পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

ফের সঞ্চালনায় সুদীপ্তা, আসছে মহিলাদের নতুন গেম-শো 'লাখ টাকার লক্ষ্মীলাভ'

চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, মহিলাদের নিজেদের স্বপ্নপূরণের একটা প্ল্যাটফর্ম হতে চলেছে এই গেম শো ৷ যেটি সঞ্চালনার দায়িত্বে থাকবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ।

Sudipta Chakraborty
ফের সঞ্চালনায় ফিরছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (ইটিভি ভারত)

By ETV Bharat Entertainment Team

Published : Oct 24, 2024, 1:01 PM IST

কলকাতা, 24 অক্টোবর: আবারও ছোটপর্দায় সঞ্চালনায় ফিরছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ৷ আসছে তাঁর নতুন গেম শো 'লাখ টাকার লক্ষ্মীলাভ'। বাংলার সব মহিলারাই এই খেলায় অংশগ্রহণ করতে পারবেন অডিশনের মাধ্যমে ।

চারটে রাউন্ডে খেলা হবে এই গেম শো'র । প্রতি রাউন্ডেই খেলার শেষে প্রতিযোগীদের জন্য থাকছে নগদ টাকার পুরস্কার । একেবারে ফাইনাল রাউন্ডে বিজয়িনীর জন্য থাকছে এক লক্ষ টাকার নগদ পুরস্কার । প্রতি পর্বে তিনজন করে মহিলা প্রতিযোগী থাকবেন । কারওকেই খালি হাতে ফিরতে হবে না বলে জানিয়েছে চ্যানেল । গোটা শো-টি সঞ্চালনার দায়িত্বে থাকবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ।

নতুন কাজ নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, "নতুন শো আসছে । আমার নন ফিকশন শো হোস্ট করতে বরাবর খুব ভালো লাগে । কেন জানি না মনে হয় এটা আমার জায়গা । আমি নিজেকে খুঁজে পাই এখানে । শুভঙ্কর যখন এই অফারটা আমাকে দেয় আমি সঙ্গে সঙ্গেই নিয়ে নিই । বাংলা টেলিভিশনে শুভঙ্কর চট্টোপাধ্যায় নন ফিকশন বানাচ্ছেন এটা তো একটা দারুণ ব্যাপার । শুভঙ্করের পরিচালনায় আমার কখনও নন ফিকশন করা হয়নি । আমাদের দু'জনেরই খুব ইচ্ছা ছিল । কিন্তু কখনও করা হয়নি । সুযোগ এলো তাই আর হাতছাড়া করলাম না ।"

সুদীপ্তা চক্রবর্তীর কথায়, "দর্শকরা সারাদিন বলেন টিভিতে কেন দেখি না আপনাকে ? আমারও ইচ্ছে করে করতে । কিন্তু ফিকশনে সময় দিতে পারব কি না এই ভেবে আর করা হয় না । অফার আসে না তাও নয় । ভালো ভালো চরিত্রেরই অফার আসে । কিন্তু আমি সময়ের কথা ভেবে হ্যাঁ করতে পারি না ।"

তিনি আরও বলেন, "নন ফিকশনে একসঙ্গে বেশ খানিকটা শুট একদিনে করে ফেলা যায়, এটা একটা সুবিধা । ফলে, আমার আরও যে নানা কাজ সেগুলো করেও এটা করা সম্ভব । কেননা মাঝখানে কিছুদিন গ্যাপ পাওয়া যায় । তাছাড়া আমি সুদীপ্তা হয়ে এখানে কাজ করতে পারি । শো'টা যেভাবে সাজানো হয়েছে সেখানে অনেকটাই আমি মানে সুদীপ্তা চক্রবর্তী রয়েছে । আমার চরিত্র, অভিব্যক্তি প্রায় পুরোপুরিই মিলে যায় । তাই আমি খুশি । আরও খুশি এই ভেবে যে, এই শো-র মাধ্যমে আমি আরও অনেক দর্শকের আরও কাছে পৌঁছে যাব ।"

দিনকয়েক আগে একটি রান্নার শো-এরও সঞ্চালনা করেন সুদীপ্তা চক্রবর্তী । এ ছাড়াও একাধিকবার সঞ্চালনায় দেখা গিয়েছে তাঁকে । একসময়ে নিয়মিত সংবাদপাঠও করতেন তিনি । চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, 'লাখ টাকার লক্ষ্মীলাভ' নিছক একটি গেম-শো নয়, মহিলাদের নিজেদের স্বপ্নপূরণের একটা প্ল্যাটফর্ম হতে চলেছে এটি । মহিলাদের স্বনির্ভর হওয়ার ইচ্ছেকে আরও জোরালো করতেই বাংলা চ্যানেলের এই নয়া উদ্যোগ । খুব শীঘ্রই আসছে 'লাখ টাকার লক্ষ্মীলাভ' ।

ABOUT THE AUTHOR

...view details