পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ফের উন্নয়নের কথা শোনা গেল অনুব্রতর গলায়

দুর্গাপুজোয় অহিংস উন্নয়নের বার্তা দিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

ANUBRATA MONDAL
উন্নয়নের কথা অনুব্রতর গলায় (নিজস্ব চিত্র)

বোলপুর, 10 অক্টোবর: মহাসপ্তমীর দিন উন্নয়নের সঙ্গে থাকার বার্তা অনুব্রত মণ্ডলের। বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, 17 অক্টোবর থেকে বিজয়া সম্মীলনীর মধ্য দিয়ে রাজনীতি আঙিনায় সক্রিয় হচ্ছেন তিনি ৷ তবে দুই বছর পর বীরভূমে ফিরে কার্যত 'অহিংসার' বার্তা দেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি ৷ এমনকী, মানুষের সমর্থন পেয়েও আপ্লুত তিনি ৷

গরুপাচার ও আর্থিক তছরুপের মামলায় জামিন পেয়ে দু'বছর পর বোলপুরে ফিরেছেন অনুব্রত মণ্ডল। 24 সেপ্টেম্বর তিনি বীরভূমের মাটিতে পা রাখেন ৷ তারপর দলীয় কার্যালয়ে নিয়মিত বসছেন ৷ দলীয় নেতাদের সঙ্গে যোগাযোগ, কথাবার্তার মধ্যদিয়ে সক্রিয় হতে হচ্ছেন তিনি ৷ এমনকী, সোশাল মিডিয়াতেও সক্রিয় হয়েছেন অনুব্রত ৷ এদিন দলীয় কার্যালয়ে বসেই তিনি বলেন, "শারদীয়া বাঙালিদের উৎসব। প্রত্যেক মানুষ যেন ভালো থাকে, মা যেন সবাইকে দেখেন ৷ যে যেই ধর্মের হোক, সবাই যেন ভালো থাকে ৷ প্রত্যেক মানুষকে শুভেচ্ছা ও ভালোবাসা ৷"

উন্নয়নের কথা অনুব্রতর গলায় (ইটিভি ভারত)

এরপরেই অনুব্রত মণ্ডল ঘোষণা করেন, আগামী 17 অক্টোবর থেকে তিনি বিজয়া সম্মীলনী শুরু করবেন ৷ মুরারই থেকে শুরু হবে এই সম্মীলনী ৷ 30 অক্টোবর পর্যন্ত চলবে। যতটা পারবেন তিনি সেগুলিতে অংশ নেবে। দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে অনুব্রত মণ্ডল বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে কাজ করুন ৷ মানুষের পাশে থাকুন, উন্নয়নের সঙ্গে থাকুন ৷ মারামারি ঝগড়াঝাঁটি করবেন না ৷ এতে ভালো কোনও বার্তা যায় না।"

অনুব্রত এদিন আরও বলেন, "দিল্লি এয়ারপোর্ট থেকে আমার বাড়ি পর্যন্ত লক্ষ লক্ষ মানুষ দাঁড়িয়ে থাকবে ভাবিনি ৷ সত্যি কথা বলতে, আমার কোনও দুঃখ নেই ৷ মানুষকে সঙ্গে নিয়ে চলো ৷ আমি জানি তুমি আমার ক্ষতি করেছো, তাও ডেকে নাও কাজে ৷" অর্থাৎ, সাংবাদিক মুখোমুখি হয়ে অহিংস উন্নয়নের বার্তা দিলেন অনুব্রত মণ্ডল।

ABOUT THE AUTHOR

...view details