পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / politics

'পিসি-ভাইপো ভয় পেয়েছেন', ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে মন্তব্য শুভেন্দুর - Lok Sabha Election 2024

Suvendu on Sandeshkhali Viral Video: 'পিসি-ভাইপো ভয় পেয়েছেন।' রেখা পাত্রের মনোনয়নের দিনই ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে মন্তব্য শুভেন্দু অধিকারীর।

Suvendu on Sandeshkhali
শুভেন্দু অধিকারী (নিজস্ব)

By ETV Bharat Bangla Team

Published : May 9, 2024, 7:03 PM IST

শুভেন্দু অধিকারীর বক্তব্য (নিজস্ব)

বারাসত, 9 মে: বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা দলিত পরিবারের মেয়ে রেখা পাত্রকে ভয় পাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 'পিসি আর ভাইপোর এই ভয় দেখে আমাদের গর্ব হচ্ছে।' বৃহস্পতিবার বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রের মনোনয়নের আগে বারাসতে জেলাশাসকের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে এমনই মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রেখার ভাইরাল হওয়া ভিডিয়ো অভিষেক বন্দোপাধ্যায় এবং আইপ‍্যাকের কারসাজি বলেও এদিন অভিযোগ করেছেন শুভেন্দু।

বিজেপির দুই প্রার্থী স্বপন মজুমদার এবং রেখা পাত্রের মনোনয়নে উত্তর 24 পরগনার বারাসতে হাজির হয়েছিলেন রাজ‍্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বারাসত রথতলা থেকে দলীয় দুই প্রার্থীকে সঙ্গে নিয়ে শুভেন্দু'র নেতৃত্বে শুরু হয় বিজেপির পদযাত্রা। এদিন বিজেপি কর্মী, সমর্থকদের সঙ্গে নিয়ে পায়ে হেঁটেই প্রায় দেড় কিলোমিটার পথ অতিক্রম করেন বিধানসভার বিরোধী দলনেতা। তবে, স্বপন ও রেখা, দু'জনেই ছিলেন হুডখোলা জিপে।

পদযাত্রা শেষে শুভেন্দু অধিকারীকে সন্দেশখালির একের পর এক ভাইরাল ভিডিয়ো নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "ভাইপোকে জিজ্ঞাসা করুন। এটা ভাইপো আর আইপ্যাকের কাজ। রেখা পাত্রের মতো একজন দলিত, তফশিলি পরিবারের মেয়েকে পিসি আর ভাইপো এতটা ভয় পাচ্ছেন। এটাই আমাদের কাছে গর্বের। 13 বছর মুখ্যমন্ত্রী থাকার পর, 2 হাজার কোটি টাকা ইলেক্টোরাল বন্ডে জমা করার পর, এতবড় পাঁচতলা-সাততলা বাড়ি করার পর, চারটে হেলিকপ্টার এবং দুটো চার্টার্ড ফ্লাইট কেনার পরও একজন গরিব বাড়ির মেয়েকে ভয় পাচ্ছেন ! এবার গরিবের সঙ্গে চোরদের লড়াই। সেই লড়াইয়ে রেখা জয়ী হবেন।"

এদিকে, আগামী 12 মে জগদ্দলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী জনসভা রয়েছে। অভিযোগ, সেই মাঠে তৃণমূল পরিচালিত ভাটপাড়া পৌরসভা ট্রাক্টর চালিয়ে মাঠ নষ্ট করে দিয়েছে। এই বিষয়ে শুভেন্দু বলেন, "ওই মাঠেই তৃণমূলের কপাল খোঁড়া করা হবে।" অন‍্যদিকে, প্রধানমন্ত্রীর সভার দিনই ব‍্যারাকপুরে মুখ্যমন্ত্রীর সভা ঘিরে সরগরম হয়ে উঠেছে শিল্পাঞ্চলের রাজনীতি। এনিয়ে শুভেন্দু বলেন, "মুখ্যমন্ত্রীর সভায় লোক হবে না। সেদিন সকলে প্রধানমন্ত্রীর সভায় যোগ দেবেন।"

আরও পড়ুন

প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়ার পথে তৃণমূল-সিপিএম হাতাহাতি, উত্তপ্ত আলিপুর

বুধে সন্দেশখালির ভাইরাল ভিডিয়োয় রেখা পাত্র, নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল

ABOUT THE AUTHOR

...view details