পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Jul 3, 2024, 10:37 PM IST

ETV Bharat / state

পিক ফেলার অভিযোগে বচসা, উত্তরপ্রদেশের যুবককে গণপিটুনি খিদিরপুরে - Mass Beaten in Kolkata

Youth Beaten by Mass: রাস্তায় পিক ফেলার প্রতিবাদ করলে একদল যুবকের সঙ্গে বচসা হয় উত্তরপ্রদেশ থেকে আসা এক যুবকের ৷ এরপর রাত বাড়লে গেস্ট হাউস থেকে ওই যুবককে টেনে রাস্তায় এনে 10-12 জন যুবক মারধর করে বলে অভিযোগ ৷

Kolkata News of Mass Beaten
প্রতীকী ছবি (ইটিভি ভারত)

কলকাতা, 3 জুলাই:বৌবাজারের ঘটনার মাঝেই ফের শহরে গণপিটুনি ৷ভিনরাজ্যের যুবককে পেটানোর অভিযোগ উঠল খাস কলকাতায় ৷ জানা গিয়েছে, মঙ্গলবার রাতে খিদিরপুরে এই গণপিটুনির ঘটনা ঘটে ৷ তারপর রাতেই ওয়াটগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয় । অভিযোগে লেখা হয়, পানের পিক ফেলাকে কেন্দ্র করে উত্তরপ্রদেশের এক যুবককে গণধোলাই দেয় 10-12 যুবক ৷ অভিযোগ জমা পড়তেই ঘটনার তদন্তে নেমেছে ওয়াটগঞ্জ থানার পুলিশ ।

জানা গিয়েছে, ব্যক্তিগত কারণে পরিবার নিয়ে ওয়াটগঞ্জের একটি গেস্ট হাউসে ওঠে উত্তরপ্রদেশের যুবক। রাস্তায় দাঁড়িয়ে সেদিন ওই যুবক পান খাচ্ছিলেন ৷ সে সময় গেস্ট হাউসের পাশে তিনি পানের পিক ফেলেন । এই ঘটনায় স্থানীয় বেশ কয়েকজন যুবক প্রতিবাদ করলে উত্তরপ্রদেশের যুবক তাদের গালিগালাজ করে ৷ এরপরেই তাদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয় ।

শুধু গণপিটুনি নয়, মারধরে ভিডিয়ো করে ধৃত পড়ুয়ারা; ইরশাদ কাণ্ডে দাবি পুলিশের

এরপর স্থানীয়রা এসে বচসা থামালে ওই যুবক গেস্ট হাউসে ঢুকে যায় ৷ ফের বিপত্তি বাঁধে রাত 11টা নাগাদ ৷ 10-12 জন যুবক এসে গেস্ট হাউসের ভিতরে ঢুকে ভাঙচুর চালায়। ঘরে ঢুকে উত্তরপ্রদেশের ওই যুবককে তুলে এনে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে । চিৎকার-চেঁচামেচির আওয়াজ পেয়ে স্থানীয়রা কোনওভাবে রক্তাক্ত অবস্থায় উত্তরপ্রদেশের যুবককে উদ্ধার করে ৷ পরিস্থিতি উত্তপ্ত দেখে ওয়াটগঞ্জ থানায় ফোন করে এলাকাবাসী ৷ এরপর পুলিশ এসে ওই যুবককে হাসপাতালে নিয়ে যায় ।

রাজ্যজুড়ে গণপিটুনির ঘটনা রুখতে পুলিশ প্রশাসনকে কড়া বার্তা দিয়েছে নবান্ন । ইতিমধ্যেই বৌবাজারের ঘটনায় মোবাইল চোর সন্দেহে পিটিয়ে হত্যার ঘটনায় 14 জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ । সেই ঘটনার রেশ কাটতে না-কাটতেই এবার ভিনরাজ্যের এক যুবককে গণধোলাই দেওয়ার অভিযোগ শহরে ।

মা ও ছেলেকে বেধড়ক মার দুষ্কৃতীদের, ভাঙল হাত; প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

ABOUT THE AUTHOR

...view details