পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

Updated : 4 hours ago

ETV Bharat / state

সদ্যোজাতকে খুবলে খেল কুকুর, চাঞ্চল্য ফুলবাড়িতে - Dog Eats Child Flesh

Siliguri Street Dog Eats Child Flesh: ভয়ানক ঘটনা। মহানন্দার পারে সদ্যোজাতকে খুবলে খেল কুকুর ৷ রবিবারের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে শিলিগুড়ির ফুলবাড়ির পশ্চিম ধনতলা এলাকায়।

Siliguri Street Dog Eat Child Flesh
কুকুর (ইটিভি ভারত)

শিলিগুড়ি, 29 সেপ্টেম্বর: সদ্যোজাতকে খুবলে খেল কুকুর! রবিবার সকালে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ির পশ্চিম ধনতলার মহানন্দার নদীর পারে। যার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শহরে। এদিন এলাকাবাসীদের নজরে আসে এক শিশুর দেহ খুবলে খাচ্ছে রাস্তার একটি কুকুর। প্রথম অবস্থায় সঠিকভাবে বোঝা না-গেলেও পরে দেখা যায় সেটি সদ্যোজাতের দেহ।

এমনটা দেখে এলাকাবাসীরা সেখান থেকে কুকুরটিকে তাড়িয়ে দেয়। স্থানীয়দের তাড়ায় কুকুরটি পালিয়ে যায়। কিন্তু ওই সদ্যোজাতের শরীরে তখন প্রাণ ছিল কি না সে কথা অবশ্য প্রথমে বুঝতে পারেননি স্থানীয়রা। এরপর খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ৷ ক্ষত বিক্ষত সদ্যোজাতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

কেউ বা কারা ওই সদ্যোজাতকে মহানন্দার তীরে ফেলে গিয়েছিল, নাকি ওই কুকুরটি শিশুটিকে কোনও ঘর থেকে টেনে বের করে নিয়ে এসেছে তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে ৷ মহানন্দা নদীর জলে দেহটি অন্য জায়গা থেকে ভেসে এসেছে কি না তা নিয়েও উঠেছে প্রশ্ন।

প্রত্যক্ষদর্শী কমলা কাপাসিয়া বলেন, "সদ্যোজাত বাচ্চাটিকে কেউ ফেলে দিয়েছে নাকি কুকুরটি ঘর থেকে টেনে এনেছে তা বোঝা যাচ্ছে না। আমরা দেখতে পাই কুকুরটি সদ্যজাতো শিশুটিকে খুবলে খাচ্ছে ৷ সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয় ৷ কিন্তু বাচ্চাটি জীবিত না মৃত ছিল তাও আমরা বুঝতে পারিনি।" শিলিগুড়ির পুলিশ কমিশনার সি সুধাকর বলেন, "ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। ওই শিশুর পরিচয় জানার চেষ্টা চলছে। "

Last Updated : 4 hours ago

ABOUT THE AUTHOR

...view details