পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

সুস্থ আছি, শারীরিক পরিস্থিতি নিয়ে গুজব ওড়ালেন রতন টাটা

তিনি সুস্থ আছেন। এক বার্তায় টাটা সনসের প্রাক্তন চেয়ারম্যান নিজের শারীরিক অবস্থা নিয়ে তৈরি হওয়া সংশয় দূর করে এ কথাই জানালেন।

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

Etv Bharat
Etv Bharat (Etv Bharat)

মুম্বই, 7 অক্টোবর:নিজেই নিজের শারীরিক অবস্থা নিয়ে তৈরি হওয়া সংশয় দূর করতে তৎপর হলেন রতন টাটা । এক বার্তায় টাটা সনসের প্রাক্তন চেয়ারম্যান জানালেন, তিনি সুস্থ আছেন । তাঁর কথা ভাবার জন্য সকলকে ধন্যবাদও জানান ।

রতন টাটার শারীরিক পরিস্থিতি নিয়ে সোমবার সকাল থেকেই গুজব ছড়াতে থাকে। একটা সময় জানা যায় তিনি ব্রিচক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছেন । এরপরই রতন টাটার তরফে একটি বার্তা প্রকাশিত হয়। তাতে তিনি লেখেন, "আমি আমার স্বাস্থ্য সম্পর্কিত সাম্প্রতিক গুজব সম্পর্কে সচেতন । সবাইকে আশ্বস্ত করতে চাই যে এই দাবিগুলি ভিত্তিহীন । আমার বয়স এবং তার সঙ্গে তৈরি হওয়া শারীরিক পরিস্থিতির কারণে আমি বর্তমানে কয়েকটি পরীক্ষার মধ্য দিয়ে যাচ্ছি । চিন্তার কোনও কারণ নেই । আমি ভাল আছি । জনসাধারণ এবং মিডিয়াকে অনুরোধ ভুল তথ্য ছড়ানো থেকে বিরত থাকুন ।"

দিন কয়েক আগেই মহারাষ্ট্রের উদ্যোগ রত্ন সম্মানে সম্মানিত হন বিশিষ্ট শিল্পপতি তথা টাটা গোষ্ঠীর কর্ণধার রতন টাটা ৷ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে তাঁর হাতে এই সম্মান তুলে দেন ৷ এই সম্মান প্রদানের সময় উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের দুই উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও অজিত পাওয়ার ৷ এই বছর থেকেই এই বিশেষ সম্মান প্রদান অনুষ্ঠান শুরু করেছে মহারাষ্ট্র সরকার ৷ প্রথম শিল্পপতি হিসেবে মহারাষ্ট্রের এই উদ্যোগ রত্ন সম্মানে সম্মানিত হলেন রতন টাটা ৷ রতন টাটার বাসভবনে গিয়ে এই সম্মান তাঁকে প্রদান করেন মুখ্যমন্ত্রী ও উপমুখ্যমন্ত্রী ৷

মুম্বইয়ের কোলাবাস্থিত হালকাই এলাকায় রতন টাটার বাসভবনে এদিন যান মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ৷ এই সম্মাননা প্রদানের সময় উপস্থিত ছিলেন রাজ্যের দুই উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও অজিত পাওয়ার, শিল্পমন্ত্রী উদয় সামন্ত, শিক্ষামন্ত্রী দীপক কেশরকর ও বিভিন্ন দফতরের সচিবরা ৷

ABOUT THE AUTHOR

...view details