পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ভাইপোর আনা উন্নত ওয়াশিং মেশিনে ধোলাই হবে তন্ময়ের, কটাক্ষ শুভেন্দুর

শুভেন্দু অধিকারীর কথায়, এই উন্নতমানের ওয়াশিং মেশিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বিদেশ থেকে নিয়ে এসেছেন ৷ তাতে তন্ময় ভট্টাচার্যর ধোলাই হয়ে তিনি তৃণমূলের ঝান্ডা ধরবেন ।

Suvendu Adhikari
তন্ময় ভট্টাচার্যের ইস্যুতে মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী (নিজস্ব ছবি)

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

Updated : 5 hours ago

কলকাতা, 28 অক্টোবর:সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে মহিলা সাংবাদিককে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ৷ সেই নিয়ে মন্তব্য করতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টেনে তন্ময় ভট্টাচার্যকে আক্রমণ শানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ৷

সোমবার দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে তিনি বলেন, "ভাইপোর (অভিষেক বন্দ্যোপাধ্যায়) বিদেশ থেকে নিয়ে আসা আরও উন্নতমানের ওয়াশিং মেশিনে ধোলাই হয়ে যাবেন তন্ময় ভট্টাচার্য ।"

তৃণমূল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন বিরোধী দলনেতা (ইটিভি ভারত)

পাশাপাশি বিরোধী দলনেতা মনে করেন যে একজন মহিলা যখন অভিযোগ করেছেন, তখন তা গুরুত্ব দিয়ে দেখা উচিত । তাঁর কথায়, "এই কারণেই ভারত সরকার পকসো আইন, ফাস্ট ট্র্যাক কোর্টের মতো একাধিক ব্যবস্থা করেছে । বিষয়টি খুবই সংবেদনশীল ।"

তবে শুভেন্দু অধিকারী আশঙ্কা প্রকাশ করে জানান, তৃণমূল কংগ্রেসের রাজত্বে বিরোধী রাজনৈতিক লোকেদের বিরুদ্ধে নিরপেক্ষ তদন্তকারী সংস্থা দিয়ে তদন্ত করানো উচিত । তবে সিপিএম বিরোধী কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি । এর কারণ হিসেবে নন্দীগ্রামের বিজেপি বিধায়ক জানান, সিপিএম পশ্চিমবঙ্গে যে কাজটা করছে, সেটা হল ‘নো ভোট টু বিজেপি’, ‘নো ভোট টু মোদিজি’ এবং তারা মূলত হিন্দুদের ভোট কাটছে ।

শুভেন্দু অধিকারী বলেন, "এর আগে রাজ্যসভায় সিপিএমের সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, যিনি এখন তৃণমূলের শ্রমিক শাখার সভাপতি, তাঁর দক্ষিণ দিনাজপুরে মহিলা ঘটিত ঘটনা প্রকাশ্যে আসে । তাঁর ছবিও ভাইরাল হয় । এই ঘটনার প্রমাণও ছিল । কিন্তু দেখা গেল, তৃণমূলের উন্নত ওয়াশিং মেশিনে ঋতব্রতকে দলে নিয়ে আরও বড় নেতা করা হল । তাই ওরা হয়তো তন্ময়বাবুকেও চায় ।’’

শুভেন্দু অধিকারী (নিজস্ব ছবি)

তিনি আরও বলেন, ‘‘কারণ, বরানগরে সজল ঘোষ গত বিধানসভা নির্বাচনে যে লড়াইটা করেছিল, সেই লড়াই তৃণমূলকে নাড়িয়ে দিয়েছিল । তন্ময় ভট্টাচার্য ভোট কেটে তৃণমূলকে জিততে সাহায্য করেছিল । তাই স্বাভাবিকভাবেই তৃণমূল প্রথমে বাজার গরম করবে । তারপর আউট অফ সাইট, আউট অফ মাইন্ড হবে । তারপর একদিন দেখা যাবে তৃণমূলের আরও উন্নতমানের ওয়াশিং মেশিন, যেটা ভাইপো (অভিষেক বন্দ্যোপাধ্যায়) আমেরিকা বা দুবাই থেকে নিয়ে এসেছে, তাতে তন্ময় ভট্টাচার্যর ধোলাই হবে এবং তৃণমূলের ঝান্ডা ধরবে । তারপর বরানগর, পানিহাটি, কামারহাটি, রাজারহাট-গোপালপুর, দমদম সাউথ ও দমদমের আসনগুলি বাঁচানোর কাজ করবেন ।"

এই বছর হবে না টেট পরীক্ষা । এই নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, "কোনোদিনই টেট পরীক্ষা হবে না । কারণ, ওবিসি সংরক্ষণ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কানাগলিতে ঢুকে পড়েছেন । শতকরা 98 শতাংশ সংখ্যালঘুদের ওবিসি স্ট্যাটাস দিতে গিয়েছিল ৷ কলকাতা হাইকোর্টের বিচারপতি তপোব্রত বন্দ্যোপাধ্যায়র বেঞ্চ এটাকে বেআইনি বলে ঘোষণা করেছে । তারপর রাজ্যে সরকার সুপ্রিম কোর্টে যায় ৷ কিন্তু স্থগিতাদেশ পায়নি । এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের উভয় সংকট । কারণ, যদি অবৈধ ওবিসিদের বাদ দেয়, তাহলে সংখ্যালঘু ভোট ব্যাংক চলে যাবে । আর অবৈধ ওবিসি রেখে নিয়োগ করতে পারবে না ।"

অন্যদিকে ঝাড়খণ্ড যাওয়ার পথে দুর্গাপুরের অন্ডাল বিমানবন্দরে নেমে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জুনিয়র চিকিৎসকদের নিয়ে মন্তব্য করেন ৷ তিনি বলেন, "জুনিয়র ডাক্তারদের আন্দোলনের সঙ্গে প্রথম দিন থেকেই ছিলাম, কিন্তু তাঁরা যেদিন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সন্ধি করেছেন, সেদিন থেকে ওদের সঙ্গে নেই ৷ নো কম্প্রোমাইজ উইথ মমতা বন্দ্যোপাধ্যায় । আরজি করে ডাক্তার বোনের মৃত্যুর জন্য একমাত্র দায়ী মমতা বন্দ্যোপাধ্যায় ৷"

Last Updated : 5 hours ago

ABOUT THE AUTHOR

...view details