পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ছেলে দোষ করলে অবশ্যই শাস্তি পাবে, মন্তব্য কৃষ্ণনগরের ঘটনায় অভিযুক্তের মায়ের

জিজ্ঞাসাবাদের পর ছাড়া পেয়ে প্রতিক্রিয়া দিলেন কৃষ্ণনগরের যুবতির দেহ উদ্ধারের ঘটনায় ধৃত যুবকের মা ৷ ঘটনার দিন ছেলের কার্যকলাপ জানালেন নিজের মুখে ৷

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

Krishnanagar News
পুজো প্যান্ডেলে যুবতির দেহ উদ্ধারের ঘটনায় অভিযুক্তের মায়ের বক্তব্য (ইটিভি ভারত)

কৃষ্ণনগর, 17 অক্টোবর:পুজো প্যান্ডেল থেকে যুবতির দেহ উদ্ধারের ঘটনায় খবরের শিরোনামে কৃষ্ণনগর ৷ এই ঘটনায় প্রতিক্রিয়া দিলেন ধৃত যুবক রাহুল বসুর মা ৷ তাঁর বক্তব্য,"ছেলে দোষ করলে অবশ্যই শাস্তি পাবে । তবে যেদিন ঘটনা ঘটেছে সেদিন আমার ছেলে বাড়িতেই ছিল ।"

মঙ্গলবার রাতে কৃষ্ণনগর আশ্রমপাড়া থেকে এক যুবতির অর্ধদগ্ধ এবং অর্ধনগ্ন দেহ উদ্ধার হয় । এরপরই পরিবারের তরফ থেকে ধর্ষণ খুন এবং পুড়িয়ে দেওয়ার অভিযোগ তোলা হয় । সেই অভিযোগের ভিত্তিতে রাহুল বসু নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ ৷ তদন্ত নেমে ধৃতের দুই বন্ধু এবং তার মা-বাবা কেউ জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ ।

অভিযুক্তের মায়ের বক্তব্য (ইটিভি ভারত)

জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাহুল বসুর মা বলেন, "যেদিন এই ঘটনা ঘটে সেদিন সে এক বান্ধবীর সঙ্গে রানাঘাটে গিয়েছিল ৷ মোবাইল ফোন সুইচ অফ থাকার কারণে আমরা ওর সঙ্গে যোগাযোগ করতে পারিনি । ঠিক তখনই ওই যুবতি আমাকে ফোন করেছিল রাহুলের বিষয়ে জানার জন্য । আমি বলেছিলাম আমরাও যোগাযোগ করতে পারছি না । এরপর সন্ধ্যার দিকে রাহুল বাড়িতে ফিরে ঘুমিয়ে পড়ে । সন্ধ্যার সময় ওই যুবতি আবার আমাকে ফোন করে এবং রাহুলের বিষয়ে জানতে চাইলে আমি বলি রাহুল বাড়িতে ঘুমোচ্ছে । এই কথা শুনে ওই যুবতি ফোন রেখে দেয় । এরপর ওই যুবতির মাও আমাকে ফোন করেছিল তার মার সঙ্গেও দীর্ঘক্ষণ কথা হয়েছে । কিছুক্ষণ পর সৌরভ নামে রাহুলের এক বন্ধু ফোন করলে কিছুক্ষণের জন্য রাহুল বাড়ি থেকে বের হয় সৌরভের সঙ্গে । তার কিছুক্ষণ পরে পুনরায় বাড়ি ফিরে আসে । এরপর সকালের এই ঘটনা আমরা শুনতে পাই ।"

পাশাপাশি অভিযুক্ত রাহুলের মা আরও বলেন, "পুরো বিষয়টি তদন্ত করছে পুলিশ । যুবতির মৃত্যু খুব দুঃখজনক ঘটনা । আমরা চাই আমাদের ছেলে, যদি দোষী হয় তাহলে পুলিশ ওকে উপযুক্ত শাস্তি দিক । কিন্তু আমার ছেলে যদি নির্দোষ হয় সেটাও তদন্ত করুক পুলিশ ।"

ABOUT THE AUTHOR

...view details