পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

তিন দাদা মিলে বোনকে খুন, পরিচয় মেটাতে মৃতের মুখে অ্যাসিড - Borthers Kill Sister

Murder in Uttar Pradesh: চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী উত্তরপ্রদেশ ৷ ফোনে কথা বলা নিয়ে বচসার জেরে বোনকে খুন তিন দাদার ৷ পরিচয় গোপন রাখতে মৃতের মুখে অ্যাসিড ঢেলে দেহ ফেলে দেওয়া হল । দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ । একজনের খোঁজ চলছে ।

By ETV Bharat Bangla Team

Published : Jul 7, 2024, 5:59 PM IST

Brothers allegedly Murder Sister
উত্তরপ্রদেশে বোনকে খুন দাদাদের (ফাইল চিত্র)

বালিয়া (উত্তরপ্রদেশ), 7 জুলাই:প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলাতে আপত্তি ৷ আর সেই নিষেধাজ্ঞা না শোনায় বোনকে খুন করার অভিযোগ উঠল তিন দাদার বিরুদ্ধে ৷ মৃতের পরিচয় গোপন রাখতে মুখে অ্যাসিড ঢেলে দেহ ফেলে দিয়ে আসে অভিযুক্তরা । ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বালিয়ার বাঁশডিহ থানা এলাকায় ৷ ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে মৃতের দুই দাদাকে গ্রেফতার করেছে বাঁশডিহ থানার পুলিশ ৷ তৃতীয়জনের খোঁজ চলছে ৷

জানা গিয়েছে, গত সপ্তাহে বাঁশডিহ থানা এলাকায় বলখন্দিনাথ মন্দির কালভার্টের নীচ থেকে এক অজ্ঞাত পরিচয় তরুণীর দেহ উদ্ধার হয় । তদন্ত নেমে পুলিশ দেহটি শনাক্ত করে ৷ এরপর পুলিশ তরুণীর পরিবারের খোঁজখবর শুরু করে । তখনই জানতে পারে, তরুণী ফোনে কারও সঙ্গে কথা বলতেন । তাঁর দাদা বিকাউ রাজভার, জোগিন্দর রাজভার ও রবিন্দর রাজভার বিষয়টি জানতে পারেন ।

তরুণী তাঁর প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলত ৷ এতে আপত্তি ছিল তিন দাদারই ৷ তারা তাঁকে প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলতে নিষেধ করেন ৷ কিন্তু তরুণী সেই নিষেধাজ্ঞা উপেক্ষা করে প্রেমিকের সঙ্গে কথা বলতে থাকেন । এতে ক্ষিপ্ত হয়ে তিন দাদা মিলে বোনকে হত্যা করে বলে অভিযোগ । বোনকে কেউ যাতে চিনতে না পারে তাই মুখে অ্যাসিড ঢেলে দেওয়া হয় । এরপর অভিযুক্তরা শাড়িতে বেঁধে দেহটিকে একটি টেম্পোতে নিয়ে বাঁশডিহ থানার বলখন্দিনাথ মন্দির কালভার্টের কাছে ফেলে দিয়ে আসে ।

বাঁশডিহ থানার এরিয়া অফিসার প্রভাব কুমার বলেন, "দেহ শনাক্ত করার পর আশেপাশের লোকজনের কাছে তরুণীর বিষয়ে জানতে চাওয়া হয় । জানা গিয়েছে, কয়েকদিন আগে মোবাইলে কথা বলা নিয়ে দাদাদের সঙ্গে নিহতের ঝামেলা বাধে ৷ পুলিশ দুই দাদাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে খুনের ঘটনা প্রকাশ্যে আসে ৷ দাদারা স্বীকার করেছে যে তারা বোনকে শাড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে । বোনের পরিচয় লুকিয়ে রাখতে তাঁর মুখে অ্যাসিড নিক্ষেপ করা হয় ৷ পরে তারা দেহ ফেলে দেয় । এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্তকে । তৃতীয় জনের খোঁজ চলছে । শীঘ্রই তাকেও গ্রেফতার করা হবে ।"

ABOUT THE AUTHOR

...view details