পশ্চিমবঙ্গ

west bengal

কার দাম্পত্য সুখ, কাদের সম্পদ বৃদ্ধি? জানুন রাশিফলে - Daily Horoscope for 4th October

Today's Horoscope in Bangla: আজ শুক্রবারের রাশিফলে রয়েছে একাধিক চমক ৷ শুভ যোগ, ভাগ্যলক্ষ্মীর আশীর্বাদে রয়েছে প্রেমময় জীবন ৷ জানুন ইটিভি ভারতের রাশিফলে ৷

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

Published : 5 hours ago

Today's Horoscope in Bangla
শুক্রবারের রাশিফল (ইটিভি ভারত)

মেষ: নিজের উপস্থাপন ক্ষমতা দেখানোর সুযোগ পেলে, তার সদ্ব্যবহার করুন। আপনার কথা বলার দক্ষতা সকলের প্রশংসা কুড়াবে। সন্তানেরাও আপনাকে গর্বিত করতে পারে। পরিবারের বয়স্ক মানুষগুলির জন্যও হাতে একটু সময় রাখুন।

বৃষ: স্বতঃস্ফূর্ততা সহ আন্তরিকতা আজ আপনাকে চালিত করবে। চোখ-কান খোলা রাখুন, বিপদে পড়ার সম্ভাবনা থাকবে। আজ কোনও আইনি চুক্তিতে স্বাক্ষর করার আগে ভালো করে পড়ে নিন। নিরাময়ের থেকে প্রতিরোধ বেশী ভালো।

মিথুন: আজকে আপনি নিজের আগ্রহের বিষয়গুলির পেছনে সময় দিতে চাইবেন। আপনি পরিবারকে অনেক বেশি সময় দেবেন এবং আপনার সন্তানদের সঙ্গে যত-সম্ভব সময় কাটাবেন এবং তাদেরকে আপনার স্নেহ ও ভালোবাসায় ভরিয়ে দেবেন। আজকে আপনি কল্পনাপ্রবণ এবং রোমান্টিক মেজাজে থাকবেন। আপনার উচিত নিজের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে, নিজের জন্য সুযোগ তৈরি করা। ভাব প্রকাশের ক্ষেত্রে, আপনার সঙ্গী হয়তো আপনার আসল রূপ দেখতে চাইবে।

কর্কট: আপনার কাজের দ্রুত গতি সবাইকে অবাক করবে। পড়ে থাকা সব কাজ আর প্রজেক্ট ফলপ্রসূ হবে। তবে, এলোমেলো বা উদাসীনভাবে কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

সিংহ:বন্ধুত্ব চিরকাল অক্ষুণ্ণ থাকবে আশা করা হলেও, এটা নির্ভর করবে প্রয়োজনের সময় বন্ধু পাশে থাকছে কিনা তার উপরে। আজ, আপনার বন্ধুরা আপনার সাহায্য চাইবেন, এবং আপনিও সাধ্যমত তাদের পাশে দাঁড়াতে চাইবেন।

কন্যা: আজ আপনি চারপাশের মানুষের মধ্যে আশা ও প্রেরণার সঞ্চার করতে চলেছেন। আজকে আপনাকে আদর্শ সংসারী হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যার মাধ্যমে আপনি প্রীতি ও ভালোবাসা ছড়িয়ে দেবেন, ফলে সুন্দর সম্পর্কগুলি আরও নিবিড় হয়ে উঠবে।

তুলা:আজকের দিনটায় আপনি সুন্দর দেখাতে ও ভালো বোধ করতে চান। নিজের কথাবার্তা ও ব্যক্তিত্বের মাধ্যমে আজ সামাজিক অনুষ্ঠানে অনেকের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। আপনার সামাজিক মর্যাদাও আজ বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্ক আজ বিশেষ দিকে মোড় নেবে।

বৃশ্চিক: আর্থিক অস্থিতি আপনাকে পীড়া দেবে। তবে জীবনের আরও অনেক ভালো দিক থাকে। দিতে দেরি করা অর্থের আজ ব্যবস্থা হতে পারে। কাজের জায়গায় আপনার দাবী করা প্রতারণাগুলির কারণে মোটা পুরষ্কার পাওয়ার সুযোগ আছে।

ধনু:আপনার সঙ্গে আজ এমন একজনের দেখা হবে যিনি আপনাকে পছন্দ করেন। কারও মনের কেন্দ্রে থাকা উপভোগ করুন। বন্ধুদের সঙ্গে ঘোরাফেরা এবং তাদের সান্নিধ্য উপভোগ করবেন।

মকর: এটি হয়তো একটি অস্বাভাবিক সমন্বয় মনে হতে পারে, কিন্তু আপনি আজকে একই পরিমাণে আনন্দ এবং দুঃখ পাবেন। আজকে বাড়ির জন্য যেসমস্ত কাজ আপনাকে করতে হবে তা আপনাকে ক্লান্ত করে তুলবে, তাই বাকি দিনের জন্য কিছু এনার্জি বাঁচিয়ে রাখুন।

কুম্ভ: আজ আনন্দ ও কষ্ট দুটোই পাওয়ার দিন। জলের কল সারানো, কাচা-ধোয়া করা, বাজার করা, রান্না করা... আজ সবকিছুরই প্রত্যাশা রাখুন। পরে হট বাথ থেকে অ্যারোমাটিক ম্যাসাজ, পছন্দ অনুযায়ী আরাম উপভোগ করতে পারবেন। কষ্টের অভিজ্ঞতা পাওয়ার পরেই একমাত্র আপনি আনন্দের জন্য প্রকৃত কৃতজ্ঞতা জানাতে পারবেন।

মীন:আজ নিজের প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয়লাভ করতে চলেছেন। ফলে নিজের ভবিষ্যৎ সম্পর্কে আরও বেশী উৎসাহী হবেন। আপনি সাধারণত স্পট লাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন, তবে আজ নতুন নতুন কার্যভার গ্রহণ করার সঙ্গে সঙ্গে নিজেকে দলপতির ভূমিকায় খুঁজে পেতে চলেছেন।

ABOUT THE AUTHOR

...view details