পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

এই সপ্তাহে অপ্রয়োজনীয় খরচে নাজেহাল তুলা, বাকিদের ভাগ্যে কি আছে জানুন সাপ্তাহিক রাশিফলে - Weekly Horoscope In Bangla

ETV Bharat Weekly Horoscope: প্রতিদিনের পাশাপাশি এবার জেনে নিন সারা সপ্তাহ কেমন যাবে ৷ বিয়ের যোগ রয়েছে নাকি আর্থিক ক্ষতির সম্ভাবনা ? আপনার জন্য রইল সাপ্তাহিক রাশিফল ৷

By ETV Bharat Bangla Team

Published : Jun 2, 2024, 9:00 AM IST

ETV Bharat Weekly Horoscope
সাপ্তাহিক রাশিফল (ফাইল ছবি)

মেষ: সপ্তাহের শুরুতে আপনার পেশা এবং ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনি যদি রাজনীতির সঙ্গে যুক্ত থাকেন তবে এই সপ্তাহের শেষে আপনি একটি গুরুত্বপূর্ণ পদ বা দায়িত্ব পেতে পারেন । ব্যবসায়ীরা সপ্তাহের দ্বিতীয়ার্ধে প্রত্যাশিত মুনাফা পেতে পারেন ৷ ব্যবসা বৃদ্ধির সুযোগও আসতে পারে এই সপ্তাহে । পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতকারীরা ইতিবাচক খবর পেতে পারেন । প্রেমের সম্পর্কটি নিবিড় হতে পারে । আপনি আপনার পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন ৷ সুখী দাম্পত্য জীবন কাটাতে পারবেন আজ । স্বাস্থ্যের দিক থেকে সবকিছু স্বাভাবিক থাকবে।

বৃষ:কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীরা আপনাকে আপনার লক্ষ্য থেকে সরানোর চেষ্টা করতে পারে। ইচ্ছা থাকুক বা না থাকুক,আপনাকে ভ্রমণ করতে যেতে হতে পারেন ৷ সপ্তাহের মাঝামাঝি বাড়ির মেরামত বা অন্যান্য খরচের জন্য আপনার টাকা খরচ হতে পারে ৷ আজ আপনার বাজেট কিছুটা নড়বড়ে হতে পারে। সপ্তাহের প্রথম ভাগের তুলনায় দ্বিতীয়ার্ধে একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হবে। এই সপ্তাহে আপনার প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। সপ্তাহের প্রথমায়ার্ধে কর্মক্ষেত্রে কিছুটা ইতিবাচক খবর জানতে পারবেন । কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীরা আপনাকে,আপনার লক্ষ্য থেকে সরানোর চেষ্টা করবেন । আগামী সপ্তাহে শিক্ষার্থীরা আপনার থেকে উপকৃত হতে পারেন। স্বাস্থ্যের দিক দিয়ে আপনার এই সপ্তাহটি চমৎকার কাটবে।

মিথুন: মিথুন রাশির ব্যক্তিদের জন্য এই সপ্তাহে সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম এবং অতিরিক্ত শ্রম দিতে হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের অতিরিক্ত যত্ন নেওয়ার প্রয়োজন। কারণ যেকোনও দীর্ঘস্থায়ী রোগ, ভুগতে পারেন এই সপ্তাহে । চাকুরীজীবীদের পরিস্থিতি খুব একটা অনুকূলে থাকবে না ৷ প্রতিকূল কোনও জায়গায় স্থানান্তর করা বা বেশি দায়িত্ব নেওয়ার পরিস্থিতি সৃষ্টি হতে পারে । সপ্তাহের শেষের দিকে কর্ম-সংক্রান্ত বা ব্যবসা-সংক্রান্ত কারণে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করার সম্ভবনা আছে। আপনি প্রেমের সম্পর্কে থাকলে এই সপ্তাহে বিয়ে কথাবার্তা চলতে পারে । সপ্তাহের শেষে আপনার সন্তানদের সম্পর্কে কিছু ইতিবাচক খবর পেতে পারেন ৷ বাড়িতে একটি আনন্দের পরিবেশ তৈরি হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিলে আপনার দৈনন্দিন কর্মসূচি এবং খাদ্যাভ্যাস বদলের প্রয়োজন আছে।

কর্কট:বাজারে টাকা আটকে থাকলে আপনার উদ্বেগ বাড়তে পারে। চাকুরীজীবীরা কর্মক্ষেত্রে কিছু সমস্যা এবং চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আয়ের তুলনায় অতিরিক্ত ব্যয়ের সম্ভাবান আছে আজ ৷ স্বাস্থ্যের প্রতি সচেতন থাকা প্রয়োজন ৷ ধীরে সুস্থে গাড়ি চালান। অসুস্থতা, শোক, আঘাত ইত্যাদির সম্ভাবনা আছে । দীর্ঘ দিনের অসুস্থতা আবার মাথা চাড়া দিয়ে উঠতে পারে । প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, সাবধানে এগনো ভালো ৷ আপনার সঙ্গীর আবেগকে প্রাধান্য দিন । বিশেষ করে, আপনার সম্পর্ক-কে জাহির করা থেকে বিরত থাকলে ভালো হবে ৷ আপনি আজ সমস্যায় পড়তে পারেন। আজ আপনার সঙ্গী আপনার পাশে ছায়ার মতো থাকবেন।

সিংহ: সিংহ রাশির ব্যক্তিদের এই সপ্তাহে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে ৷ সফল হওয়ার জন্য বাড়তি প্রচেষ্টা করতে হতে পারে। সপ্তাহের মাঝা মাঝি সময়ে পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। পারিবারিক সমস্যা সমাধানে, মতবিরোধকে দ্বন্দ্বে পরিণত হতে না দেওয়াই ভালো । এই সপ্তাহে, আপনার জীবনসঙ্গীর সঙ্গে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। আপনার সম্পর্কের ফাটল এড়াতে দ্বন্দ্বের পরিবর্তে কথোপকথনের মাধ্যমে সমস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। আপনার সঙ্গীর অনুভূতিকে স্বীকৃতি না দিলে, সুখী বিবাহিত জীবন পাবেন না ।

কন্যা: আজ পরিবার, বাড়ি বা ব্যবসা ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার সময় আবেগের বশে কোনও সিদ্ধান্ত না নেওয়া ভালো ৷ এই সপ্তাহে কাজের সূত্রে দীর্ঘ বা অল্প দূরত্বের কোথাও ভ্রমণে যেতে পারেন ৷ পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে মতবিরোধ হতে পারে। ব্যবসায়ীদের জন্য, এই সময়টা কিছুটা হলেও কঠিন হতে পারে ৷ এই পরিস্থিতিতে ব্যয় আয় ছাড়িয়ে যেতে পারে। বিলাসিতা করার জন্য বেশি অর্থ ব্যয় করার ফলে আপনি কিছুটা দুঃখ অনুভব করতে পারেন। ভালোবাসার মানুষের প্রতি আন্তরিক হন ৷ কাজ করার আগে ভেবে চিন্তে কাজ করুন ৷ আপনি আপনার বাচ্চাদের ভবিষ্যত এবং আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে আজ একটু বেশি চিন্তিত থাকবেন ।

তুলা:আপনি আজ আপনার লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। সপ্তাহের শুরুতে বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে টাকা খরচ হতে পারে। এই সময়ে টাকা লেনদেনের ক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে শিক্ষার্থীরা, শিক্ষার প্রতি অনাগ্রহী হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে চাকুরিজীবীদের জীবন উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবী মহিলাদের জন্য সময়টি অনুকূল ৷ ভবন ও জমি অধিগ্রহণের ক্ষেত্রে নিষ্পত্তির করতে চাইবেন ৷

বৃশ্চিক: কোনও নির্দিষ্ট কাজে সফল হতে হলে আপনাকে আপনার সময় এবং শক্তির উপর নিয়ন্ত্রণ করতে হতে পারে। সপ্তাহের মধ্যভাগ ব্যবসায়ীদের জন্য খুব একটা ভালো নাও হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায়, শিক্ষার্থীদের সফল হওয়ার জন্য প্রচুর পরিশ্রম করতে হতে পারে। সপ্তাহের শেষের দিকে, কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে আপনার দেখা হয়ে যেতে পারে ৷ দীর্ঘমেয়াদী পরিকল্পনা থেকে লাভবান হতে পারেন। কর্মীরা তাদের পছন্দের ভিত্তিতে বদলি বা পদোন্নতি পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর সাম্প্রতিক কৃতিত্ব পরিবারের আনন্দের কারণ হতে পারে। প্রেমের বন্ধন আরও গভীর হতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আনন্দময় সময় উপভোগ করার সুযোগ পেতে পারেন।

ধনু: ধনু রাশিতে ব্যক্তিরা সপ্তাহের প্রথমার্ধে নতুন কিছু করার চেষ্টা করতে পারেন ৷ আপনার প্রিয়বন্ধু বা অন্য কোনও প্রভাবশালী ব্যক্তির সহায্যে দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সহজেই শেষ হতে পারে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে, যারা ভালো সুযোগ খুঁজছেন তারা সহজেই সেটি পেতে পারেন। বন্ধুত্ব আপনার ব্যবসা ৷ পেশার বিকাশে একটি বড় ভূমিকা পালন করতে পারেন। আপনি যদি কারোও প্রতি ভালোবাসা দেখান তাহলে আপনার কথা পূর্ণ হতে পারে । প্রেমের সম্পর্কে জড়িত লোকদের মধ্যে সঙ্গতি আরও বাড়তে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আপনি ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের নিয়ে পর্যটনে যাওয়ার সম্ভাবনা থাকতে পারে। স্বাস্থ্যের দিক থেকে সবকিছু স্বাভাবিক থাকবে।

মকর: এই সপ্তাহে, মকর রাশির ব্যক্তিদের বিশেষভাবে তাদের সম্পর্ক এবং সামগ্রিক সুস্থতার দিকে মনোনিবেশ করলে ভালো হবে। এই সময়ে, ব্যবসায়ীদের টাকা লেনদেনের সময় সতর্কতা অবলম্বন করা উচিত। একজন শক্তিশালী ব্যক্তির সহায়তায় আপনি ব্যবসা এবং পরিবার সম্পর্কিত সমস্যার সহজেই করতে পারবেন । প্রেমের সম্পর্ক দৃঢ় হতে পারে। আপনার পরিবার আপনার বিয়েকে অনুমোদন করা এবং আপনার প্রেমকে মেনে নেওয়ার সম্ভাবনা আছে। আপনার জীবনসঙ্গীকে ধর্মীয় ভ্রমণে নিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। আপনার প্রতিদিনের সময়সূচি এবং খাদ্যাভ্যাসের দিকে বিশেষভাবে খেয়াল রাখুন।

কুম্ভ: এই সপ্তাহে ঋণ, অসুস্থতার সমস্যায় পড়তে পারেন কুম্ভ রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়তে পারেন । ফলস্বরূপ, আপনার বাজেটে প্রভাব পড়তে পারে ৷ আপনাকে ঋণও নিতে হতে পারে। এই সপ্তাহে যারা আপনার পিছনে আপনার পরিকল্পনাগুলিকে বানচাল করার চেষ্টা করতে পারে তাদের থেকে সতর্ক থাকুন। আপনার কোম্পানিকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবলে, কোন অভিজ্ঞ ব্যক্তি বা শুভাকাঙ্ক্ষীর কাছে পরামর্শ চাইতে পারেন ৷

মীন: এই সপ্তাহে, কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে, মীন রাশির ব্যক্তিদের অবশ্যই তাদের শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নেওয়া উচিত। এই সপ্তাহে আপনার ব্যবসায় উত্থান পতন হতে পারে। তবে সেটি নিয়ে খুব বেশি চিন্তা করা উচিত নয়, যদিও এটি ব্যবসার একটি স্বাভাবিক দিক ৷ ভবিষ্যতে আপনি অন্যান্য বিষয়গুলির উপর নিয়ন্ত্রণ পেয়ে যাবেন। ভালো বাসার মানুষের সঙ্গে বিরোধ না করে ধীরে সুস্থে কথা বলুন ৷ সপ্তাহের শেষে, আপনি কোনও শুভঅনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

ABOUT THE AUTHOR

...view details