পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / politics

সন্দেশখালিতে যা চলছে তা গ্রহণযোগ্য নয়: মিঠুন

Mithun Chakraborty: সন্দেশখালিকাণ্ডে এবার মুখ খুললেন মিঠুন চক্রবর্তী ৷ এই ঘটনা কোনওভাবেই গ্রহণযোগ্য নয় বলে জানালেন তিনি ৷

By ETV Bharat Bangla Team

Published : Feb 12, 2024, 5:23 PM IST

Etv Bharat
Etv Bharat

সন্দেশখালিকাণ্ডে মিঠুন চক্রবর্তীর বক্তব্য

কলকাতা, 12 ফেব্রুয়ারি: সন্দেশখালিতে যা হচ্ছে তা একদমই 'গ্রহণযোগ্য নয়' বলেই জানালেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী । তাঁর মতে, এখনই সাধারণ মানুষের জেগে ওঠা উচিৎ। সোমবার হাসপাতাল থেকে বেরনোর সময় তিনি বলেন, "সময় ঠিক আসবে । মানুষ জেগে উঠবে ৷ সন্দেশখালিতে যা হচ্ছে তা একদমই গ্রহণযোগ্য নয় ।"

শেখ শাহজাহান ইস্যুতে উত্তপ্ত সন্দেশখালি । মহিলাদের উপর অত্যাচারের অভিযোগে রাস্তায় নেমে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। অগ্নিগর্ভ সন্দেশখালিকে শান্ত করতে জারি করা হয়েছে 144 ধারা । বামেদের তরফ থেকে আজ বনধ ডাকা হয়েছে সেখানে। অন্যদিকে আজ সন্দেশখালি পরিদর্শনে গিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এমনকী আজ সন্দেশখালি যাওয়ার পথে আটকে দেওয়া হয় শুভেন্দু অধিকারীদেরও । বাসন্তী হাইওয়েতে আটকে দেওয়া হয় তাঁদের বাস ।

যদিও তাঁকে আটকে রাখা অসম্ভব বলেই মনে করছেন বিজেপি নেতা অভিনেতা মিঠুন চক্রবর্তী । এই বিষয়ে তিনি বলেন, "শুভেন্দুদাকে আটকালে কী হবে ৷ উনি সব ভেঙেচুরে চলে যাবেন । শুভেন্দুদা সত্যিই একজন স্ট্রং লিডার । আজ আটকাবে, কাল আবার বেরিয়ে যাবে । শুভেন্দুদাকে আটকানো মুশকিল আছে ।"

প্রসঙ্গত, গতকাল রাতে মিঠুন চক্রবর্তীকে দেখতে হাসপাতালে এসেছিলেন শুভেন্দু অধিকারী। বেশ কিছুক্ষণ গল্প করেন দু'জনে। অন্যদিকে বাজেট অধিবেশনেও সন্দেশখালি নিয়ে বিক্ষোভে দেখানোর জেরে সাপপেন্ড করা হয় বিরোধী দলনেতাকে । চলতি অধিবেশনে আর তিনি অংশ নিতে পারবেন না। সাসপেন্ড হয়ে শুভেন্দু বলেন, "সাসপেন্ড হয়ে আমি গর্বিত। আমাদের কোনও দুঃখ নেই।"

আরও পড়ুন :

  1. লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে বড় ঘোষণা, হাসপাতাল থেকে বেরিয়ে কী বললেন মিঠুন ?
  2. হাসপাতালে মিঠুন, ফোন করে স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী মোদি
  3. ব্রেনস্ট্রোকেই আক্রান্ত মিঠুন, রয়েছেন নিউরোফিজিসিয়ান-কার্ডিয়োলজিস্টের নজরদারিতে

ABOUT THE AUTHOR

...view details