পশ্চিমবঙ্গ

west bengal

শহর থেকে নিখোঁজ একের পর এক কিশোরী, অপরাধীকে ধরতে আসরে তনুশ্রী-সপ্তর্ষি - Thrilar Web Series Morali

By ETV Bharat Entertainment Team

Published : Sep 1, 2024, 9:00 AM IST

New Bengali Web Series: রহস্য গল্প ভালোবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল ৷ এবার তাঁদের জন্য ওটিটি প্ল্যাটফর্মে আসছে নতুন থ্রিলার 'মরালি' ৷ হিউম্যান ট্রাফিকিংয়ের তদন্ত করতে আসছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী! কোথায় দেখতে পাবেন এই থ্রিলার সিরিজ ?

New Bengali Web Series
আসছে নতুন থ্রিলার 'মরালি' (ইটিভি ভারত)

কলকাতা, 1 সেপ্টেম্বর: নতুন একটি থ্রিলার নিয়ে আসছে প্ল্যাটফর্ম আট ৷ ওয়েব সিরিজ 'মরালি'রু শুটিং চলছে জোরকদমে। অনেক দিন পর দর্শক সিরিজে দেখতে পাবেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে ৷ অ্যান্টি হিউম্যান ট্রাফিকিংকে কেন্দ্র করে জমে উঠবে এই রোমাঞ্চকর কাহিনী ৷ প্রকাশ্য এল চরিত্রদের প্রথম ঝলক ৷

'মরালি'র গল্প এগোবে মা মরা 11 বছরের মেয়ে মরালিকে কেন্দ্রে রেখেই। তার বাবা তাপস বাউরি বীরভূমের নিঝুমপুর রেলওয়ে স্টেশনের এক দরিদ্র ঠিকা কর্মী। খুব স্বল্প আয়ের মধ্যে চলে তাদের সংসার। গল্পের বাঁক অন্যদিকে মোড় নেয় যখন হঠাৎ একদিন মরালিকে খুঁজে পাওয়া যায় না।

গল্পের আরেকদিকে রয়েছেন কলকাতা পুলিশের সিআইডির অ্যান্টি হিউম্যান ট্রাফিকিং সেলের বিশেষ কর্মকর্ত্রী পরমা মিত্র। তাঁর স্বামী সেনা বাহিনীতে ছিলেন। যুদ্ধে তাঁর অকালপ্রয়াণ হয়। পরমা তাঁর 10 বছর বয়সি ছোট মেয়ে পাপড়িকে নিয়ে থাকেন। কিন্তু মা-মেয়ের সম্পর্কে জমে ওঠে পাহাড় প্রমাণ অভিমান ৷ কারণ পুলিশ অফিসার মা মেয়েকে সময় দিতে পারেন না ৷

অন্যদিকে, গল্পের অন্য প্রান্তে রয়েছেন অর্ণব রায়চৌধুরী। তিনি একজন সেলেব্রিটি নৃত্যশিল্পী। দেশজোড়া তাঁর নাম। অর্ণব এমন একজন মানুষ, যাকে সমাজ অন্য চোখে দেখে— তিনি ট্রান্সজেন্ডার। বাড়িতে নাচের অ্যাকাডেমি চালান অর্ণব।
পরমার মেয়ে পাপড়ি, অর্ণবের নাচের অ্যাকাডেমির ছাত্রী ৷ ফলস্বরূপ, গল্পের অগ্রগতির সঙ্গে পরমা এবং অর্ণব ভালো বন্ধু হয়ে ওঠে।

পরমা, অর্নব, পাপড়ি ও মরালি-প্রত্যেকের জীবন ধীরে ধীরে একই সুতোয় বাঁধা পড়তে থাকে ৷ কীভাবে সেই জট ছাড়বে তারই উত্তর দেবে এই সিরিজ ৷ বিভিন্ন চরিত্রে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক, শঙ্কর দেবনাথ, রাণা বসু ঠাকুর, আয়েষা ভট্টাচার্য, জ্যামি বন্দ্যোপাধ্যায়, জুঁই সরকার, মানস মুখোপাধ্যায়, শিঞ্জিনী চক্রবর্তীকে। গল্প লিখেছেন রাকেশ ঘোষ। পরিচালনায় সৌভিক মণ্ডল। সহকারী পরিচালক অরিত্র প্রতিম বিশ্বাস। সঙ্গীতের দায়িত্ব সামলেছেন শুভদীপ গুহ। চিত্রগ্রাহক জয়দীপ দে। খুব শীঘ্রই আসবে এই সিরিজ।

ABOUT THE AUTHOR

...view details