পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

শিলিগুড়িতে আবাসন থেকে উদ্ধার নার্সের ঝুলন্ত দেহ, খুনের অভিযোগ পরিবারের

শুক্রবার রাতে শিলিগুড়ির মিলনপল্লিতে এক নার্সিংহোমের আবাসনের শৌচালয় থেকে উদ্ধার হয় এক নার্সের ঝুলন্ত দেহ । পরিবারের দাবি, ওই নার্সকে খুন করা হয়েছে ৷

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

Representative Image
প্রতীকী ছবি (ফাইল ছবি)

শিলিগুড়ি, 19 অক্টোবর: এক নার্সের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল শিলিগুড়িতে । শুক্রবার রাতে শিলিগুড়ির মিলনপল্লিতে এক নার্সিংহোমের আবাসনের শৌচালয় থেকে এক নার্সের ঝুলন্ত দেহ উদ্ধার হয় । দার্জিলিংয়ের বাসিন্দা হলেও এক বছরের বেশি সময় ধরে তিনি শিলিগুড়ির খালপাড়ার এক নার্সিংহোমে কাজ করতেন । মৃতার দেহ উদ্ধারের এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায় । এমনকি পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় এলাকাবাসীর ।

এলাকাবাসীর অভিযোগ, ওই আবাসনে অসামাজিক কার্যকলাপ চলত । যদিও ওই নার্স আত্মহত্যা করেনি বলে দাবি পরিবারের সদস্যদের । তাঁকে খুন করা হয়েছে বলে জানান মৃতার আত্মীয়রা । এমনকি তাঁরা পুলিশেও খুনের অভিযোগ দায়ের করেন ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সন্ধ্যার পর থেকেই হঠাৎ ঘর থেকে বেরিয়ে যান ওই তরুণী । এরপর বাথরুম ভেতর থেকে বন্ধ করে দেন । বেশ কয়েকবার ধাক্কা দিলেও খোলেননি তিনি । তাঁর মোবাইল ফোনও বন্ধ ছিল । জোরে ধাক্কা দিয়ে বাথরুমের দরজা খুলে দেখা যায়, তিনি শাওয়ারের সঙ্গে টাওয়াল পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছেন । এরপরই আবাসনের দায়িত্বে থাকা কর্তৃপক্ষকে খবর দেওয়া হয় ।

স্থানীয় বাসিন্দা দেবাশিস দে বলেন, "সন্ধ্যার পর থেকেই বাইরের লোকের আনাগোনা চলছিল । আমরা ওদের জিজ্ঞাসা করি, কী হয়েছে ? কেউ কিছু বলতে চাননি । হঠাৎ দেখলাম, সব নার্সকে বের করে দেওয়া হল । এরই মধ্যে একটি অ্যাম্বুল্যান্স এসে ঘুরে চলে যায় । এরপর আমরাই সিদ্ধান্ত নিই, যা হয়েছে, এখানে প্রয়োজনে সারারাত থেকে দেখব । এরপর কেউ পুলিশকে খবর দেয় ।’’

তিনি আরও বলেন, ‘‘পুলিশ ঢোকার সময় আমরা ঢুকতে গেলে আমাদের বাধা দেওয়া হয় । এরপর আমরা জোর করে ভেতরে ঢুকে বাথরুমে গিয়ে তরুণীর ঝুলন্ত দেহ দেখি । এখানে রাত দুটো-আড়াইটের পরে বিহারের গাড়ির আনাগোনা চলে । এতজন তরুণী এখানে থাকেন অথচ নিরাপত্তার কোনও বালাই নেই, সিসিটিভি নেই ।"

স্থানীয় 25 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়ন্ত সাহাও ক্ষোভ উগরে বলেন, "এলাকাবাসীকে না জানিয়ে, অ্যাম্বুল্যান্স নিয়ে এসে পুলিশ আসার আগেই দেহ নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছিল । যদিও স্থানীয়দের চেষ্টায় সেটা আর করা হয়নি । গোটা ঘটনার সঠিক তদন্ত করা দরকার ।"

খবর পেয়েই শনিবার দার্জিলিং থেকে শিলিগুড়ি জেলা হাসপাতালে এসে পৌঁছান মৃতার পরিবারের সদস্যরা । মৃতার পরিজনদের সন্দেহ, তাঁদের মেয়ে আত্মহত্যা করেনি তাকে খুন করা হয়েছে । এছাড়াও মৃতার দেহে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে বলে দাবি করেন তাঁরা ৷ ঘটনার ন্যায় বিচারের দাবি তোলার পাশাপাশি খুনের অভিযোগ দায়ের করবেন বলে জানান মৃতার পরিবার ।

ABOUT THE AUTHOR

...view details