পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

সপ্তাহান্তে রোম্যান্টিক মেজাজে কন্য়া, বাকিদের ভাগ্য়ে কী আছে জানুন রাশিফলে - Horoscope in Bangla

Horoscope in Bangla: আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও ৷ সেই সঙ্গে রয়েছে বিবাহের যোগ রয়েছে কারও কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারতের রাশিফলে ৷

Horoscope in Bangla
রাশিফল (প্রতীকী ছবি)

By ETV Bharat Bangla Team

Published : May 18, 2024, 6:00 AM IST

মেষ: আপনার মাথায় আজ নানা ধরনের চিন্তাভাবনা ঘোরাফেরা করবে। সবচেয়ে ভালো বিষয় হল যে আপনি সেই সমস্ত চিন্তা-ভাবনা ভালো ভাবে প্রয়োগ করতে পারেবেন । আপনাকে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত না নেওয়া ভালো ৷ অভিজ্ঞ লোকজন আপনাকে দৃঢ়ভাবে নিজের পায়ে দাঁড়াতে সাহায্য করবেন। গুরুজনদের পরামর্শ মেনে চললে আপনার ভালো হবে ৷ একমাত্র বাস্তববাদী ও বস্তুগত দৃষ্টিভঙ্গির সাহায্যেই, আপনি সবকিছু ভালোভাবে সামলাতে পারবেন। আজ হয়তো আপনি, আর্থিক বিষয়গুলিকে অনেক বেশি ব্যবহারিক দৃষ্টিভঙ্গি থেকে দেখবেন।

বৃষ: আজ ভাগ্য আপনার সর্বক্ষণের সঙ্গী। শিক্ষা সংক্রান্ত বিষয়ে যে সাফল্য আপনার বহুকাঙ্খিত, তা আপনি আজকে পেতে পারেন ৷ কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল হবে । আপনার প্রতিরোধ ক্ষমতা এবং মেপে চলার স্বভাবের কারণে আপনি গর্বিত বোধ করতে পারেন । আজ আপনার দৃষ্টিভঙ্গি ইতিবাচক থাকবে। আপনি উদ্যমী বোধ করবেন। আপনি যদি শেয়ারবাজারে বিনিয়োগ করেন,তবে সেখান থেকে স্টক বিক্রি করে অর্থ উপার্জন করতে পারবেন ।

মিথুন: কাজের জায়গায় আপনি হয়তো কিছু পরিবর্তন করতে চাইবেন ৷ সম্ভবত কোনও নতুন ব্যবসায়িক কৌশলও আজ প্রয়োগ করতে পারেন। আজ ব্যক্তিগত ও পেশাগত ক্ষেত্রে ভারসাম্য বজায় রাখাতে চেষ্টা করবেন ৷ দু’দিক থেকেই আপনার কাছে একাধিক দাবি- দাওয়া আসবে ৷ তার ফলে মানসিক চাপের পরিস্থিতি তৈরি হবে। পরিবার সংক্রান্ত কিছু সমস্যা সামলানোর ব্যাপারে আপনি চিন্তিত বোধ করবেন। বাণিজ্যিক সম্পত্তির ক্ষেত্রেও আপনি বেশি মুনাফা করবেন।

কর্কট: আজ আপনার পরিকল্পনাগুলিতে ভালো ভাবে মেনে চলবেন। যদিও, আজ সেরকমই বিরল একটি দিন, যখন সবকিছু পরিকল্পনা অনুযায়ী হয়। আপনি মনেক কথা প্রকাশই করবেন না। আজ আপনার ভালোবাসার মানুষের সঙ্গে ভালো কথাবার্তা হবে। সম্ভবত, আপনার মাথায় প্রচুর চিন্তা-ভাবনা আসে ৷ আপনি সেগুলি প্রয়োগ করা শুরু করতে পারেন। যদিও, আপনি হয়তো আর্থিক বিষয় নিয়েও দ্বিধায় ভুগছেন ।

সিংহ: আজ দিনটির সম্পূর্ণ সদ্ব্যবহার করতে পারেন ৷ আপনি প্রাত্যহিক রুটিনকে অন্য ভাবে সাজাতে চাইবেন। পরিকল্পনা করা খুবই সহজ ৷ কিন্তু তার প্রয়োগ ও অনুসরণ করা, আপনার শৃঙ্খলাবোধ এবং আপনার সংকল্পের উপর নির্ভর করে। সম্পর্কে আরও স্বচ্ছতা আনার জন্য, কিছু কিছু বিষয় আপনার প্রিয়তমের কাছে স্পষ্ট করে দিন। আপনার ভালোবাসার মানুষকে, পরিবারের সঙ্গে পরিচয় করে দেওয়ার জন্য আজ সেরা দিন। যদি আপনি অবিবাহিত হন, আজ আপনার জন্য অনেক ভালো হবে।

কন্যা: প্রেমিকদের, রোম্যান্টিক জীবনে ইতিবাচক মোড় ঘুরবে। পরিকল্পনা করার ক্ষমতা আজ ভালো কাজ করবে ৷ ফলে দিনটি ভালোভাবে পরিকল্পনা করা এবং সময়সূচী মেনে তৈরি করা প্রয়োজন। আজ আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে। আবেগে নিয়ন্ত্রণে রাখলে ভালো হবে । সব রকম বাস্তব ও আবশ্যক দিক বিবেচনা করে, আপনি খরচের বিষয়টিও নিয়ন্ত্রণ করতে পারবেন। কাজের জায়গায় আরও ভালো কাজ করার জন্য আপনি সঠিক রুটিন এবং সময়সূচী তৈরি করতে চাইবেন।

তুলা:কর্মক্ষেত্রে ক্ষমতায় থাকা কোনও ব্যক্তি হয়ত, শুধুমাত্র মজা করার জন্য আপনাতে উত্যক্ত করার চেষ্টা করবেন ৷ কিন্তু আপনার ভাগ্য খুব ভালো ৷ চিন্তা এবং আশঙ্কা ছাড়া অন্য কোনও কিছুই আপনার ক্ষতি করতে পারবেনা। এই সমস্যাগুলি থেকে বেরিয়ে আসা আপনার জন্য তুলনামূলকভাবে সহজ হবে ৷ আজ আপনার বিশ্লেষণী দক্ষতা প্রকাশ পাবে।

বৃশ্চিক:আপনার প্রতিদিনের কাজের ধরনে অভিনবত্ব ও নতুনত্ব যোগ করা দরকার। আপনি যে বিশৃংখল ভাবে কাজ করেন, তাতে কিছুটা হলেও শৃঙ্খলা আনতে হবে। নতুন ভাবে খুঁজে পাওয়া শক্তি ও উদ্যম নিয়ে কাজে ডুবে গিয়ে নিজেকে পুনরুজ্জীবিত করুন। আজ জীবনসঙ্গীকে গুরুত্ব দিন। সন্ধ্যে ভালোবাসার মানুষের সঙ্গ পেয়ে আপনি আরও বেশি আনন্দিত হবেন।

ধনু: বাজি ধরার ব্যাপারে সতর্ক থাকতে হবে । সমস্যার সমাধান করা আপনার খুব সহজেই আসে। কিন্তু সতর্ক থাকুন ৷ কিছু অসন্তুষ্ট ব্যক্তির থেকে আপনাকে কথা শুনতে হতে পারে। প্রেম জীবনে অনেক চাহিদা থাকবে ৷ যদিও সেদিকে আপনি মনোযোগ দিতে পারবেন না। ওপরওয়ালার সম্ভবত আপনার প্রতি পক্ষপাতিত্ব করবেন ৷ আপনার পদোন্নতির জন্য সুপারিশ করবেন। আপনি যদি ব্যাবসায়ী হন, তবে আজকে নতুন কিছু কৃতিত্ব অর্জন করবেন।

মকর: আপনার অসাধারণ পেশাদারী দক্ষতা প্রমাণ করার সময় এসে গিয়েছে । নির্ধারিত লক্ষ্য অর্জনের জন্য আপনি সাধ্যের বাইরে কাজ করবেন ৷ এমনকী দ্বিগুণ প্রচেষ্টা করবেন ৷ আপনার সফল হওয়ার সম্ভাবনা প্রবল। আপনি ইতিবাচক মেজাজে থাকবেন ৷ আর্থিক দিক থেকে আজ দিনটি খুবই ভালো হবে। যদিও, আপনার পরিশ্রম করা স্বভাব ৷ আজ আপনি খুব বেশি পরিশ্রম করতে চাইবেন না।

কুম্ভ:আজকে আপনি লক্ষ্যভেদ করতে চাইবেন। আজ যাই করবেন, নির্দিষ্ট লক্ষ্যের দিকে দৃষ্টি নিবদ্ধ করতে চাইবেন ৷ নিষ্ফল কিছুর জন্য আপনি আপনার সংস্থান খরচ করবেন না ৷ মানসিক স্বাস্থ্যের দিক থেকেও আপনি ভালো মেজাজে ও ফুরফুরে থাকবেন। সামাজিক ও আনুষ্ঠানিক দায়িত্বের তালিকা বানালেই চলবে না, সেগুলোকে পূরণও করতে হবে।

মীন: সম্প্রতি আপনার মনে হচ্ছে, আপনি যতই চেষ্টা করছেন, ততই যেন কাজ বেড়ে যাচ্ছে। আজ আপনি জেদ করে নিজের দেখাশোনা করার জন্য সময় বার করবেন ও দায়িত্ব থেকে দূরে চলে যাবেন । নিজেকে পুরোপুরি পুনরুজ্জীবিত করে নিন। আজকে যেকোনও সমালোচনাকে গঠনমূলক ভাবে দেখুন। সব মিলিয়ে আজ খরচ হওয়ার সম্ভাবনা ৷ কিন্তু আর্থিক দিক থেকে খুব খারাপও নয়।

ABOUT THE AUTHOR

...view details