পশ্চিমবঙ্গ

west bengal

পয়েন্ট নষ্ট দিয়ে অভিযান শুরু বাগানের, গো-ব্যাক শুনলেন মোলিনা - AFC CHAMPIONS LEAGUE TWO

By ETV Bharat Sports Team

Published : Sep 18, 2024, 10:26 PM IST

MOHUN BAGAN vs RAVSHAN KULOB: এএফসি চ্যাম্পিয়ন্স লিগ 2-এর প্রথম ম্যাচে পয়েন্ট নষ্ট মোহনবাগান সুপার জায়ান্টের । তাজিকিস্তানের রভশন ক্লাবের বিরুদ্ধে বুধবার যুবভারতীতে বাগানের ম্যাচ শেষ হল গোলশূন্য অবস্থায় । একাধিক সুযোগ নষ্ট করে আপাত নিরীহ প্রতিপক্ষের বিরুদ্ধে ঘরের মাঠে তিন পয়েন্ট ফেলে এল সবুজ-মেরুন ।

MOHUN BAGAN vs RAVSHAN KULOB
পয়েন্ট নষ্ট মোহনবাগান সুপার জায়ান্টের (নিজস্ব চিত্র)

কলকাতা, 18 সেপ্টেম্বর:অনাবশ্যক রক্ষণাত্মক হয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ 2-এর প্রথম ম্যাচে জয় তুলে নিতে পারলেন না হোসে মোলিনা। চলতি মরশুমে শেষ চার ম্যাচে 9 গোল হজম করার পরে নিজের দলের রক্ষণভাগের উপর হোসে মোলিনা বোধহয় আস্থা রাখতে পারছেন না। বুধবারের যুবভারতীতে তাজিকিস্তানের রভশন ক্লাবের সঙ্গে বাগান শিবির ম্যাচ ড্র করল গোলশূন্য অবস্থায়।

প্রতিপক্ষ রভশন কাগুজে বাঘ। বিশ্ব ক্রমপর্যায়ে তাজাখরা ভারতের থেকে 18 ধাপ এগিয়ে। কিন্তু ক্লাব দলটির গুণগত মান মোটেই আহামরি নয়। 90 মিনিটের মোহনবাগান সুপার জায়ান্ট বনাম রভশন স্কোরবোর্ড গোলশূন্য। মোলিনা সাহস করে রক্ষণের খোলস ছেড়ে আক্রমণাত্মক হলে পুরো পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারতেন। সেটা না-হওয়ায় ম্যাচ শেষ গো-ব্যাক ও শুনলেন স্প্যানিশ কোচ ।

প্রথমার্ধে শুরুর দিকে নাজারভের শট, রাইমভের গোল করার প্রচেষ্টা ছাড়া বলার মতো কিছু নেই। বিরতির পরে এফসি রভশন আরও বিবর্ণ। প্রতিপক্ষের এই ছন্নছাড়া অবস্থা দেখে মোলিনা শেষদিকে আপুইয়া, গ্রেগ স্টুয়ার্ট, লিস্টন কোলাসোকে নামিয়ে দেন। এরপর ঝাঁঝ বাড়ে মোহনবাগান সুপার জায়ান্টের। বিশেষ করে ডিফেন্স চেরা পাসে দু'বার রভশান রক্ষণের মুখ খুলে ফেলেছিলেন স্টুয়ার্ট। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও লিস্টন কোলাসো এবং পেত্রাতোস গোল করতে ব্যর্থ। এককথায় বললে গোলরক্ষক হৃদসেঙ্কোর হাতই মোহনবাগান সুপার জায়ান্টের জয়ের পথে কাঁটা ছড়ালেন।

ABOUT THE AUTHOR

...view details