পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ভাঙড়ে জোড়া খুন ! ঘরে উদ্ধার রক্তাক্ত ব্যক্তি, কিছুটা দূরেই মিলল স্ত্রীর অর্ধনগ্ন দেহ

ভাঙড়ে জোড়া খুনের অভিযোগ উঠল ৷ সকালে ঘুম থকে উঠে ছেলে বাবা-মায়ের দেহ দেখতে পায় । ঘরে ঢুকে খুন করা হয়েছে বলে পরিবারের দাবি ৷

couple Bodies Recovered
প্রতীকী ছবি (ফাইল চিত্র)

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

Updated : 4 hours ago

ভাঙড়, 27 অক্টোবর: দম্পতির দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হল দক্ষিণ 24 পরগনার ভাঙড়ের চন্দনেশ্বরে ৷ ব্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগ তুলেছে পরিবার । বাড়ি থেকে কিছুটা দূরে উদ্ধার হয় স্ত্রীর অর্ধনগ্ন দেহ । মৃতদের নাম মোশারফ পিয়াদা (50) এবং শাহানারা বিবি (46) ৷ কে বা কারা কীভাবে এই ঘটনা ঘটাল, সেই প্রশ্নই ঘোরাফেরা করছে স্থানীয় বাসিন্দাদের মনে । চন্দনেশ্বর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

পুলিশ সূত্রে খবর, চন্দনেশ্বর থানার আধিকারিকরা গোটা ব্যাপারটা খতিয়ে দেখছেন । ইতিমধ্যে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে ৷ এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, মৃত ব্যক্তি পেশায় একজন সবজি ব্যবসায়ী ছিলেন । তাঁর 12 বছরের ছেলের দাবি, সকালে ঘুম থেকে উঠে মা-বাবার দেহ দেখতে পায় সে । ঘরের মধ্যেই রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তার বাবা ৷ বাড়ি থেকে কিছুটা দূরে অর্ধনগ্ন অবস্থায় মায়ের দেহ পাওয়া যায় ৷ বাড়ির দরজার ছিটকিনি ভাঙা ছিল বলেও জানিয়েছে ছেলে ।

দম্পতির দেহ উদ্ধার ভাঙড়ে (ফাইল চিত্র)

ঘটনার পরেই প্রতিবেশীদের খবর দেয় মৃত দম্পতির ছেলে । স্থানীয়রা পুলিশকে বিষয়টি জানান ৷ পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে নিয়ে যায় ৷ মৃতের মেয়ের দাবি, বাইরের কোনও লোক এসে এই খুন করেছে । দম্পতির মধ্যে কোনও ঝগড়া হয়নি । কারণ রাত দশটার দিকে ভিডিয়ো কলে তাঁর সঙ্গে কথা হয়েছিল তাঁর বাবা-মায়ের । তখন তাঁরা পাশাপাশিই ছিলেন । এখনও ঘটনাস্থলে রয়েছে পুলিশ ।

পুলিশের দাবি, কীভাবে এই ঘটনা ঘটল তা পরিষ্কার নয় । দোতলার ঘর থেকে সকালে ঘুম থকে উঠে মৃত দম্পতির নাবালক ছেলে বাবা-মায়ের দেহ দেখতে পায় । সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের খবর দেয় সে । তারপরেই পুলিশে খবর দেওয়া হয় । ময়নাতদন্তের পরই বিষয়টি পরিষ্কার হবে ৷ জানা গিয়েছে, মৃত মহিলার দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে ৷

Last Updated : 4 hours ago

ABOUT THE AUTHOR

...view details