পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Mar 15, 2024, 4:41 PM IST

ETV Bharat / state

আসানসোলের বিজেপি প্রার্থী পবন ? নিরহুয়ার প্রচারে আসায় ফের বাড়ছে জল্পনা

Dinesh Lal Yadav Nirahua at Asansol: দীনেশ লাল ওরফে নিরহুয়ার আসানসোলে আসায় জল্পনা আরও বেড়েছে পবন সিংকে নিয়েই ৷ তবে কী আসানসোলে বিজেপির প্রার্থী হচ্ছেন পবনই ? সে নিয়ে অবশ্য মুখ খুলতে চাননি নিরহুয়া ৷

Etv Bharat
Etv Bharat

নিরহুয়ার প্রচারে আসায় ফের বাড়ছে জল্পনা

আসানসোল, 15 মার্চ: প্রার্থী নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে ৷ এর মাঝেই ভোট প্রচার শুরু করে দিল বিজেপি। আসানসোলে বিজেপির হয়ে প্রথম ভোট প্রচারে এলেন পবন সিংয়ের ঘনিষ্ঠ আজমগড়ের বিজেপি সাংসদ তথা ভোজপুরি অভিনেতা-গায়ক দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া। শুক্রবার সকালেই তিনি আসানসোলে আসেন। সারাদিন ধরেই তাঁর একাধিক প্রচার কর্মসূচি রয়েছে বলে জানা গিয়েছে ৷ পবন এবং দীনেশ দু'জনে একসঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন। আর তার জেরেই দীনেশ লাল যাদবের আসানসোলে প্রচারে আসায় ফের এই কেন্দ্রে প্রার্থী নিয়ে জল্পনা শুরু হয়েছে।

তৃণমূল প্রার্থী যখন বিহারীবাবু বলে পরিচিত, তখন তাঁকে টেক্কা দিতে অবাঙালি ভোটের দিকে নজর দিয়েই ভোজপুরি সিনেমার সুপারস্টার দীনেশ লাল যাদবকে দিয়েই বিজেপি তাদের প্রচার শুরু করতে চাইছে এই কেন্দ্রে। যদিও দীনেশ লাল ওরফে নিরহুয়ার আসানসোলে আসায় জল্পনা আরও বেড়েছে পবন সিংকে নিয়েই ৷ তবে কী আসানসোলে বিজেপির প্রার্থী হচ্ছেন পবনই ? এর আগে বিজেপির প্রার্থী তালিকায় দেখা গিয়েছিল, ভোজপুরি গায়ক ও অভিনেতা পবন সিংকে আসানসোল থেকে টিকিট দিয়েছে গেরুয়া শিবির। যদিও তিনি নিজেই প্রার্থী হওয়া থেকে সরে দাঁড়িয়েছিলেন। কিন্তু গত দু'দিনের ঘটনাক্রমে আবারও নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

বৃহস্পতিবারই পবন সিং টুইট করেছিলেন, তিনি পুনরায় ভোটে লড়তে চান ৷ কিন্তু তিনি কোন কেন্দ্র থেকে লড়াই করবেন বা কোন দলের প্রার্থী হবেন, তা পরিষ্কার করেননি। অন্যদিকে, শুক্রবারই আসানসোলে বিজেপির হয়ে প্রচারে এলেন পবন সিং ঘনিষ্ঠ আরও এক ভোজপুরি অভিনেতা বিজেপি সাংসদ দীনেশ লাল যাদব। নিরহুয়া এবং পবন সিং ভালো বন্ধু বলেই জানা যায় ৷ বিভিন্ন সময়ে পবন সিংকে নিয়ে যে অপপ্রচার হয়েছে নিরহুয়া তার পাশেই থেকেছে। হঠাৎ নিরহুয়ার আসানসোলে প্রচারে আসাকে অনেকেই পবন সিংয়ের 'ইউটার্ন' বলেই মনে করছে। তবে কি পবন সিং আবারও প্রার্থী হতে চলেছেন আসানসোলে ? যদিও এমন কোনও ইঙ্গিত এদিন দেননি দীনেশ লাল যাদব। তিনি বলেন, "এটি একটি প্রচার কার্যক্রম এবং এটা আমাদেরকে করতে হয়।"

পবন সিংয়ের ইউটার্ন সম্পর্কে দীনেশ লাল যাদবের দাবি, "এসব দলের সিদ্ধান্ত। দল ঠিক করবে কাকে প্রার্থী করবে।" অন্যদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থা নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "বয়স হলে সবাইকে দেখে শুনে চলতে হয়।"

আরও পড়ুন

ইডি যাবে পার্থ ভৌমিকের দুয়ারে ! বিজেপিতে যোগ দেওয়ার আগেই হুঙ্কার অর্জুনের

'পিছন থেকে ধাক্কা নয়', বিতর্কে মন্তব্য বদলে ব্যাখ্যা এসএসকেএম অধিকর্তার

ABOUT THE AUTHOR

...view details