতে এমন কাজ করতে না পারে তার জন্য আমি তার উপযুক্ত শাস্তি দাবি জানাচ্ছি ।"

নাবালিকার মায়ের কথায়, "এই ঘটনায় আমরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি । আমরা গরিব মানুষ। কোথায় টাকা পাব উকিলদের দেওয়ার জন্য। আমার ননদের বরের উপযুক্ত শাস্তি হোক ।"

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার জবি থমাস টেলিফোনে ইটিভি ভারতকে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে । অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details