পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / technology

দিপাবলীর আগেই বাজারে আসছে নতুন বাইক N125

টু-হুইলার প্রস্তুত কারক সংস্থা বাজাজ অটো শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের জনপ্রিয় পালসার রেঞ্জের নতুন Bajaj Pulsar N125 বাইক ৷

By ETV Bharat Tech Team

Published : 4 hours ago

Bajaj Pulsar N125
Bajaj Pulsar N125 (বাজাজ অটো)

হায়দরাবাদ:দেশিয় টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা বাজাজ অটো চলতি মাসেই বাজারে আনছে পালসারের আরও একটি মডেল ৷ বাইক প্রেমীদের মধ্যে খুবই জনপ্রিয় সংস্থার পালসর সিরিজ ৷ সেই সিরিজে যুক্ত হচ্ছে নতুন পালক ৷ কোম্পানি এই সিরিজের সমস্ত বাইকে নেকেড এন বডি স্টাইল দিয়েছে, শুধুমাত্র তার 125cc বাইকটি বেসিক ও এনএস আকারে বাজারে আনছে ৷ 16 অক্টোবর Bajaj Pulsar N125 লঞ্চ করতে চলেছে বাজারে ।

উৎসবের মরশুমে টয়োটার উপহার, গাড়ির কিনলে মিলবে অ্যাক্সেসিরিজ

জনপ্রিয় এই বাইক প্রস্তুতকারক সংস্থার তরফে জানানো হয়েছে, নতুন প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় 125 সিসি বাইক TVS Raider এবং Hero Xtreme ৷ এই সমস্ত বাইককে টেক্কা দিতেই বাজারে আসেছে বাজাজের Pulsar N125 ৷ নতুন বাইকের ডিজাইন অনেকটা পালসার N150, N160 এবং N250 এর মত হবে ৷

ইলেকট্রিক স্কুটারে সর্বোচ্চ 25 হাজার টাকা পর্যন্ত ছাড়, কে দিচ্ছে !

Bajaj Pulsar N125-এর ডিজাইনটা কেমন হবে
বজাজের পালসার এনএস সিরিজের বাইকের ইঞ্জিনের ডিজাইনে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে ৷ এন সিরিজের পালসারে বিশেষ ধরনের চ্যাসিস ব্যবহার করা হয়েছে ৷ যেটি বাইক প্রেমীদের পছন্দ হবে বলে মনে করা হচ্ছে । নতুন Bajaj Pulsar N125 এর সঙ্গে N150 প্ল্যাটফর্মের কিছু মিল থাকতে পারে।

পুজোয় বিশেষ অফার! বেশ কয়েকটি মডেলে ওয়ারেন্টি বৃদ্ধি করল হন্ডা

বাজাজের 125cc পালসার কোম্পানির সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইক
একটি, তবে হিরো এবং টিভিএস মোটরের নতুন প্রতিদ্বন্দ্বীগুলি স্পোর্টস ডিজাইন, বৈশিষ্ট্য এবং প্রযুক্তির ক্ষেত্রে বিক্রিতে সারা ফেলেছে Bajaj Pulsar সিরিজ। দীপাবলিতে ক্রেতাদের উপহারল হিসাবে বাজারে আনছে Bajaj নতুন Pulsar N125। বাজাজের প্রকাশিত তথ্য অনুযায়ী 90,000 টাকা থেকে 1.1 লক্ষ টাকা (এক্স-শোরুম) দাম হতে পারে এই বাইকের ।

মাত্র 2 হাজার টাকাতে বুকিং করা যাবে স্যামসাং-এর স্মার্ট রিং

ABOUT THE AUTHOR

...view details