পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Entertainment Team

Published : Sep 26, 2024, 12:59 PM IST

Updated : Sep 26, 2024, 8:05 PM IST

ETV Bharat / entertainment

ধারাবাহিকের পর্দায় আইকনিক গল্প 'সীতা অউর গীতা'? উত্তর দেবে 'দুই শালিক' - Dui Shalik Serial

New Bengali Serial Dui Shalik: এক বোন ডাকাবুকো অন্যজন ভীতু ৷ যমজ বোনের গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক 'দুই শালিক' ৷ চলতি মাস থেকেই নতুন এই ধারাবাহিক দেখুন জনপ্রিয় চ্যানেলে ৷

New Bengali Serial Dui Shalik
'দুই শালিক' নতুন ধারাবাহিক (ইটিভি ভারত)

কলকাতা, 26 সেপ্টেম্বর: ছোটবেলা অনেকে শুনেছেন অনেকে আবার মেনেছেন যে একশালিক দেখলে নাকি দিন খারাপ যায় ৷ তাই দর্শকদের দিন ভালো করতে এবার এক জোড়া নয়, এবার দুই জোড়া নায়ক-নায়িকাকে সঙ্গে নিয়ে টেলিভিশনের পর্দায় আসছে নতুন বাংলা ধারাবাহিক 'দুই শালিক'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন সায়ন বসু, অর্কপ্রভ রায়, তিতিক্ষা দাস, নন্দিনী দাস।

ধারাবাবিকের গল্প কিছুটা এইরকম---- আঁখি এবং পাখি দুই বোন, যাঁরা জন্মের সময়েই আলাদা হয়ে যায়। কিন্তু ভাগ্য তাঁদের আবার অনেক বছর পর এক জায়গায় নিয়ে আসে। আঁখি খুব ভীতু প্রকৃতির। সে আশ্রিতা। যে বাড়িতে থাকেন তাঁদের ফাইফরমাশ খাটেন। অন্যদিকে পাখি ডাকাবুকো। নিজের কথা সে নিজেই বলতে জানেন। নারী শক্তি, নারীর অধিকার নিয়ে তিনি ভাবিত। মেয়েদের জুডো শেখান পাখি। নিজেকে জুডো ঝিলিক নাম দিয়েছেন তিনি।

আসছে 'দুই শালিক' (ইটিভি ভারত)

একদিন এই নামেই সারা দেশ তাঁকে চিনবে বলে আশাবাদী। ওদিকে গল্পের দুই নায়কও দুই প্রকৃতির ৷ একজন দেবা। তিনি রকবাজ। কিন্তু মানুষের পাশে বিপদে আপদে সবসময় পাশে দাঁড়ান ৷ পাখি থুড়ি ঝিলিকের অভিন্ন হৃদয় বন্ধু। আরেক হিরো গৌরব কাঞ্জিলাল। ছাতা বাড়ির বড় ছেলে ৷ বাবা প্রিয়রঞ্জন কাঞ্জিলাল ছোটবেলায় তাঁকে হস্টেলে পাঠিয়ে দিয়ে মায়ের সঙ্গে ছেলের বিচ্ছেদ ঘটান। বাবার সঙ্গে তাই গৌরবের শত্রুতা। বিদেশ থেকে ফিরে তাঁর একটাই কাজ মাকে সসম্মানে বাড়ি ফেরানো ।

গল্পের ধাঁচ দেখলে কিছুটা নয় অনেকটাই আপনার মনে পড়ে যাবে 'সীতা অউর গীতা' অথবা 'চালবাজ' ছবিতে অঞ্জু-মঞ্জুর কথা ৷ তবে সিনেপর্দায় গল্পের থেকে ধারাবাহিক পরতে পরতে থাকবে টুইস্ট, যা দর্শকদের ভালো লাগবে ৷ এমনটাই মত নির্মাতাদের ৷ আর এটাই নাকি দুই শালিক ধারাবাহিকের ইউএসপি ৷ আগামী ৩০ সেপ্টেম্বর থেকে প্রতিদিন বিকেল সাড়ে 5টার স্লটে আসছে এই ধারাবাহিক। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অমিতাভ ভট্টাচার্য, মল্লিকা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে।

আসলে ধারাবাহিকের আনুষ্ঠানিক ঘোষণায় সকলেই একমত যে এটি একটি টিম ওয়ার্ক। তাই একজন নয় সাফল্য এলে সেটা সবার কাজ আর নিষ্ঠার জন্যই আসবে। এখানে প্রত্যেকটা চরিত্রের আলাদা আলাদা করে নিজস্ব গল্প রয়েছে তাই কোথাও গিয়ে আর পাঁচটা ধারাবাহিকের থেকে এই ধারাবাহিক অনেকাংশে আলাদা বলে মনে করেন কুশীলবেরা। একইসঙ্গে কোন জুটি দর্শকের ফেভারিট হবে সেই ব্যাপারেও মাথা ব্যথা নেই কারোর। যে জুটিই সফল হোক না কেন তা আসলে 'দুই শালিক'-এর জুটি, এটাই বড় কথা। এমনটাই মনে করেন সায়ন, তিতিক্ষা, নন্দিনী এবং অর্কপ্রভ ।

Last Updated : Sep 26, 2024, 8:05 PM IST

ABOUT THE AUTHOR

...view details