পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বেপরোয়া বাইকের ধাক্কায় মৃত দুই স্কুলপড়ুয়া, ধুন্ধুমার দুর্গাপুরে

দুর্গাপুর ব্যারেজ রোড সংলগ্ন রাজ্য সড়কে বেপরোয়া বাইক চালকের ধাক্কায় মৃত্যু 2 স্কুলপড়ুয়ার। উত্তেজিত জনতা রাজ্য সড়ক অবরোধ করে, যার জেরে চাঞ্চল্য দুর্গাপুরে ৷

By ETV Bharat Bangla Team

Published : Oct 12, 2024, 7:08 AM IST

ROAD ACCIDENT IN DURGAPUR
চাঞ্চল্য দুর্গাপুরে (ইটিভি ভারত)

দুর্গাপুর, 12 অক্টোবর: বেপরোয়া গতির বলি দুই স্কুলপড়ুয়া ৷ পুলিশকে ঘিরে ধরে চলে তুমুল বিক্ষোভ ৷ বাইকের ধাক্কায় দুই স্কুলপড়ুয়ার মৃত্যুতে শুক্রবার ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় কোকওভেন থানার অন্তর্গত দুর্গাপুর ব্যারেজ রোডে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুই বোন, বছর সাতেকের অর্পিতা শোনকার ও বছর বারোর আঁচল শোনকার রাজ্যসড়ক পার হচ্ছিল ৷ সেই সময় একটি বাইক সজোরে ধাক্কা মারে ওই দুই স্কুল পড়ুয়াকে ৷ প্রগতিপল্লী থেকে সুভাষপল্লী মামার বাড়ি যাওয়ার জন্য রাস্তা পারাপার করতে গিয়েই এই মর্মান্তিক দুর্ঘটনা ৷ আহত দুই বোনকে তড়িঘড়ি দুই জনকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন ৷

ধুন্ধুমার দুর্গাপুরে (ইটিভি ভারত)

এরপরই উত্তেজিত জনতা সুভাষপল্লী ও প্রগতিপল্লীর মাঝে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু দেয় ৷ ক্ষতিপূরণ ও রাস্তায় বাম্পারের দাবিতে শুরু হয় কোকওভেন থানার পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভ। খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি পৌঁছয় স্থানীয় প্রাক্তন কাউন্সিলর প্রিয়াঙ্কি পাঁজা ৷ কিন্তু উত্তেজিত জনতাকে তিনিও শান্ত করতে ব্যার্থ হন। যতক্ষণ না পুলিশ ট্রাফিক পুলিশ মোতায়ন করছে, ততক্ষণ অবরোধ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন স্থানীয়রা।

প্রায় ঘণ্টা খানেক ধরে এই অবরোধ চলে ৷ অবরুদ্ধ হয়ে পড়ে দুর্গাপুর ব্যারেজ রোড রাজ্যসড়ক। এরপর তড়িঘড়ি ট্রাফিক ব্যারিকেড ও পুলিশ মোতায়ন করে পরিস্তিতি সামাল দেয় ৷ কিন্তু, এই ট্রাফিক পুলিশ মোতায়েন না-থাকলে ফের রাস্তা অবরোধের হুঁশিয়ারী দেন স্থানীয়রা। অভিযোগ, পুলিশের নজরদারি আর বাম্পার না-থাকতে প্রতিনিয়ত এই রাজ্যসড়কে বেপরোয়া গতির বলি হচ্ছেন স্থানীয় মানুষজন ৷ যেহেতু রাজ্য সড়কের পাশেই তাঁরা থাকেন, সেহেতু ক্ষতিটা তাঁদেরই হচ্ছে।

ABOUT THE AUTHOR

...view details