পশ্চিমবঙ্গ

west bengal

জেতার পরে স্বাস্থ্যের হাল ফেরাতে জোর শর্মিলার - Lok Sabha Election Results 2024

TMC Wins in Bardhaman Purba: বর্ধমান পূর্বে পদ্ম ফোটাতে ব্যর্থ অসীম সরকার ৷ 2019 সালের পর এবারও ঘাসফুলেই ভরসা রাখল এখানকার মানুষ ৷ 1 লক্ষ 60 হাজার 572 ভোটে জয়ী হয়েছেন ডা. শর্মিলা সরকার ৷ জেতার পরেই স্বাস্থ্যের হাল ফেরাতে জোর দেবেন বলে দাবি তাঁর ৷

By ETV Bharat Bangla Team

Published : Jun 5, 2024, 2:25 PM IST

Published : Jun 5, 2024, 2:25 PM IST

Lok Sabha Election Results 2024
শংসাপত্র নিচ্ছেন শর্মিলা সরকার (নিজস্ব ছবি)

বর্ধমান, 5 জুন: নির্বাচনে দাঁড়িয়ে তাঁর প্রতিশ্রুতি ছিল সাংসদ হলে তিনি স্বাস্থ্যের ক্ষেত্রে বিশেষ জোর দেবেন । ঢেলে সাজাবেন স্বাস্থ্য ব্যবস্থাকে । নির্বাচনে জিতেই সেই কাজকেই প্রথমে গুরুত্ব দিতে চলেছেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডা. শর্মিলা সরকার । জয়ের শংসাপত্র নেওয়ার পর এমনটাই জানালেন তিনি ৷

জেতার পরে স্বাস্থ্যের হাল ফেরাতে জোর শর্মিলার (ইটিভি ভারত)

জীবনে প্রথম নির্বাচনে দাঁড়িয়ে 1 লক্ষ 60 হাজার 572 ভোটে বিজেপি প্রার্থী অসীম সরকারকে হারিয়েছেন তিনি ৷ এই জয়ে রীতিমতো উচ্ছ্বসিত শর্মিলা । তবে ভোটে জিতেই বিজেপি প্রার্থী অসীম সরকারকে কোনওরকম আক্রমণে যাননি তিনি । যদিও নির্বাচনে নাম ঘোষণার পর থেকেই শর্মিলাকে একের পর এক আক্রমণ করে এসেছেন অসীম সরকার । পালটা এ দিন হাসিমুখে অসীম সরকারের মঙ্গল কামনা করলেন শর্মিলা ।

মঙ্গলবার জেতার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডা. শর্মিলা সরকার বলেন, "মানুষ তৃণমূল কংগ্রেসের উপরে ভরসা রেখেছে । মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপরে আস্থা রেখেছে । এটা তাঁদেরই ম্যাজিক । তাঁরা যে সব সময় মানুষের পাশে থাকেন এটা তাঁর প্রতিফলন । আমরা দেখেছি গত দু'দিন ধরেও বিজেপি চেষ্টা করেছে তৃণমূল কংগ্রেসকে কীভাবে ছোট করা যায় । কিন্তু তারা যতই চেষ্টা করুক মানুষ তৃণমূলের উপরে ভরসা রেখে তার জবাব দিয়েছে ।"

এই জয় বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের সাধারণ মানুষ, দলীয় নেতা কর্মী ও মমতা বন্দ্যোপাধ্যায়কে উৎসর্গ করলেন শর্মিলা সরকার । তাঁর প্রথম লক্ষ্য স্বাস্থ্য বিভাগকে ঢেলে সাজানো । প্রতিটি বিধানসভা কেন্দ্রের সমস্যাগুলিও আলাদা করে সমাধান করার চেষ্টা করবেন । আগামী পাঁচ বছর তিনি বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকার মানুষের পাশে থাকার আশ্বাস দিয়েছেন ।

ABOUT THE AUTHOR

...view details