পশ্চিমবঙ্গ

west bengal

গ্রেপ্তার সৌমিত্র-সহ 10

By

Published : Sep 12, 2020, 2:31 PM IST

Updated : Sep 12, 2020, 2:47 PM IST

আসানসোল পৌরনিগমের নাম ফলকে বাংলা বাদ পড়েছে, এমনই একটি ছবি দিয়ে ফেসবুকে পোষ্ট করার অভিযোগ উঠেছিল BJP যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে । পৌরনিগমের অভিযোগের ভিত্তিতে গতরাতে তাকে গ্রেপ্তার করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ।

10 including arrested Soumitra Khan in asansol
আসানসোলে গ্রেপ্তার সৌমিত্র খাঁ সহ ১০

আসানসোল, 12 সেপ্টেম্বর : ফেসবুকে ভুয়ো পোস্ট ছড়ানোয় গতরাতেই গ্রেপ্তার করা হয়েছিল আসানসোলে BJP যুব মোর্চার নেতা বাপ্পা চট্টোপাধ্যায়কে । এই ঘটনার প্রতিবাদে আজ সকাল থেকেই BJP যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের দপ্তরের বাইরে বিক্ষোভ অবস্থান শুরু হয় । এরপর আজ সৌমিত্র খাঁসহ 10 জন BJP যুব মোর্চার নেতাকে গ্রেপ্তার করা হল ।

আসানসোলে গ্রেপ্তার সৌমিত্র খাঁ সহ ১০

আসানসোল পৌরনিগমের নাম ফলকে বাংলা বাদ পড়েছে, এমনই একটি ছবি দিয়ে ফেসবুকে পোস্ট করার অভিযোগ উঠেছিল BJP যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে । পৌরনিগমের অভিযোগের ভিত্তিতে গতরাতে তাকে গ্রেপ্তার করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ । সেই ঘটনার প্রতিবাদে আজ সকাল থেকে সাংসদ তথা BJP যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে BJP যুব মোর্চার জেলা নেতৃত্ব-সহ প্রচুর কর্মীরা বিক্ষোভ অবস্থান করে । আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের দপ্তরের বাইরে এই অবস্থান করে তাঁরা । কমিশনারেটের মূল ফটক আটকে তারা বসে পড়ে তাঁরা । পুলিশের পক্ষ থেকে বারবার অনুরোধ করা হলেও তারা দপ্তরের মূল ফটকটি আটকে রাখেন । এরপর পুলিশ সৌমিত্র খাঁ-সহ 10 জনকে গ্রেপ্তার করে ৷ ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় পুলিশ কমিশনারের দপ্তরের বাইরে ।

আসানসোলে BJP যুব মোর্চার ধরনা, গ্রেপ্তার সৌমিত্র খাঁসহ ১০

সৌমিত্র খাঁ হুঁশিয়ারি দিয়ে বলেন, " পুলিশ জিতেন্দ্র তেওয়ারির দলদাস হয়ে কাজ করছে । আগামী 2 মাসের মধ্যে জিতেন্দ্র তেওয়ারিকে জেলে ঢোকাব । " গ্রেপ্তারের পর তাঁদের আসানসোল মহকুমা আদালতে তোলা হয় ৷ এরপর জামিনে ছাড়া পান সৌমিত্র খাঁ ৷

Last Updated : Sep 12, 2020, 2:47 PM IST

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details