পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

চুঁচুড়ার প্রেক্ষাগৃহে 'বহুরূপী'র প্রচারে নন্দিতা ও শিবপ্রসাদ

'বহুরূপী' নিয়ে চর্চা চলছে ৷ তাতে মনে হয় ভালোই চলবে ছবিটি । চুঁচুড়ায় নিজেদের ছবি 'বহুরূপী'র প্রচারে এসে বললেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় ।

By ETV Bharat Entertainment Team

Published : 5 hours ago

Bengali film Bohurupi
চুঁচুড়ার প্রেক্ষাগৃহে 'বহুরূপী'র প্রচার (নিজস্ব ছবি)

চুঁচুড়া, 10 অক্টোবর:ষষ্ঠীর দিন চুঁচুড়ায় 'বহুরূপী'র প্রচার সারলেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় ৷ এই ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী তাঁরা ৷ গত 8 অক্টোবর এই ছবি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে ৷ এখনও পর্যন্ত ভালো রিভিউ আসছে বলে জানালেন পরিচালক জুটি ৷

বুধবার বিকেলে চুঁচুড়ায় রূপালি সিনেমা হলে উপস্থিত হন নন্দিতা ও শিবপ্রসাদ । তাঁদের দাবি, নানা ধরনের ছবি করেছেন তাঁরা । গত বছর থ্রিলার ছবি করেছেন । এ বছরও ডাকাত ও পুলিশের গল্প নিয়ে 'বহুরূপী' সিনেমা দর্শককে তাঁরা পুজোয় উপহার দিয়েছেন । এ দিন হলে এসে দর্শকদের কাছে সিনেমা দেখার অনুরোধ করেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় । ভালো হলে অন্যান্য মানুষের কাছে রিভিউ দিতে বলেন তাঁরা ।

চুঁচুড়ার প্রেক্ষাগৃহে ছবির প্রচারে নন্দিতা ও শিবপ্রসাদ (ইটিভি ভারত)

'বহুরূপী'তে পরিচালনার পাশাপাশি অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ৷ ছবি নিয়ে তিনি বলেন, "গত 12 বছর ধরে চেষ্টা করেছি এই ছবিটা করার । ডাকাত আর পুলিশের গল্প, তাই মজার হতই । ছবিটি এত লার্জ স্কেলে ছিল তাই সময় লাগছিল । শেষ পর্যন্ত করতে পেরেছি এটাই ভালো লাগছে । আশা করি দর্শকদেরও ভালো লাগবে ৷"

নন্দিতা-শিবপ্রসাদ পরিচালক জুটি মূলত ছোটদের ও পারিবারিক গল্প বলতে পছন্দ করে । এতদিন সেটাই তাঁদের কমফোর্ট জোন ছিল । গত বছর পুজোয় সত্যঘটনা অবলম্বনে 'রক্তবীজ' বানিয়ে চমক দিয়েছিলেন । এবার সেই ধারা বজায় রেখে পুজোয় 'বহুরূপী'র মাধ্যমে তাঁরা রহস্যগল্প তুলে ধরেছেন ।

'বহুরূপী' নিয়ে আশাবাদী নন্দিতা রায় (নিজস্ব ছবি)

নন্দিতা রায়ের কথায়, "রিভিউ দেখে অনেকেই সিনেমা দেখতে যান । সমালোচকরা খুব ভালো বলেছেন বহুরূপীকে । সেটা আমাদের কাছে বড় আত্মবিশ্বাস । সবার ভালো লাগে আমাদের সিনেমা । আমরা কখনওই এক ধরনের সিনেমা করি না । রক্তবীজের ভালো সাড়া পাওয়ার পর বহুরূপী করতে উৎসাহ পেয়েছি । এবারও আমরা ভালো সাড়া পাচ্ছি ।"

অন্যদিকে দেখা গেল, ষষ্ঠীর সন্ধ্যায় হলমুখী দর্শকরা । পুজোয় বরাবর জমিয়ে ব্যবসা করে সিনেমাগুলি ৷ এবার পুজোর মরশুমে 'বহুরূপী'র পাশাপাশি মিঠুন চক্রবর্তীর 'শাস্ত্রী' ও দেবের 'টেক্কা'র মতো ছবিও মুক্তি পেয়েছে ৷ এর মধ্যে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় ছবি বক্স অফিসে কতটা ছাপ ফেলে সেটাই দেখার ৷

ABOUT THE AUTHOR

...view details