পশ্চিমবঙ্গ

west bengal

ফুটবল প্রেমীদের জন্য সুখবর ! ISL ম্যাচ ফেরৎ দর্শকের জন্য থাকছে বিশেষ মেট্রো - Kolkata Metro

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

বিশেষ মেট্রো (কলকাতা)

Special Metro For ISL Matches: ফুটবল প্রেমীদের জন্য সুখবর। আগামী 23 সেপ্টেম্বর থেকে যুবভারতী ক্রীড়াঙ্গনে ফুটবল খেলা হতে চলেছে ৷ আর তাই দর্শকদের জন্য থাকছে বিশেষ মেট্রো পরিষেবা। শুক্রবার এমনটাই জানিয়েছে মেট্রোরেল কর্তৃপক্ষ। আগামী 23 সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান সুপার লিগ ৷ পর পর বেশ কয়েকদিন খেলা রয়েছে। দর্শকদের বাড়ি ফেরার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত বলে জানায় মেট্রো।  

23 সেপ্টেম্বর, 27 সেপ্টেম্বর, 05 অক্টোবর, 19 অক্টোবর, 9 নভেম্বর, 23 নভেম্বর, 29 নভেম্বর, 30 নভেম্বর, 12 ডিসেম্বর, 14 ডিসেম্বর, 17 ডিসেম্বর ও 21 ডিসেম্বর সল্টলেকের বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে খেলা রয়েছে। তাই এই দিনগুলিতে যারা বিবেকানন্দ যুবভারতীয় ক্রীড়াঙ্গনে খেলা দেখতে যাবেন তাঁদের জন্য ফেরার সময় থাকছে বিশেষ মেট্রো পরিষেবা। বঙ্গবাসীর বরাবরই ফুটবল নিয়ে একটা আলাদা আবেগ কাজ করে। তাই খেলা দেখে ফেরার সময় ব্লু লাইন 1-এ থাকছে বিশেষ মেট্রো পরিষেবা। 

ওই দিনগুলিতে বিশেষ মেট্রো পরিষেবা শিয়ালদা স্টেশনের আসার জন্য সল্টলেক স্টেডিয়াম স্টেশন থেকে ঠিক রাত 10টা 15 মিনিটে ছাড়বে। মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, যাত্রীদের ওঠা-নামার সুবিধার এই বিশেষ মেট্রোটি ফুলবাগান মেট্রো স্টেশনে থামবে। 

ABOUT THE AUTHOR

...view details